DIY || এসো নিজে করি || মোমবাতির সুন্দর ডিজিটাল আর্ট ১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদেরকে সুন্দর একটা ডিজিটাল আর্ট করে দেখাবো। আজকে অন্য রকমের মত করে একটি মোমবাতির ডিজিটাল আর্ট করার চেষ্টা করলাম। মোমবাতিটা কে সুন্দর ভাবে বেগুনি কালার দিয়ে রং করার পরে চারপাশে ছোট বড় সবুজ সবুজ অনেকগুলো পাতা সুন্দরভাবে রং করে নিলাম। তখন বড় মোমবাতিটাকে দেখতে আরো আকর্ষণীয় দেখা যাচ্ছিল। এরকম বিভিন্ন রকম জিনিসগুলো দেখে দেখে আমার এত সুন্দর ডিজিটাল আর্টগুলো করতে খুবই ভালো লাগে। আমি সবসময়ই চাই এরকম সুন্দর জিনিসগুলো দেখে বিভিন্ন রকম জিনিস আঁকার জন্য। এরকম আর্ট গুলো আঁকতে আমার খুব ভালো লাগে।আজকে ও সুন্দর একটা শিল্প তৈরি করার চেষ্টা করলাম। তাই আজকে আমার আঁকা আর্টটা আপনাদের সাথে ভাগ করে নেব। আশা করি আপনাদের সকলের খুব ভালো লাগবে আমার এই ডিজিটাল আর্ট।

Screenshot_20220802-193812_Painter.jpg

আঁকার উপকরণ :

✓ ইনফিনিটি পেইন্টিং অ্যাপস

আঁকার বিবরণ :

ধাপ ১ :

প্রথমে আমি একটি পেজ সিলেক্ট করলাম। এরপর ব্রাশ টুলস থেকে বলপেন সিলেক্ট করলাম। এরপর আমি আঁকা শুরু করি।

Screenshot_20220802-191537_Painter.jpg

ধাপ ২ :

প্রথমে আমি চিকন ব্রাশ নিয়ে কালো রং দিয়ে একটি মোমবাতির সুন্দর একটি চিত্রাংকন মাঝখানে সুন্দরভাবে এঁকে নিলাম।

Screenshot_20220802-192646_Painter.jpg

ধাপ ৩ :

তারপর সেই মোমবাতির নিচের অংশে ছোট বড় অনেকগুলো পাতা চিকন ব্রাশ আর কালো রং দিয়ে সুন্দর ভাবে এঁকে নিলাম।

Screenshot_20220802-193159_Painter.jpg

ধাপ ৪ :

তারপর প্রথমে মোমবাতিটা আঁকা হয়ে গেলে বড় পাতাগুলোকে ঘারও সবুজ রং দিয়ে সুন্দরভাবে রং করে নিলাম।

Screenshot_20220802-193248_Painter.jpg

ধাপ ৫ :

তারপর বড় বড় পাতাগুলো চারপাশে আরো যেগুলা পাতা ছিল সেগুলোকে হালকা সবুজ রং দিয়ে সুন্দরভাবে রং করে নিলাম।

Screenshot_20220802-193316_Painter.jpg

ধাপ ৬ :

তারপর সেই ছোট ছোট পাতাগুলোর দুপাশে আরো দুটি বড় পাতাকে সুন্দর ভাবে লাল রং দিয়ে রং করে নিলাম।

Screenshot_20220802-193423_Painter.jpg

ধাপ ৭ :

তারপর মোমবাতি টাকে হলুদ আর হালকা নীল রং দিয়ে সুন্দরভাবে কালারফুল করে রং করে নিলাম।

Screenshot_20220802-193518_Painter.jpg

ধাপ ৮ :

এইভাবে সুন্দর মোমবাতিটা রং করা হয়ে গেলে পিছনের ব্যাকগ্রাউন্ড টাকে হালকা বেগুনে কালার দিয়ে আরেকটু সুন্দরভাবে রং করে নিলাম।

Screenshot_20220802-193732_Painter.jpg

শেষ ধাপ :

এইভাবে একটি মোমবাতির ডিজিটাল আর্ট অঙ্কন করে নিলাম। আশা করি এটা আপনাদের সকলের খুবই পছন্দ হবে।

