টার্গেট ডিসেম্বর সিজন ৪ | 10+ steem পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast month

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আবারো সিজন ৪ এ নিজের পাওয়ার আপের সপ্তাহ শুরু করলাম। কিছুদিন আগে আমি আমার দ্বিতীয় টার্গেট দ্বিতীয় ডলফিন হয়েছিলাম। এরজন্য আমি ভীষণ খুশি হয়েছিলাম। তাই এবারে আবারো তৃতীয় ডলফিন হওয়ার টার্গেট নিয়ে শুরু করলাম। আশা করি খুব তাড়াতাড়ি তৃতীয় ডলফিনে পদার্পণ করবো। আজকে আমি 10+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।এটা আমার জন্য অনেক আনন্দের।

IMG-20240113-WA0000.jpg

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG_20240825_172425.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

IMG_20240825_172439.jpg

ধাপ শেষ -৩

IMG_20240825_172451.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার দ্বিতীয় ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । দ্বিতীয় ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো তৃতীয় ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে তৃতীয় ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 last month 

আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আমরা জানি পাওয়ার বৃদ্ধি বলতে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করাকে বুঝিয়ে থাকে। তাই আমরা যদি এভাবে আইডির সক্ষমতা বাড়াতে চাই অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে প্রতিনিয়ত। আর এ ধারা অব্যাহত রাখতে পারলেই কিন্তু অনেক ক্ষমতা হয়ে যাবে খুব সহজে।

 last month 

আজকে আবারো আপনার ভালো মন্তব্য গুলো পেয়ে অনেক খুশি হলাম ধন্যবাদ

 last month 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে অনেক ভালো লেগেছে। আপনি এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করলে নিজের স্টিম পাওয়ার কে অনেক বেশি বৃদ্ধি করতে পারবেন ভবিষ্যতে। আপনি ধারাবাহিকতা বজায় রেখে এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকুন। শুভকামনা রইল আপনার জন্য।

 last month 

আপনাদের উৎসাহ পেয়ে পাওয়ার আস করার ইচ্ছা আরও জেগে ওঠে

 last month 

আপনি দ্বিতীয় ডলফিন হয়ে খুব খুশি হয়েছিলেন এবং সেই খুশিতে আবার তৃতীয় ডলফিন পূরণ করার পথে এগিয়ে যাচ্ছেন দেখে ভালো লাগল । এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন আশা রাখছি ।

 last month 

এভাবে সব সময় চেষ্টা করব পরবর্তী কারো ভালো কিছু পাওয়ার আপ করার জন্য

 last month 

নিজের একাউন্টকে একটি শক্ত অবস্থানে আনার জন্য আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 last month 

নিজের অ্যামাউন্ট বৃদ্ধি করার জন্য চেষ্টা করব পরবর্তী ধাপে এগিয়ে যাওয়ার জন্য

 last month 

ইতোমধ্যেই আপনি আপনার দ্বিতীয় টার্গেট পূরণ করেছেন আর তৃতীয় টার্গেট নির্ধারণ করেছেন জেনে খুবই ভালো লাগলো আপু। সত্যি আপু টার্গেট নির্ধারণ করে যদি এগিয়ে যাওয়া হয় তাহলে খুব সহজেই টার্গেট পূর্ণ হয়। আর তখন ভীষণ ভালো লাগে। শুভকামনা রইলো আপু।

 last month 

ভালো লাগলো আপনাদের সুন্দর মন্তব্য দেখে

 last month 

ছোট ছোট বালু কনা এক সময় জুমে তা পাহার সমতল হয়ে যায়।আপনার জন্য শুভ কামনা প্রতি নিয়ত এভাবেই এগিয়ে যান সেই কামনা করি।

 last month 

ঠিক বলেছেন পাওয়ার আপ যত বেশি করা যায় ততই এগোনো যাবে

 last month 

আপু আজ আপনি ১০ স্টিম পাওয়ার আপ করলেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ পোস্ট দেখলে সত্যি অনেক ভালো লাগে। পাওয়ার আপ আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আশা করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

একটু একটু করে নিজের পায়ে দাঁড়ানোর চেষ্টা করতেছি

 last month 

আপনার জন্য শুভকামনা রইল আপু।

 last month 

দশ স্টিম পাওয়ার আপ করলেন যা দেখে খুব অনুপ্রাণিত হলাম। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য। এভাবে যদি পাওয়ার আপ করতে থাকেন থ্রী এক্স ডলফিন অর্জন করতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last month 

শীঘ্রই পরবর্তীতে আরো কিছু পাওয়ার আপ করার চেষ্টা করব

 last month 

আপু আপনি বরাবরই টার্গেট ডিসেম্বর সিজন ফোর উপলক্ষে ১০ স্টিম পাওয়ার আপ করেন।স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন যাবত কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের সবার উচিত একটু একটু করে পাওয়ার আপ করার।ধন্যবাদ আপু পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61825.46
ETH 2454.71
USDT 1.00
SBD 2.60