টার্গেট ডিসেম্বর সিজন ৪ | 10+ steem পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ6 months ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আবারো সিজন ৪ এ নিজের পাওয়ার আপের সপ্তাহ শুরু করলাম। কিছুদিন আগে আমি আমার দ্বিতীয় টার্গেট দ্বিতীয় ডলফিন হয়েছিলাম। এরজন্য আমি ভীষণ খুশি হয়েছিলাম। তাই এবারে আবারো তৃতীয় ডলফিন হওয়ার টার্গেট নিয়ে শুরু করলাম। আশা করি খুব তাড়াতাড়ি তৃতীয় ডলফিনে পদার্পণ করবো। আজকে আমি 10+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।এটা আমার জন্য অনেক আনন্দের।

IMG-20240113-WA0000.jpg

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG_20240113_192545.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

IMG_20240113_192557.jpg

ধাপ শেষ -৩

IMG_20240113_192611.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার দ্বিতীয় ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । দ্বিতীয় ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো তৃতীয় ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে তৃতীয় ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 6 months ago 

ডিসেম্বরকে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করেছেন। আশা করি সজন ৪এ আপনি অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করবেন। আপনার এই ধারা অব্যাহত থাকুক। কারণ এখানে আমাদের পাওয়ার সবকিছু।

 6 months ago 

চেষ্টা করেছি একটু একটু করে পাওয়ার আপ করে এগিয়ে যাওয়ার জন্য।

 6 months ago 

আপনি প্রতিনিয়ত যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করেন সেটা সত্যি প্রশংসার দাবি রাখে। আপনাদের সক্ষমতা বৃদ্ধি করার এই পোস্টগুলো দেখে আমি অনুপ্রাণিত হই। এরই মধ্য দিয়ে আপনি ১১৩২৫ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 6 months ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ

 6 months ago 

আপু আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো ৷ আসলে পাওয়ার আপ আমাদের ভবিষ্যৎ বড় একটা এমাউন্টে পরিনত হবে ৷ আপনি এভাবেই এগিয়ে যান এমনটাই প্রর্তাশা ৷ শুভকামনা অবিরাম রইলো আপু ৷

 6 months ago 

চেষ্টা করব একটু একটু করে এগিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ মন্তব্যের জন্য।

 6 months ago 

একদমই ঠিক বলেছেন আপু , এই প্ল্যাটফর্মে ভালো কিছু করার জন্য পাওয়ার আপ করা অনেক গুরুত্বপূর্ণ বিষয় ৷ আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো ৷ এভাবেই এগিয়ে যান , আশা করি এই ধারাবাহিতা বজায় রাখলে আপনি আপনার টার্গেট খুব শীঘ্রই ছুতে পারবেন ৷

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনাদের উৎসাহ পেয়ে পাওয়ার আপ করতে আরো বেশি উৎসাহিত হয়।

 6 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।
পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরও একধাপ এগিয়ে গেলেন।
অনেক ভালো লাগলো দেখে
শুভকামনা থাকলো আপনার জন্য।

 6 months ago 

এভাবে উৎসাহ মূলক কমেন্ট করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 6 months ago 

পাওয়ার আমাদের সকলের জন্যই খুবই গুরুত্বপূর্ণ। যত বেশি পাওয়ার ততই নিজের সক্ষমতা বৃদ্ধি। নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে নিজেকে আরো এক ধাপ এগিয়ে নিয়ে গেলেন। এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

ঠিক বলেছেন পাওয়ার আপ করে আমাদের সবার জন্য আসলেই অনেক গুরুত্বপূর্ণ

 6 months ago 

আপনি তৃতীয় ডলফিন হওয়ার টার্গেট নিয়ে সামনে এগুচ্ছেন শুনে ভালো লাগলো । ১০ স্টিম পাওয়ার আপ করছেন যেটা দেখে সত্যিই ভালো লাগলো । আমাদের সবার উচিত কমবেশি পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা । আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 6 months ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 6 months ago 

যতো বেশি পাওয়ার আপ ততো বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। আর বৃদ্ধি করা আমাদের সকলের জন্য খুব গুরুত্বপূর্ণ। আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।শুভকামনা রইলো।

 6 months ago 

আমার পোস্টে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন সেই সাথে পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

চেষ্টা করে অল্প অল্প করে পাওয়ার আপ করার জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57893.29
ETH 3130.56
USDT 1.00
SBD 2.44