টার্গেট ডিসেম্বর সিজন ৩ | 10+ steem পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আবারো সিজন ৩ এ নিজের পাওয়ার আপের সপ্তাহ শুরু করলাম। কিছুদিন আগে আমি আমার দ্বিতীয় টার্গেট দ্বিতীয় ডলফিন হয়েছিলাম। এরজন্য আমি ভীষণ খুশি হয়েছিলাম। তাই এবারে আবারো তৃতীয় ডলফিন হওয়ার টার্গেট নিয়ে শুরু করলাম। আশা করি খুব তাড়াতাড়ি তৃতীয় ডলফিনে পদার্পণ করবো। আজকে আমি 10+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।এটা আমার জন্য অনেক আনন্দের।

2023-01-04-15-35-12-427.jpg

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG_20230820_195332.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

IMG_20230820_195354.jpg

ধাপ শেষ -৩

IMG_20230820_195412.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার দ্বিতীয় ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । দ্বিতীয় ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো তৃতীয় ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে তৃতীয় ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 last year 

নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে প্রতিনিয়ত পাওয়ার আপ করছেন দেখে বেশ ভালো লাগছে আপু। আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে অনেক সুন্দর ভাবে শেয়ার করেছেন। স্টিমেটে কাজ করতে হলে সকল ইউজারের পাওয়ার আপ করা অনেক প্রয়োজন। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন খুব দ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 last year 

নিজের ক্ষমতা সবসময় চেষ্টা করব একটু একটু করে বৃদ্ধি করার জন্য।

 last year 

নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ জরুরি তা সবাই জানে। আপনি তৃতীয় ডলফিন হওয়ার লক্ষ্যে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন ।তা বেশ ভালো। আজ ১০ স্টিম পাওয়ার আপ করে আপনি আপনার লক্ষ্যের দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 last year 

আমার পাওয়ার আপ পোস্টে আপনার সুন্দর মন্তব্য দেখে খুবই উৎসাহিত হলাম।

 last year 

পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা আর তাই সেই উদ্দেশ্য কে কেন্দ্র করে আপনি দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 last year 

চেষ্টা করেছি এইভাবে অল্প অল্প পাওয়ার আপ করার জন্য।

 last year 

স্টিম প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপ ও ধৈর্যের কোন নির্দিষ্ট নেই।আমার বাংলা ব্লগ কমিউনিটিতে ধৈর্য সহকারে সকল নিয়ম-কানুন মেনে এবং সর্বোচ্চ যতটুকু সম্ভব পাওয়ার আপ করে। যদি আমরা সকলে কাজ করি ইনশাআল্লাহ আমাদের সফলতা আসবেই।সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 last year 

আপনাদের দুর্দান্ত মন্তব্য দেখে আরো আরো অনেক অনেক উৎসাহিত হলাম।

 last year 

স্টিম পাওয়ার বৃদ্ধি করা আমাদের প্রত্যেকের জন্যই অনেক অনেক গুরুত্বপূর্ণ। আপনিও নিজর স্বক্ষমতা বৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছেন দেখে অনেক ভালো লাগলো। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

চেষ্টা করব এভাবে যাতে সব সময় অল্প অল্প করে পাওয়ার আপ করে এগিয়ে যেতে পারে।

 last year 

এ প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের এর গুরুত্ব অপরিসীম। আপনি ১০ সিস্টেম পাওয়ারের মাধ্যমে আরও একধাপ এগিয়ে গেলেন। এভাবে পাওয়ার আপ করলে আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

চেষ্টা করেছি অল্প অল্প করে এইভাবে পাওয়ার আপ করার জন্য।

 last year 

পাওয়ার আপ মানে নিজেকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাওয়া।আর পাওয়ার আপ করেই নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। আমি মনে করি অন্যথায় কোনভাবেই সম্ভব নয়।ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।ভালো থাকবেন সব সময় এই কামনা করি।

 last year 

আপনার ঘটনামূলক মন্তব্য করে অনেক অনেক খুশি হলাম।

 last year 

আমাদের সবার জন্য পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। যতবেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি সক্ষমতা অর্জন। সেই লক্ষ্যে আমরা সবাই এগিয়ে চলেছি। এভাবে এগোতে থাকলে আপনার লক্ষ্যে পৌঁছাতে আর বেশি সময় লাগবে না। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

এই প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়া আপ কোন বিকপ্ল নেই। আপনি সেই চিন্তা ভাবনা থেকে সিজন-৩ তে ১০+ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়া আপ পোস্ট দেখলে আমার খবই ভালো লাগে। ধন্যবাদ আপু আপনাকে আর শুভকামনা আপনারা জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58729.26
ETH 2640.67
USDT 1.00
SBD 2.47