DIY || এসো নিজে করি || প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট ১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদেরকে সুন্দর একটা ডিজিটাল আর্ট করে দেখাবো। সেজন্য আজকে আমি রঙিন ঘরের আর প্রকৃতিক দেশের ডিজিটাল আর্ট করার চেষ্টা করলাম। এরকম আর্ট গুলো আঁকতে আমার খুব ভালো লাগে। ঘরের ডিজাইন গুলো আমার কাছে বিশেষ করে খুবই ভালো লাগলো। তাই সব সময় এরকম আর্ট গুলো আঁকতে চেষ্টা করি। আজকে ও সুন্দর একটা শিল্প তৈরি করার চেষ্টা করলাম। তাই আজকে আমার আঁকা আর্টটা আপনাদের সাথে ভাগ করে নিলাম। আশা করি আপনাদের সকলের খুব ভালো লাগবে আমার এই ডিজিটাল আর্ট।

Screenshot_20220724-095054_Painter.jpg

আঁকার উপকরণ :

✓ ইনফিনিটি পেইন্টিং অ্যাপস

আঁকার বিবরণ :

ধাপ ১ :

প্রথমে আমি একটি পেজ সিলেক্ট করলাম। এরপর ব্রাশ টুলস থেকে বলপেন সিলেক্ট করলাম। এরপর আমি আঁকা শুরু করি।

Screenshot_20220722-224359_Painter.jpg

ধাপ ২ :

প্রথমে আমি একটি লাল রঙের কুঁড়েঘর চিকন ব্রাশ দিয়ে সুন্দরভাবে রং করে নিয়ে নিলাম।

Screenshot_20220722-225420_Painter.jpg

ধাপ ৩ :

তারপর আরেক পাশে কমলা কালার রং দিয়ে আরো একটি কুঁড়েঘর চিকন ব্রাশ দিয়ে সুন্দরভাবে রং করে নিলাম।

Screenshot_20220722-231943_Painter.jpg

ধাপ ৪ :

তারপর মোটা আরও একটি ব্রাশ দিয়ে ঘরের নিচের অংশে সবুজ রঙের একটি মাঠ সুন্দরভাবে রং করে নিলাম।

Screenshot_20220724-092409_Painter.jpg

ধাপ ৫ :

তারপর কফি কালার আর সবুজ রং দিয়ে সুন্দর একটি বড় বটগাছ কুড়ে ঘরের একপাশে বাঁকা করে সুন্দরভাবে রং করে নিলাম।

Screenshot_20220724-094334_Painter.jpg

ধাপ ৬ :

তারপর কুরেঘরের পিছনে দূরের কিছু ছোট ছোট পাহাড়ি গাছ সুন্দরভাবে সবুজ রং দিয়ে রং করে নিলাম।

Screenshot_20220724-094544_Painter.jpg

ধাপ ৭ :

তারপর সাদা আর হালকা নীল রং দিয়ে খোলা আকাশটাকে সুন্দরভাবে মেঘলা ভাবে রং করে নিলাম।

Screenshot_20220724-094648_Painter.jpg

ধাপ ৮ :

তারপর সাদা আর হলুদ রং দিয়ে একটি উজ্জ্বল সূর্য আর সূর্যের চারপাশে অনেকগুলো ছোট বড় পাখি সুন্দরভাবে রং করে নিলাম।

Screenshot_20220724-094918_Painter.jpg

শেষ ধাপ :

এইভাবে সুন্দর একটি ডিজিটাল আর্ট অংকন করে নিলাম। আশা করি আমার এই ডিজিটাল আর্ট টি আপনাদের সকলের অনেক পছন্দ হবে।

Screenshot_20220724-095054_Painter.jpg

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

IMG-20211226-WA0000.jpg

আমার নাম আকলিমা আক্তার মুনিয়া। আর আমার ইউজার নাম @bdwomen। আমি বাংলাদেশে বসবাস করি। বাংলা ভাষা হল আমাদের মাতৃভাষা আর আমি মাতৃভাষা বলতে পারি বলেই অনেক গর্বিত। আমি বিভিন্ন ধরনের ছবি এবং পেইন্টিং আঁকতে খুবই পছন্দ করি। আমি প্রায় সময় বিভিন্ন ধরনের পেইন্টিং এঁকে থাকি। আবার রঙিন পেপার এবং বিভিন্ন রকমের জিনিস দিয়ে নানা ধরনের কারুকাজ তৈরি করতে আমার খুবই ভালো লাগে। আবার নিজের বিভিন্ন জায়গায় গিয়ে ছবি তুলতে খুবই ভালো লাগে। আমি চেষ্টা করি সব ধরনের জিনিস কখনো না কখনো একবার করে করার জন্য। আবার বিভিন্ন ধরনের আইডিয়া মাথায় আসলে সেগুলো ও করার চেষ্টা করি।