Screenshot_20220802-193812_Painter.jpg

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

IMG-20211226-WA0000.jpg

আমার নাম আকলিমা আক্তার মুনিয়া। আর আমার ইউজার নাম @bdwomen। আমি বাংলাদেশে বসবাস করি। বাংলা ভাষা হল আমাদের মাতৃভাষা আর আমি মাতৃভাষা বলতে পারি বলেই অনেক গর্বিত। আমি বিভিন্ন ধরনের ছবি এবং পেইন্টিং আঁকতে খুবই পছন্দ করি। আমি প্রায় সময় বিভিন্ন ধরনের পেইন্টিং এঁকে থাকি। আবার রঙিন পেপার এবং বিভিন্ন রকমের জিনিস দিয়ে নানা ধরনের কারুকাজ তৈরি করতে আমার খুবই ভালো লাগে। আবার নিজের বিভিন্ন জায়গায় গিয়ে ছবি তুলতে খুবই ভালো লাগে। আমি চেষ্টা করি সব ধরনের জিনিস কখনো না কখনো একবার করে করার জন্য। আবার বিভিন্ন ধরনের আইডিয়া মাথায় আসলে সেগুলো ও করার চেষ্টা করি।

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

মোমবাতির চমৎকার একটি ডিজিটাল আট করেছেন আপনি শুভকামনা রইল আপনার জন্য আপনার আজকের আর্টি খুবই সুন্দর হয়েছে।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনি মোমবাতির সুন্দর ডিজিটাল আর্ট করেছেন আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আসলে এই ধরনের আর্ট করতে অনেক সময় লেগে যায়। আপনার উপস্থাপনা অসাধারণ ছিল। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার এই সুন্দর একটি ভালো লেগেছে খুবই ভালো লাগলো

 2 years ago 

ডিজিটাল পদ্ধতিতে মোমবাতির খুবই সুন্দর এবং কালারফুল একটি চিত্র প্রস্তুত করেছেন। দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে ।আমার কাছে খুবই ভালো লেগেছে বিশেষ করে কালার কম্বিনেশন।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

মোমবাতি অনেক সুন্দর লাগছে দেখতে। আপনার এই ডিজিটাল আর্ট দারুন হয়েছে আপু। আপনি অনেক সুন্দর হবে এই ডিজিটাল আর্ট করেছেন। ধন্যবাদ আপনাকে আপু এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

আপনার চিত্রাংকনটি দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। আপনি অনেক সুন্দর একটি ডিজিটাল চিত্রাংকন করেছেন। দেখতে অসাধারণ লাগছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যটা পড়ে খুবই ভালো লাগলো
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

দেখে তো একদম সত্যিকারের একটি মোমবাতি মনে হচ্ছে। আমি তো প্রথমে ভেবেছিলাম এটি একটি মোমবাতি। পরে দেখি এটি তোমার করা একটি ডিজিটাল আর্ট। খুবই দক্ষতা সহকারে এই ডিজিটাল আর্ট করে আমাদের সাথে শেয়ার করেছ। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

মোমবাতির অসাধারণ ডিজিটাল অঙ্কন করেছেন। সত্যি আপনার ডিজিটাল আর্টটি দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। সুন্দরভাবে উপস্থাপন করেছেন অসাধারণ ছিল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

আপু আপনি খুব সুন্দর মোমবাতি ডিজিটাল আর্ট করেছেন। দেখতে অনেক সুন্দর লাগছে। কালার কম্বিনেশন অনেক সুন্দর হয়েছে। আপনার উপস্থাপনা খুব ভালো হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ। সুন্দর একটি মোমবাতির ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

চেষ্টা করলাম সুন্দরভাবে মোমবাতিরা আর্ট করার জন্য
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে খুবই সুন্দর একটি মোমবাতি অংকন করেছেন দেখতে অসাধারণ লাগছে। আপনি খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার এই সুন্দর মন্তব্যটা পড়ে আমি খুবই খুশি হয়ে গেলাম

 2 years ago 

মোমবাতির ডিজিটাল আর্ট চমৎকার হয়েছে আপনি খুব সুন্দর ভাবে আপনার অঙ্কন পদ্ধতি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

একেবারে দুর্দান্ত একটি কমেন্ট করলেন আপনি

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 57859.61
ETH 2966.06
USDT 1.00
SBD 3.67