আর্ট :- ভিন্ন রকমের ললিপপের আর্ট

in আমার বাংলা ব্লগ16 days ago

হ্যালো বন্ধুরা,

সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে রং কলম এবং মার্কার কলম দিয়ে সুন্দর একটা আর্ট করে শেয়ার করলাম। মাঝেমধ্যে আমার কাছে সুন্দর পেইন্টিং এর পাশাপাশি এই ধরনের আর্ট করতে বেশ ভালো লাগে। আমি মাঝেমধ্যেই সময় পেলে এরকম আর্ট গুলো করে থাকি। এভাবে রং কলম এবং মার্কার কলম দিয়ে আর্ট গুলো করতে আমার কাছে বেশ ভালো লাগে। ঐদিন হঠাৎ করেই এক ধরনের একটি আর্ট করার ইচ্ছে জাগলো। তাই আমি নিজে চেষ্টা করে এই আর্টটি গুলো করে ফেললাম। আমার কাছে এই আর্ট করে অনেক ভালো লাগলো। আশা করি আমার এই আপনাদেরও বেশ পছন্দ হবে।

IMG_20240416_201123.jpg

আঁকার উপকরণ

✓ আঁকার খাতা
✓ পোস্টার রং
✓ রং করার তুলি
✓ পেন্সিল
✓ রাবার
✓ কাটার
✓ মার্কার

IMG_20221215_190042_mfnr.jpg

আঁকার বিবরণ :

ধাপ - ১ :

প্রথমে আমি একটি আঁকার খাতা নিলাম। তারপর পেন্সিল দিয়ে প্রথমে দুটি ললিপপের আর্ট করে নিয়ে নিলাম।

IMG_20240416_200926.jpg

ধাপ - ২ :

তারপর অপর পাশে আরও একটি ললিপপের স্কেচ সুন্দরভাবে পেন্সিল দিয়ে এঁকে নিয়ে নিলাম।

IMG_20240416_200939.jpg

ধাপ - ৩ :

তারপর প্রথমে মাঝখানে ললিপপের এর মধ্যে লাল রং কলম দিয়ে সুন্দর ভাবে রং করে নিয়ে নিলাম।

IMG_20240416_200952.jpg

ধাপ - ৪ :

তারপর অন্য পাশে নীল রং এবং হালকা সবুজ রং দিয়ে আবারো সুন্দরভাবে রং করে নিয়ে নিলাম।

IMG_20240416_201003.jpg

ধাপ - ৫ :

তারপর নীল রঙের ললিপপের মধ্যে কালো মাজার কলম দিয়ে চিকন দাগ টেনে কিছু ডিজাইন করে নিয়ে নিলাম।

IMG_20240416_201019.jpg

ধাপ - ৬ :

তারপর অন্য ললিপপ দুটির মধ্যেও মোটা মার্কার কলম দিয়ে কিছু সুন্দর ডিজাইন করে নিয়ে নিলাম।

IMG_20240416_201030.jpg

শেষ ধাপ :

এভাবে সহজ করে সুন্দর একটি আর্ট করে নিয়ে নিলাম। আশাকরি এই আর্ট আপনাদের সবার বেশ পছন্দ হবে। পরবর্তীতে আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে। সবাই ভালো থাকবেন।

IMG_20240416_201123.jpg

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

IMG-20211226-WA0000.jpg

আমার নাম আকলিমা আক্তার মুনিয়া। আর আমার ইউজার নাম @bdwomen। আমি বাংলাদেশে বসবাস করি। বাংলা ভাষা হল আমাদের মাতৃভাষা আর আমি মাতৃভাষা বলতে পারি বলেই অনেক গর্বিত। আমি বিভিন্ন ধরনের ছবি এবং পেইন্টিং আঁকতে খুবই পছন্দ করি। আমি প্রায় সময় বিভিন্ন ধরনের পেইন্টিং এঁকে থাকি। আবার রঙিন পেপার এবং বিভিন্ন রকমের জিনিস দিয়ে নানা ধরনের কারুকাজ তৈরি করতে আমার খুবই ভালো লাগে। আবার নিজের বিভিন্ন জায়গায় গিয়ে ছবি তুলতে খুবই ভালো লাগে। আমি চেষ্টা করি সব ধরনের জিনিস কখনো না কখনো একবার করে করার জন্য। আবার বিভিন্ন ধরনের আইডিয়া মাথায় আসলে সেগুলো ও করার চেষ্টা করি।

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 16 days ago 

আপু আপনি প্রতি সপ্তাহেই আমাদের মাঝে কিছু না কিছু আর্ট করে যাচ্ছেন। আজও তাই করলেন। দারুন একটি আর্ট আজ আপনি আমাদের কে উপহার দিলেন। এমন করে আর্ট করা ললী পপ দেখে তো বেশ ভালো লাগলো। ধন্যবাদ এমন সুন্দর করে আর্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 13 days ago 

প্রতি সপ্তাহে চেষ্টা করি সুন্দর কিছু আর্ট করে আপনাদের মাঝে শেয়ার করার জন্য

 16 days ago 

ভিন্ন রকমের ললিপপের আর্ট অসাধারণ হয়েছে, দেখে খুবই ভালো লাগলো। এত সুন্দর ভাবে অঙ্কন করেছেন। দেখে যেন মুগ্ধ হলাম, আপনার আইডিয়াটা দারুন ছিল।

