টার্গেট ডিসেম্বর সিজন ৩ | 10+ steem পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ9 months ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আবারো সিজন ৩ এ নিজের পাওয়ার আপের সপ্তাহ শুরু করলাম। কিছুদিন আগে আমি আমার দ্বিতীয় টার্গেট দ্বিতীয় ডলফিন হয়েছিলাম। এরজন্য আমি ভীষণ খুশি হয়েছিলাম। তাই এবারে আবারো তৃতীয় ডলফিন হওয়ার টার্গেট নিয়ে শুরু করলাম। আশা করি খুব তাড়াতাড়ি তৃতীয় ডলফিনে পদার্পণ করবো। আজকে আমি 10+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।এটা আমার জন্য অনেক আনন্দের।

2023-01-04-15-35-12-427.jpg

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG_20231201_182942.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

IMG_20231201_182956.jpg

ধাপ শেষ -৩

IMG_20231201_183030.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার দ্বিতীয় ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । দ্বিতীয় ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো তৃতীয় ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে তৃতীয় ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 9 months ago 

পাওয়ার আপ করা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যত বেশি পাওয়ার আপ ততই নিজের ক্ষমতা বৃদ্ধি করা। নিজের সক্ষমতা বৃদ্ধি করার লক্ষ্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনি ১০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে নিজেকে আরও এগিয়ে নিয়ে গেলেন। এভাবে পাওয়ার আপ করলে আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন ।আপনার জন্য শুভকামনা রইল।

 9 months ago 

ঠিক বলেছেন যত বেশি পাওয়ার আপ করতে পারব ততই আমাদের লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছে যেতে পারবো।

 9 months ago 

পাওয়ার আপ করার ধারাবাহিকতায় আপনি আজ আবার ১০ স্টিম পাওয়ার আপ করলেন। আর আপনি আরো একধাপ শক্তির দিকে এগিয়ে গেলেন। আশা করি এভাবে পাওয়ার আপ করতে থাকলে, খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্যের দিকে পৌঁছে যাবেন এবং তৃতীয় ডলফিন অর্জন করে নিবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 9 months ago 

নিজের লক্ষ্যের দিকে স্থির আছি আপু ধন্যবাদ মন্তব্যের জন্য

 9 months ago 

পাওয়ার আপের মাধ্যমে আপনি দ্বিতীয় ডলফিন হতে পেরে অনেক খুশি হয়েছেন এবারে আপনার লক্ষ্য দ্বিতীয় ডলফিন হওয়া জেনে অনেক ভালো লাগলো আপু। পাওয়ার আপ মানে সক্ষমতা অর্জন করা। আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ করে সবার থেকে একধাপ এগিয়ে গেলেন আপু। অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 9 months ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপনাকে

 9 months ago 

পাওয়ার আপ করা দেখে বেশ ভালো লাগলো আপু। পারাপের মাধ্যমে আমরা আমাদের সক্ষমতা প্রতিনিয়ত বৃদ্ধি করি।

অনেক অনেক শুভকামনা জানাই আপনার জন্য।

 9 months ago 

অল্প হলেও চেষ্টা করেছি আপু পাওয়ার আপ করার জন্য।

 9 months ago 

আপু আপনি প্রতি সপ্তাহের মতোই এই সপ্তাহেও ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনার জন্য শুভকামনা রইল যাতে তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন।

 9 months ago 

প্রতি সপ্তাহে একটু একটু করে পাওয়ার আপ করতে আমার কাছে অনেক ভালো লাগে।

 9 months ago 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধি বড় শক্তিতে রূপান্তরিত হয় আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 9 months ago 

আমার পোস্টে উৎসাহ মূলক মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ।

 9 months ago 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন আপু। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে কিন্তু আমি অনেক অনেক খুশি হয়েছি। আমরা জানি এ প্লাটফর্মে আমাদের টিকে থাকতে হলে এবং সামনের দিকে এগোতে হলে অবশ্যই এভাবে পাওয়ার বৃদ্ধি করতে হবে। কারণ পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই।

 9 months ago 

চেষ্টা করতেছি ভাইয়া নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ ।

 9 months ago 

স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।আপনি পাওয়ার আপের সমস্ত প্রক্রিয়া শুরু থেকে শেষ পর্যন্ত গুছিয়ে উপস্থাপন করেছেন,যেটা দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 9 months ago 

সুন্দর মন্তব্য করে সব সময় মতো পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ।

 9 months ago 

একাউন্টঃ @bdwomen
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 63915.30
ETH 2740.13
USDT 1.00
SBD 2.59