টার্গেট ডিসেম্বর সিজন 2 | 10+ steem পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

2022-08-03-09-37-03-891.jpg
আগের পোস্ট থেকে সংগ্রহ

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

Screenshot_2022-08-16-21-54-53-62_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

Screenshot_2022-08-16-21-55-43-80_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

ধাপ শেষ -৩

Screenshot_2022-08-16-21-56-21-63_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো ডাবল ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে ডাবল ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।

Sort:  
 2 years ago 

আপু আপনি অল্প অল্প করে হলেও আমাদের মাঝে পাওয়ার আপ পোস্ট করেন দেখে আমার খুব ভালো লাগে। আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন এভাবে এগোতে থাকলে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার এই সুন্দর মন্তব্যটা পড়ে অনেকটাই উৎসাহিত হলাম

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের শক্তি নিজেই বৃদ্ধি করা। আমরা যারা রেগুলার কাজ করে যাচ্ছি তাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা। পাওয়ার আপ ছাড়া আমরা কেউ উপরে যেতে পারবো না।

 2 years ago 

ঠিক বলেছেন পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই জরুরী

 2 years ago 

পাওয়ার আপ পোষ্ট দেখলে আমার অনেক ভালো লাগে।আপনি দেখছি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করি আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 2 years ago 

10 স্টিম করে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। স্টিমেটে আমাদের বহুদিন জার্নি করতে হলে অবশ্যই পাওয়ার আপ করা প্রয়োজন। নিজেকে একজন ভালো ব্লগার হিসেবে প্রমাণ করতে হলে পাওয়ার আপ করা প্রয়োজন। এই সপ্তাহে আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে 10+ পাওয়ার আপ করে শেয়ার করেছেন।

 2 years ago 

ঠিক বলেছেন পাওয়ার আপ সবার জন্যই অনেকটাই জরুরী

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা কে বৃদ্ধি করে গড়ে তোলা ।আপনার পাওয়ার আপকে সাধুবাদ জানাই ।। এভাবেই এগিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের সবার জন্যই অনেক বেশি জরুরী

 2 years ago 

আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে ভাল লাগলো ৷পাওয়ার আমাদের সবার গুরুত্বপূর্ণ বিষয় একটি ৷আপনি এভাবেই এগিয়ে যান আপু

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতিনিয়ত এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আজকে আপনি ১০+ স্টিম পাওয়ার আপ করেছেন, যা দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু ।

 2 years ago 

প্রতিনিয়ত আমাদের সবারই উচিত একটু একটু করে পাওয়ার আপ করা

 2 years ago 

আপনার সাথে দেখছি আমার ভীষণ মিল আমিও এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। পাওয়ার বৃদ্ধি করতে আমরা সবাই অনেক ভালোবাসি আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাদের ভালবাসা পেয়েই পাওয়ার আপ করার চেষ্টা থাকে

 2 years ago 

ধারাবাহিক পাওয়ার বৃদ্ধি একসময় বড় শক্তিতে রূপান্তরিত হয়। দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের শক্তি একটু বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

ঠিক বলেছেন পাওয়ার আপ না করলে তো সবারই শক্তি কমে যাবে

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68492.14
ETH 2699.27
USDT 1.00
SBD 2.72