DIY || এসো নিজে করি || নদীর পাড়ের সুন্দর একটি ডিজিটাল আর্ট ১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন।আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদেরকে সুন্দর একটা ডিজিটাল আর্ট করে দেখাবো। এইভাবে সবুজ শ্যামলের একটি দৃশ্য আঁকার চেষ্টা করতেছি। পাহাড়ি গাছের পাশাপাশি একটি সুন্দর নদী আবারো চেষ্টা করলাম। এরকম সুন্দর ডিজিটাল আর্ট গুলো খুব নিখুঁতভাবে অংকন করা যায়। দেখতে যেমন সুন্দর দেখায় আঁকতেও তেমন খুবই ভালো লাগে। ডিজিটাল আর্ট গুলো দেখতেও খুবই আকর্ষণীয় দেখায়। সেজন্য আজকে খুব সুন্দর একটি নদীর পাড়ের ডিজিটাল আর্ট অংকন করে আপনাদের সাথে ভাগ করে নিলাম। আশা করি এটা আপনাদের সকলের খুবই পছন্দ হবে।

IMG-20220727-WA0002.jpg

আঁকার উপকরণ :

✓ ইনফিনিটি পেইন্টিং অ্যাপস

আঁকার বিবরণ :

ধাপ ১ :

প্রথমে আমি একটি পেজ সিলেক্ট করলাম। এরপর ব্রাশ টুলস থেকে বলপেন সিলেক্ট করলাম। এরপর আমি আঁকা শুরু করি।

IMG-20220727-WA0000.jpg

ধাপ ২ :

তারপর আমি প্রথমে কিছু জায়গা গাডো রং এবং নীল রং দিয়ে অঙ্কন করে নিলাম।
IMG-20220727-WA0008.jpg

ধাপ ৩ :

তারপর জায়গাটির পাশে হালকা কিছু জায়গাতে আমি লাল রং এবং হালকা কালো রং দিয়ে অংকন করে নিলাম।

IMG-20220727-WA0007.jpg

ধাপ ৪ :

তারপর আমি নদীটি নীল রং এবং হালকা সাদা দাগ দিয়ে সুন্দর করে অংকন করে নিলাম।
IMG-20220727-WA0006.jpg

ধাপ ৫ :

তারপর নদীর ওই পাশে কিছু গাছ আমি গাডো লিল রং এবং হালকা সবুজ রং দিয়ে গাছ অঙ্কন করে নিলাম।

IMG-20220727-WA0005.jpg

ধাপ ৬ :

তারপর আমি নদীর পাশে কিছু জায়গাতে পাহাড় অংকন করলাম সুন্দরভাবে।
IMG-20220727-WA0004.jpg

ধাপ ৭ :

তারপরে আমি আকাশ টিকে নীল রং দিয়ে এবং কিছু জায়গা হালকা সাদা মেঘ দিয়ে অংকন করে নিলাম আকাশটি।

IMG-20220727-WA0003.jpg

ধাপ ৮ :

তারপর আরো কিছু জায়গাতে আমি সাদা মেঘ অংকন করলাম এবং আকাশে কিছু পাখি কালো রং দিয়ে অঙ্কন করে নিলাম।

IMG-20220727-WA0001.jpg

শেষ ধাপ :

এভাবে আমি আমার ডিজিটাল আটটি পুরাপুরি শেষ করলাম ।আশা করি আমার এই ডিজিটাল আর্টি আপনাদের সকলের খুবই ভালো লাগবে।

IMG-20220727-WA0002.jpg

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

IMG-20211226-WA0000.jpg

আমার নাম আকলিমা আক্তার মুনিয়া। আর আমার ইউজার নাম @bdwomen। আমি বাংলাদেশে বসবাস করি। বাংলা ভাষা হল আমাদের মাতৃভাষা আর আমি মাতৃভাষা বলতে পারি বলেই অনেক গর্বিত। আমি বিভিন্ন ধরনের ছবি এবং পেইন্টিং আঁকতে খুবই পছন্দ করি। আমি প্রায় সময় বিভিন্ন ধরনের পেইন্টিং এঁকে থাকি। আবার রঙিন পেপার এবং বিভিন্ন রকমের জিনিস দিয়ে নানা ধরনের কারুকাজ তৈরি করতে আমার খুবই ভালো লাগে। আবার নিজের বিভিন্ন জায়গায় গিয়ে ছবি তুলতে খুবই ভালো লাগে। আমি চেষ্টা করি সব ধরনের জিনিস কখনো না কখনো একবার করে করার জন্য। আবার বিভিন্ন ধরনের আইডিয়া মাথায় আসলে সেগুলো ও করার চেষ্টা করি।

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

নদীর পাড়ের সুন্দর একটি ডিজিটাল আর্ট দেখে অনেক ভালো লাগলো আপু। নদীর পাড়ের প্রকৃতি আপনি আপনার ডিজিটাল আর্টের মাধ্যমে তুলে ধরেছেন। আপনার ডিজিটাল আর্ট চমৎকার হয়েছে। চমৎকার এই ডিজিটাল আর্ট শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনার নদীর পাড়ের সুন্দর একটি ডিজিটাল আর্ট অসাধারণ হয়েছে। আপনি ধাপে ধাপে খুবি সুন্দর ভাবে উপস্থাপন করছেন। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

এখন পাহাড়ের দৃশ্য আমার কাছে খুব ভালো লাগে। আপনি আজকে খুব সুন্দর করে নদীর ও পাহাড়ের সুন্দর একটি ডিজিটাল আর্ট করেছেন অনেক সুন্দর হয়েছে আপনার আর্ট। সত্যি বলতে এরকম দৃশ্য আমার কাছে খুব ভালো লাগে।

 2 years ago 

খুব সুন্দর একটি কমেন্ট করলেন আপনি
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

নদীর পাড়ে অপরূপ সৌন্দর্যময় দৃশ্যের ডিজিটাল অংকন করলেন। আপনার ডিজিটাল অংকনটি আমার অনেক ভালো লেগেছে। সুন্দরভাবে উপস্থাপন করেছেন, ভালো লাগলো।

 2 years ago 

আপনার এই কমেন্ট গুলো পড়লে খুবই ভালো লাগে

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনার অংকন করা চিত্র গুলো অনেক নিখুঁত হয়। খুব সুন্দর করে চিত্রগুলো উপস্থাপনা করেন আপনি। আজকের নদীর পাড়ের চিত্রটি দেখতে বেশ ভালো লাগতেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

খুব সুন্দর একটি মন্তব্য করেছেন ভাইয়া
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

নদীর পাড়ের অসাধারণ একটি দৃশ্যের ডিজিটাল আর্ট করেছে আপু। যা দেখে মুগ্ধ হয়ে গেলাম। এত সুন্দর এবং মনমুগ্ধকর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

নদীর পাড়ের দৃশ্য ও পাখির উড়ে যাওয়া সবই দেখে ভালো লাগলো, সুন্দর হয়েছে আর্টটি।ডিজিটাল আর্ট আমার কাছে বরাবরই ভালো লাগে।ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনার মন্তব্য পড়ে আমার কাছে খুবই ভালো লাগলো
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপু

 2 years ago 

নদীর পাড়ে ডিজিটাল আর্টটি অনেক সুন্দর হয়েছে আপু। দেখে চোখ জুড়িয়ে গেল। ইনফিনিটি অ্যাপের মাধ্যমে ডিজিটাল আর্ট টি শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ। শুভকামনা রইল।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 66433.10
ETH 3607.66
USDT 1.00
SBD 2.69