 13 days ago 

এরকম ভিন্ন ধরনের আর্ট করতে কিন্তু আমার বেশ ভালো লাগে

 16 days ago 

আপু আপনি বিভিন্ন সময় নানান রকমের আর্ট শেয়ার করে থাকেন।আপনার আর্ট গুলো দেখতে খুবই ভালো লাগে। আজ ভিন্ন রকমের ললিপপ আর্ট দেখে ও খুব ভালো লাগলো। আপনি তিন রকমের ললিপপ আর্ট করলেন।কালার ও ভিন্ন। দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপু চমৎকার এই আর্টটি শেয়ার করার জন্য।

 13 days ago 

সব সময় চেষ্টা করি মাঝেমধ্যে এই ধরনের আর্ট গুলো করে আপনাদের মাঝে শেয়ার করার জন্য

 16 days ago 

আপু, আপনার অঙ্কিত ভিন্ন রকমের ললিপপের চিত্রটি আপনার কাছে যতটা ভালো লেগেছে, তার চাইতেও বেশি ভালো লেগেছে আমার কাছে। তিনটি ভিন্ন রঙের ললিপপ অংকন সত্যিই দারুণ হয়েছে। আপু, কঙ্কনের প্রতিটি ধাপ শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 13 days ago 

আমার অংকন আপনার কাছে সবসময় ভালো লাগেনা খুশি হলাম

 16 days ago 

আপনার অংকন করা এই চিত্রটি দেখে আমার ছোটবেলার কথা মনে পড়ে গেল। ললিপপ খেতে আমার খুবই ভালো লাগতো ছোটবেলাতে কিন্তু বড় হবার পরে আর খাওয়া হয় না। আপনি খুবই সুন্দর ভাবে ললিপপ গুলোর চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 13 days ago 

সত্য বলতে ছোটবেলার এই ধরনের আর্ট গুলো অনেক করতাম

 16 days ago 

আর্ট করতে খুব ভালো লাগে আপু। আপনি বিভিন্ন ধরনের কালারের মিশ্রনের ললিপপের আর্ট করলেন চমৎকার হয়েছে দেখতে। এত সুন্দর ক্রিয়েটিভিটি আমাকে অনেক বেশি মুগ্ধ করে সব সময়।

 13 days ago 

ধন্যবাদ মন্তব্য করে পাশে থাকার জন্য

 16 days ago 

বাহ আপু আপনি আজকে আমাদের মাঝে বেশ অসাধারণ ভাবে ভিন্ন রকমের ললিপপের আর্ট তৈরি করে শেয়ার করেছেন। আপনার তৈরি আর্ট পোস্ট গুলো দেখতে সত্যি আমার কাছে বেশ চমৎকার লেগেছে। তিনটি ললিপপ তিন রকমের কালার করার কারণে দেখতে সবথেকে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট তৈরি করে শেয়ার করার জন্য।

 13 days ago 

আমার এই আর্ট আপনার ভালো লেগেছে যেন অনেক খুশি হলাম ধন্যবাদ

 15 days ago 

রং কলম এবং মার্কার কলম দিয়ে বেশ দারুন একটি আর্ট আপনি আমাদের সাথে শেয়ার করেছেন আপু। আর্ট টি দেখে বেশ ভালো লাগলো। সত্যি বলতে আমি নিজেও আর্ট করতে অনেক ভালবাসি এবং বিভিন্ন ধরনের আর্ট আপনাদের সাথে শেয়ার করে থাকি। আপনার আজকে শেয়ার করা তিনটি ভিন্ন প্রকারের ললিপপের আর্ট দেখে ছোটবেলার কথা মনে পড়ে গেল। তখন এইগুলো অনেক খাওয়া হতো। যাইহোক, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু, এত সুন্দর একটি আর্ট পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 13 days ago 

আমার কাছে তো রং কলম দিয়ে এ ধরনের আর্ট করতে অনেক ভালো লাগে

 13 days ago 

রং কলম দিয়ে আর্ট করতে আমারও অনেক ভালো লাগে আপু।

 15 days ago 

আপনি তো দেখছি ভিন্ন রকমের অনেক সুন্দর কিছু ললিপপের আর্ট করেছেন। আপনার সুন্দর সুন্দর আর্ট গুলো আমার কাছে দেখতে খুব ভালো লাগে। আর আপনি নিজের চেষ্টায় অনেক সুন্দর করে আর্ট করে থাকেন। আর আজকেও নিজের চেষ্টায় করায় এই সুন্দর আর্টটি করতে পেরেছেন। ললিপপ তিনটাই ছিল ভিন্ন রকমের, আর তিনটার কালারই ভিন্ন। যার কারণে বেশি ভালো লেগেছে আপনার এই আর্ট দেখতে আমার কাছে। যে কেউ সহজেই এই ললিপপের আর্ট করতে পারবে, যদি উপস্থাপনা দেখে। আপনার সুন্দর সুন্দর আর্ট সবসময় দেখতে চাই।

 13 days ago 

সব সময় আমার পোষ্টের মধ্যে সুন্দর মন্তব্য করে পাশে থাকেন আপনার কমেন্ট পড়ে অনেক ভালো লাগে

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 57329.79
ETH 2914.99
USDT 1.00
SBD 3.67