টার্গেট ডিসেম্বর সিজন ৪ | 10+ steem পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 days ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আবারো সিজন ৪ এ নিজের পাওয়ার আপের সপ্তাহ শুরু করলাম। কিছুদিন আগে আমি আমার দ্বিতীয় টার্গেট দ্বিতীয় ডলফিন হয়েছিলাম। এরজন্য আমি ভীষণ খুশি হয়েছিলাম। তাই এবারে আবারো তৃতীয় ডলফিন হওয়ার টার্গেট নিয়ে শুরু করলাম। আশা করি খুব তাড়াতাড়ি তৃতীয় ডলফিনে পদার্পণ করবো। আজকে আমি 10+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।এটা আমার জন্য অনেক আনন্দের।

IMG-20240113-WA0000.jpg

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG_20240929_180502.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

IMG_20240929_180515.jpg

ধাপ শেষ -৩

IMG_20240929_180530.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার দ্বিতীয় ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । দ্বিতীয় ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো তৃতীয় ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে তৃতীয় ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 2 days ago 

আপনি প্রতিনিয়তই পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন। এগিয়ে যাচ্ছেন এটা দেখে খুবই ভালো লাগছে। এবারও আপনি 10 স্টিম পাওয়ার আপ করেছেন ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 days ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌছে যাচ্ছে। আর পাওয়ার আপ করা মানেই নিজের একাইউন্ট এর শক্তি বৃদ্ধি করা। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 2 days ago 

ডাবল ডলফিন হওয়ার পর এখন আবার ত্রিপল ডলফিন এর জন্য এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল আপু এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান। ইনশাল্লাহ আপনি আবারো আপনার টার্গেট পূরণ করতে পারবেন।

 2 days ago 

আপনি সক্ষমতা আরো বেশি বৃদ্ধি করছেন প্রতিনিয়ত পাওয়ার আপ করে, এটা দেখে অনেক ভালো লেগেছে। প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে আমরা অনেক তাড়াতাড়ি নিজের লক্ষ্য পূরণ করতে পারব। আপনি তৃতীয় ডলফিন অর্জনের অনেকটা কাছে এসে গিয়েছেন। এটা দেখে অনেক ভালো লেগেছে। এটাই কামনা, যেন আপনার লক্ষ্য তাড়াতাড়ি পূরণ হয়।

 2 days ago 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে বড় শক্তি অর্জন করা যায়। দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন এগিয়ে যান আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 days ago 

আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন দেখে বেশ ভালো লাগলো আপু। পাওয়ার বৃদ্ধি করতে পারলে নিজের আইডির ক্ষমতা যেমন বৃদ্ধি পায় তেমনি নিজের উপার্জন ক্ষমতা বেড়ে যায়। আর এই থেকে উৎসাহিত হয়ে আরো ভালো কাজ করার ইচ্ছে জাগে। তাই আমাদের প্রতিনিয়ত বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করা প্রয়োজন।

 2 days ago 

আপু আপনি তৃতীয় ডলফিনের আশায় প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।আর ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাচ্ছেন বলে আজ টার্গেটের খুব নিকটে চলে গেলেন।আশাকরি খুব শীঘ্রই নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন। অভিনন্দন রইলো আপু।

 2 days ago 

আপু আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন যা দেখলে আমরা খুব অনুপ্রাণিত হয়। কারণ পাওয়ার আপ যত বেশি করা যায় তত বেশি একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পেতে থাকে। আশা করি আপনি সফলতার সাথে কাজ করতে পারবেন।

 2 days ago 

কথায় আছে যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। যে যত বেশি পাওয়ার আপ করবে, সে তত বেশি সক্ষমতা বৃদ্ধি করতে পারবে। এমনকি নিজের লক্ষ্যটা খুব তাড়াতাড়ি পূরণ করতে পারবে। নিজেদের একাউন্টে ক্ষমতাও অনেক বেশি বৃদ্ধি হয় পাওয়ার আপের কারণে। তাই আমাদের সবার উচিত বেশি বেশি করে পাওয়ার বৃদ্ধি করা। আপনার পাওয়ার আপ দেখলে সবাই অনেক বেশি উৎসাহিত হবে পাওয়ার আপের প্রতি। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে এভাবেই এগিয়ে যেতে থাকুন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63491.17
ETH 2618.75
USDT 1.00
SBD 2.79