টার্গেট ডিসেম্বর সিজন ৩ | 10+ steem পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আবারো সিজন ৩ এ নিজের পাওয়ার আপের সপ্তাহ শুরু করলাম। কিছুদিন আগে আমি আমার দ্বিতীয় টার্গেট দ্বিতীয় ডলফিন হয়েছিলাম। এরজন্য আমি ভীষণ খুশি হয়েছিলাম। তাই এবারে আবারো তৃতীয় ডলফিন হওয়ার টার্গেট নিয়ে শুরু করলাম। আশা করি খুব তাড়াতাড়ি তৃতীয় ডলফিনে পদার্পণ করবো। আজকে আমি 10+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।এটা আমার জন্য অনেক আনন্দের।

2023-01-04-15-35-12-427.jpg

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

Screenshot_20230710-203209_Chrome.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

Screenshot_20230710-203232_Chrome.jpg

ধাপ শেষ -৩

Screenshot_20230710-203255_Chrome.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার দ্বিতীয় ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । দ্বিতীয় ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো তৃতীয় ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে ডাবল ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 last year 

আপনি দশ স্টিম পাওয়ার আপ করে আপনার একাউন্ট কে এগিয়ে নিয়ে গেলেন। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত বেশি এগিয়ে নিয়ে যাবে তার অ্যাকাউন্ট কে । নিজের একাউন্টে এগিয়ে নিয়ে যেতে হলে। শক্তি বৃদ্ধি করতে হলে বেশি বেশি পাওয়ার আপ করতে হবে।

 last year 

পাওয়ার আপ পোস্ট নিয়ে সুন্দর মন্তব্য করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 last year 

আপু প্রথমত পাওয়ার আপ সম্পর্কে এত বেশি ধারণা ছিল না। কিন্তু আপনাদের পাওয়ার আপ গুলো দেখে প্রতিনিয়ত অনেক বেশি উৎসাহিত হয়েছি। এবং পাওয়ার আপ করতে অনেক বেশি আগ্রহী হয়েছি। এভাবে এগিয়ে যাচ্ছেন পাওয়ার আপ বৃদ্ধি করার মাধ্যমে আশা করি এবারও আপনি আপনার টার্গেট ফিলাপ করতে পারবেন।

 last year 

আসলে কাজের মধ্যে অনেক কিছু শেখা যায়। এখন আমরা সবাই জানে পাওয়ার আপ করলে আমাদের নিজেদেরই লাভ হয়। সুন্দর মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 last year 

আপু আপনার পাওয়ার আপ পোস্ট দেখতে আমার খুবই ভালো লাগে। আপনি প্রতিনিয়ত সামান্য সামান্য পাওয়ার আপ এর মাধ্যমে আশা করি তৃতীয় ডলফিনে পদার্পণ করবেন। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

আমি চেষ্টা করি প্রতি সপ্তাহে অল্প অল্প হলেও পাওয়ার আপ করার জন্য। খুব সুন্দর করে গুছিয়ে মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 last year 

হুম আপু।আমার মন্তব্যের সুন্দর ফিডব্যাক দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

স্টিমিট প্লাটফর্মে প্রতিনিয়ত কাজ করতে হলে, বা শক্ত একটি অবস্থান তৈরি করতে হলে, অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন আছে। আর সেজন্যই আমিও প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

 last year 

ঠিক বলেছেন কাজ করতে হলে শক্ত অবস্থা তৈরি করতে হলে পাওয়ার আপ করা অনেক দরকার। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনার দশ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার অনেক ভালো লেগেছে। আসলে এভাবে অল্প করে হলেও নিয়মিত পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য জরুরী। আমি মনে করি, আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে অনেকেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে আরো বেশি উৎসাহ পাবে।

 last year 

আপনার সুন্দর মন্তব্য শুনে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ পোস্ট নিয়ে মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনি প্রতিনিয়ত যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন তা সত্যিই প্রশংসা দাবি রাখে।১০ স্টিম পাওয়ার আপ এর মধ্য দিয়ে আপনি ১২৪৯৮ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last year 

আমি চেষ্টা করতেছি সপ্তাহে অল্প অল্প হলেও পাওয়ার আপ করার। উৎসাহিতমূলক মন্তব্যর জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ এ আপনি আপনার লক্ষ্যে পৌঁছানোর উদ্দেশ্যে, আজকে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে ভালো লাগলো। আমাদের সবারই পাওয়ার আপ করা উচিত। কারণ আমরা যত বেশি পাওয়ার আপ করব তত বেশি সক্ষমতা বৃদ্ধি পাবে। নিজের আইডির শক্তি ও আপনি বৃদ্ধি করেছেন পাওয়ার আপের মাধ্যমে, এটা দেখে আরো বেশি ভালো লেগেছে।

 last year 

ঠিক বলেছেন নিজের আইডির শক্ত ও বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করা অনেক দরকার। চমৎকার মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

একাউন্টঃ @bdwomen
পাওয়ার বৃদ্ধিঃ =invalid entry

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১২৪৯৮+ এসপি তে পৌঁছে গেলেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই বেশ অনুপ্রাণিত হই আপু। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58083.18
ETH 2578.52
USDT 1.00
SBD 2.42