আমার লেখা কবিতা : " ভালোবাসার স্মৃতি " ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আমি এখন সব সময় ভিন্ন ভিন্ন পোস্ট করার চেষ্টা করি। কারণ প্রতিনিয়ত একই ধরনের পোস্ট করলে আসলেই সেটা খুব একটা ভালো দেখায় না। এমনকি আমি এখন কিছু লেখালেখি করারও চেষ্টা করি। এক্ষেত্রে আমি সবাইকে দেখেছি অনেক সুন্দর সুন্দর কবিতা লিখতে। এমনকি কবিতার প্রতিভা আনার জন্য আমাদের প্রিয় এডমিন এবং ফাউন্ডার সহ এবিবি ফানে কবিতার আয়োজন করেছেন। আমিও চেষ্টা করছি কবিতা লেখার। এইজন্য আজকে আমি নিজের লেখা একটি কবিতা আপনাদের মাঝে শেয়ার করব। জানিনা লেখাটা কতটুকু পারফেক্ট হয়েছে। আসলে কবিতার বিভিন্ন ভাষা রয়েছে। এমনকি কবিতার মাঝে উপলব্ধি করার মত কিছু বিষয় রয়েছে। যেহেতু আমি এখন চেষ্টা করছি মাত্র। আশা করি আমার আজকের কবিতাটি আপনাদের ভালো লাগবে।

2022-09-01-10-52-58-833.jpg

"ভালোবাসার স্মৃতি"

ভেজা চোখ, ভেজা থাক
এসোনা আবার ফিরে।
দুঃখী বুক, দুঃখ থাক
পাবো আমি সুখ কি করে।

যখনি হাত বাড়িয়েছি তোমার কাছে,
তখনি এসেছো তুমি আমার পাশে।
আবার কেন চলে গেলে,
কোন সুখের তরে।

দূরের মানুষেরা দূরে থাকে,
স্মৃতির নয়নে শুধু স্মৃতি ভাসে।
দুঃখ দেয় আমাকে সেই,
ভালোবাসি যারে।

নয়নে নয়নে রাখি তোমারে,
দুঃখ দিলা শুধুই তুমি আমারে।
তবুও আমি ফিরে আসি
শুধু তোমায় ভালোবাসি।

আকাশ পানে চেয়ে থাকি
তোমার পাইনা দেখা,
তবুও আমি আশায় থাকি,
করবে না আমায় একা।

আমার পরিচয়

IMG-20211226-WA0000.jpg

আমার নাম আকলিমা আক্তার মুনিয়া। আর আমার ইউজার নাম @bdwomen। আমি বাংলাদেশে বসবাস করি। বাংলা ভাষা হল আমাদের মাতৃভাষা আর আমি মাতৃভাষা বলতে পারি বলেই অনেক গর্বিত। আমি বিভিন্ন ধরনের ছবি এবং পেইন্টিং আঁকতে খুবই পছন্দ করি। আমি প্রায় সময় বিভিন্ন ধরনের পেইন্টিং এঁকে থাকি। আবার রঙিন পেপার এবং বিভিন্ন রকমের জিনিস দিয়ে নানা ধরনের কারুকাজ তৈরি করতে আমার খুবই ভালো লাগে। আবার নিজের বিভিন্ন জায়গায় গিয়ে ছবি তুলতে খুবই ভালো লাগে। আমি চেষ্টা করি সব ধরনের জিনিস কখনো না কখনো একবার করে করার জন্য। আবার বিভিন্ন ধরনের আইডিয়া মাথায় আসলে সেগুলো ও করার চেষ্টা করি।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

নয়নে নয়নে রাখি তোমারে,
দুঃখ দিলা শুধুই তুমি আমারে।
তবুও আমি ফিরে আসি
শুধু তোমায় ভালোবাসি।

ভালোবাসার দিনগুলোর স্মৃতিকে স্মরণ করে চমৎকার একটি কবিতা লিখেছেন আপু। কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো আমার। বিশেষ করে এই কয়েকটি লাইন আমার বেশি ভাল লেগেছে। ধন্যবাদ জানাচ্ছি আপু এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ভাবতেছি এবার থেকে একটু একটু করে কবিতা লেখা শুরু করব। কারণ কবিতার মাধ্যমে নিজের মনোভাব গুলো প্রকাশ করা যায়।
সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

সত্যি আপু আপনার লেখা কবিতাটি অসাধারণ হয়েছে। আমি কখনো কবিতা লিখিনি। কারন কবিতা লিখতে পারি না। তবে আপনার লেখা কবিতাটি আমার কাছে এতটাই ভাল লেগেছে যে বলে বোঝানোর মত নয়। এভাবেই এগিয়ে যান আপু। শুভকামনা রইল।

 2 years ago 

আমি নিজেও আগে কখনো কবিতা লিখিনি বা লিখতে চাইতাম না যদি কবিতা সুন্দর ভাবে লিখতে না পারি।
ভাবলাম একবার চেষ্টা করা তো যেতে পারে।

 2 years ago 

আপনি খুবই সুন্দর কবিতা লিখেছেন। আপনার কবিতাটি পড়ে আমার অনেক ভালো লাগলো। সত্যিই অসাধারণ কবিতা এরকম কবিতা আপনার কাছ থেকে আরো উপহার পেতে চাই, আশায় রইলাম।

 2 years ago 

চেষ্টা করব ভাইয়া আমার নিজের লেখা আরো কিছু সুন্দর কবিতা আপনাদেরকে উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

হুম ভালোবাসা গুলো এমনি দিনশেষ কোথায় যেন হারিয়ে যায় ৷তবে মন থেকে ভালোবাসা গুলো কখনো হারায় না৷
কবিতাটি অনেক সুন্দর হয়েছে আপু ধন্যবাদ

 2 years ago 

যত্ন করে ধরে রাখলে ভালোবাসা ঠিক ফিরে আসে।
আপনার কমেন্টটা আমার কাছে অনেক ভালো লাগলো

 2 years ago 

ওয়াও! আপু আপনি খুবই সুন্দর কবিতা লিখেছেন। আপনার কবিতাটি পড়ে আমার অনেক ভালো লাগলো। সত্যিই অসাধারণ কবিতা এরকম কবিতা আপনার কাছ থেকে আরো উপহার পেতে চাই। অসংখ্য ধন্যবাদ এত চমৎকার একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার এই কবিতা আপনার ভালো লেগেছে জেনে অনেকটাই উৎসাহিত হলাম।
চেষ্টা করতেছি একটু একটু করে কবিতা লেখার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40