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

গ্রামীণ পরিবেশের ডিজিটাল আর্ট আমাদের সাথে শেয়ার করেছেন৷ আপনার আজকের আর্ট আমার গ্রামের স্মৃতি মনে করিয়ে দিলো। আর্টের কোয়ালিটি অসাধারণ ছিলো।

 2 years ago 

এরকম দৃশ্যগুলো আমার কাছে এমনিতেই খুবই ভালো লাগে
আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম

 2 years ago 

প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট অনেক সুন্দর হয়েছে আপু। ডিজিটাল আর্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগে। আপনি অনেক সুন্দর ভাবে প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট করে শেয়ার করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপু।

 2 years ago 

এরকম ডিজিটাল আর্ট গুলো আঁকতে আমার কাছে খুবই ভালো লাগে
আপনার কমেন্টটাও খুবই ভালো লাগলো

 2 years ago 

প্রকৃতির সুন্দর ডিজিটাল আর্ট করেছেন। দেখে ভাল লাগল। প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় দৃশ্য ফুটিয়ে তুলেছেন।

 2 years ago 

এত সুন্দর একটি কমেন্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খুব সুন্দর একটি প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার আর্ট গুলো আমার কাছে বরাবরই খুব ভালো লাগে। আজকের টিও তার ব্যতিক্রম নয়। আপনাকে ধন্যবাদ এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে বিশেষ করে খুবই খুশি হলাম
অসংখ্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার পেইন্টিং গুলোকে আমি খুব মিস করি।

যাই হোক আপনাদের সিলেট গুলো আমার বেশ ভালো লাগে। আজকের অনেক সুন্দর হয়েছে। পরবর্তী আর্ট এর অপেক্ষায় রইলাম।

 2 years ago 

আমার পেইন্টিং গুলোকে আমি নিজেও খুবই মিস করি
চেষ্টা করবো আবার পেইন্টিং শুরু করার

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি খুবই চমৎকারভাবে প্রকৃতিক দৃশ্যের ডিজিটাল অংকন আমাদের মাঝে তুলে ধরেছেন আপনার এই ডিজিটাল অংকন খুবই ভালো লেগেছে। বিশেষ করে বাড়ির দৃশ্যটি আমার কাছে সব থেকে বেশি আকর্ষণীয় মনে হয়েছে।

 2 years ago 

আপনাদের ভাল লাগে জেনে খুবই খুশি হই
অসংখ্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনি খুব সুন্দর করে একটি প্রাকৃতিক দৃশ্য ডিজিটাল চিত্র আমাদের মাঝে উপস্থাপন করেছেন। যা দেখে সত্যিই মুগ্ধ হয়ে গেলাম। প্রতিটি ধাপের বর্ণনা শেয়ার করেছেন আমাদের মাঝে। ধন্যবাদ আপু এরকম সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার কাছেও এই ডিজিটাল আর্ট টি খুবই অসাধারণ লাগলো
আপনার ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম

 2 years ago 

গ্রাম্য পরিবেশের অসাধারণ একটি ডিজিটাল চিত্র প্রস্তুত করেছেন খুবই খুবই ভালো লেগেছে আমার কাছে বিশেষ করে কালার কম্বিনেশন টা খুব সুন্দর ভাবে ফুটেছে সুন্দর উপস্থাপনা করেছেন ধাপগুলো শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

একেবারে দুর্দান্তকে একটি কমেন্ট করলেন আপনি

 2 years ago 

খুব মসৃণ একটি প্রাকৃতিক দৃশ্যের চিত্রাংকন করেছেন তাও ডিজিটাল আর্টের মাধ্যমে। ধন্যবাদ আপনাকে সুন্দর বর্ণনার মাধ্যমে আমাদের সাথে তুলে ধরার জন্য ভালো থাকবেন সর্বদায়

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে দুর্দান্ত কে কমেন্ট করার জন্য

 2 years ago 

আপনি সব সময় আমাদের মাঝে খুব সুন্দর সুন্দর প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট শেয়ার করে থাকেন। আজকেও যে প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট শেয়ার করেছেন খুবই সুন্দর হয়েছে। বিশেষ করে আমার কাছে ঘর গুলো দেখতে অনেক ভালো লাগছে ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

ঘর গুলো আমার কাছে অনেক ভালো লাগলো
আপনার সুন্দর কমেন্টটা পড়ে খুশি হয়ে গেলাম

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 66524.25
ETH 3616.53
USDT 1.00
SBD 2.81