টার্গেট ডিসেম্বর সিজন 2 | 10+ steem পাওয়ার আপsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

2022-08-03-09-37-03-891.jpg
আগের পোস্ট থেকে সংগ্রহ

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

Screenshot_2022-09-27-21-54-01-38_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

Screenshot_2022-09-27-21-54-42-59_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

ধাপ শেষ -৩

Screenshot_2022-09-27-21-56-07-79_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো ডাবল ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে ডাবল ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।

Sort:  
 2 years ago 

আপনি ডাবল ডলফিন হওয়ার স্বপ্ন পূরনে আরো একধাপ এগিয়ে গেলেন।এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব শীঘ্রই আপনার স্বপ্ন পূরণ করতে পারবেন।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চেষ্টা করছি
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago (edited)

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন আপু। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেয়া। এরই মধ্য দিয়ে আপনি ৮১০১ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন

 2 years ago 

ঠিক বলেছেন
পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই জরুরী

 2 years ago 
স্টিমিটে দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই।যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে।এবার আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।আপনার জন্য শুভকামনা রইল আপু।
 2 years ago 

অল্প অল্প করে পাওয়ার আপ করা সবার জন্যেই জরুরী

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে এগিয়ে যান। আসলে আমাদের সকলের বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করা উচিত। ধন্যবাদ জানাই পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

ধিরে ধিরে আপনি দেখছি অনেক টা পাওয়ার করেছেন সত্যি এই উদ্যোগ কে সাধুবাদ জানায় আপনার এগিয়ে যান এভাবেই শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এর মাধ্যমে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব সহজে পৌছাতে পারবেন। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

আপনার এতো সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

পাওয়ার আফ করা মানে নিজের শক্তিতে বৃদ্ধি করা। এটি একটি দীর্ঘমেয়াদী পরিকল্পনা। আর এখানে পাওয়ার আফ করে স্টিমিট একাউন্টে শক্তিশাী করে তুলতে হবে।

 2 years ago 

ঠিক বলেছেন
সবারই পাওয়ার আপ করা জরুরী

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনি এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরো এক ধাপ অগ্রসর হলেন শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago (edited)

ঠিক বলেছেন যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। আপনার ডলফিন হওয়ার স্বপ্ন হয়েছে দেখে খুবই ভালো লাগলো আপু। আপনার পরবর্তী লক্ষ্যে যেন দূত পৌঁছে যেতে পারেন এই দোয়া কামনা করছি।

 2 years ago 

প্রতিনিয়ত চেষ্টা করে অল্প অল্প করে পাওয়ার আপ করার জন্য

 2 years ago 

আপু আপনি ১০+ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে সত্যি খুব ভালো লাগলো। আসলে প্রতি সপ্তাহে যারা এরকম পাওয়ার আপ করে তাদের পোস্ট দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। এভাবে করে আপনি অনেক দূর এগিয়ে যেতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67488.06
ETH 3761.44
USDT 1.00
SBD 3.56