টার্গেট ডিসেম্বর সিজন 2 | 10+ steem পাওয়ার আপsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

2022-08-03-09-37-03-891.jpg
আগের পোস্ট থেকে সংগ্রহ

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

Screenshot_2022-10-08-00-00-30-98_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

Screenshot_2022-10-08-00-01-17-63_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

ধাপ শেষ -৩

Screenshot_2022-10-08-00-01-58-62_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো ডাবল ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে ডাবল ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।

Sort:  
 2 years ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার 10 সিস্টেম পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। এভাবে আপনার লক্ষ্যে এগিয়ে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের প্রত্যেক জনের খুবেই দরকার আছে। মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। আপনি নিজের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যের প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আমাদের সবারই উচিত নিজের ক্ষমতা শক্তিশালি করার জন্য পাওয়ার আপ করা।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সত্যি বলেছেন পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। আপনাকে অসংখ্য ধন্যবাদ খুব সুন্দর করে সাজিয়ে মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু আপনি আপনার নিজের সক্ষমতা কে বৃদ্ধি করতে এই সপ্তাহেও ১০ স্টিম পাওয়ার আপ করে একধাপ এগিয়ে গেছেন। আশা করি আপু অনেক তাড়াতাড়ি আপনার স্বপ্ন পূরণ হয়ে যাবে। ডাবল ডলফিন হতে হলে আর অল্প কিছু স্টিম প্রয়োজন আপু আপনার। আমি আপনার জন্য অনেক অনেক দোয়া করি আপনি যেন এই কমিউনিটিতে দীর্ঘদিন কাজ করতে পারেন।

 2 years ago 

দোয়া করবেন আমি যেন পাওয়ার আপ করে আমার লক্ষ্যে খুব তাড়াতাড়ি বুঝতে পারে। মন্তব্যের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

শুভকামনা রইল আপনার জন্য। আর ভালো লাগলে এটা থেকে যে আপনি আপনার নিজের পাওয়ার আপ করেছেন

 2 years ago 

ঠিক বলেছেন আপু এ প্লাটফর্মে কাজ করার জন্য পাওয়ার আপের বিকল্প কিছু নেই। আপনি আপনার ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ করেছেন । আশা করি আপনার ডাবল ডলফিন হওয়ার স্বপ্ন খুব দ্রুত পূরণ হয়ে যাবে। এভাবে অল্প অল্প করে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে খুব দ্রুতই আপনি ডাবল ডলফিন হয়ে যেতে পারবেন । শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

কাজ করতে হলে লক্ষ্যের বড় প্রয়োজন। আপনাকে অসংখ্য ধন্যবাদ খুব সুন্দর করে মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের শক্তি বৃদ্ধি খুব সুন্দর একটি উদ্যোগ এর মাধ্যমে এগিয়ে যাচ্ছেন শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ, পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি পাওয়া আপ করছেন দেখে খুব ভাল লাগল আপু ।আমাদের সকলের নিজের ক্ষমতা বৃদ্ধি জন্য পাওয়া আপ অত্যন্ত দরকার ।এভাবে এগিয়ে যান আপু শুভকামনা রইল ।

 2 years ago 

খুব সুন্দর করে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। সত্যি পাওয়ার আপ আমাদের নিজেদের সকলের খুব প্রয়োজন পাওয়ার আপ করা।

 2 years ago 

একাউন্টঃ @bdwomen
পাওয়ার বৃদ্ধিঃ = 0.121286%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60836.32
ETH 2449.94
USDT 1.00
SBD 2.65