টার্গেট ডিসেম্বর সিজন 2 | 10+ steem পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

2022-08-03-09-37-03-891.jpg
আগের পোস্ট থেকে সংগ্রহ

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

Screenshot_2022-08-08-23-23-21-22_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

Screenshot_2022-08-08-23-26-53-02_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

ধাপ শেষ -৩

Screenshot_2022-08-08-23-27-46-00_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো ডাবল ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে ডাবল ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।

Sort:  
 2 years ago 

আপু আমরা সবাই জানি পাওয়ার আপ মানেই নিজের শক্তি বৃদ্ধি করা ৷ আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে আমার অনেক ভালো লাগলো ৷ এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে খুব তারাতারি আপনার লক্ষ পূরণ করতে পারবেন ৷ আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ঠিক বলেছেন পাওয়ার অফ আমাদের সবার জন্যই খুবই জরুরী একটি বিষয়
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতার জানান দেওয়া ।আজকে ছোট্ট একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন। যেটা কিছুটা হলেও সক্ষমতা বৃদ্ধি করবে।

 2 years ago 

অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। আশাকরি খুব দ্রুতই আপনি ডাবল ডলফিনে পরিণত হবেন। আপনার জন্য শুভকামনা। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

চেষ্টা করব প্রতি সপ্তাহে একটু একটু করে পাওয়ার আপ করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ দেখলে অনেক অনেক ভালো লাগে। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। পাওয়ার আপ ছাড়া কখনোই এখানে সফলতা সম্ভব না।

 2 years ago 

ঠিক বলেছেন পাওয়ার আপ না করলে সফলতা কখনোই সম্ভব না
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

আপনার এই সুন্দর মন্তব্যটা পড়ে খুবই উৎসাহিত হলাম

 2 years ago 

কম হোক বা বেশি কিন্তু আপনার মধ্যে জে এগিয়ে যাওয়ার প্রবণতা আছে এটা আপনাকে এগিয়ে নিয়ে যাবে।ধারাবাহিকতা জারি রাখুন।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন বেশি এটা কম নাকি বেশি এটা কোন কথা না পাওয়ার আপ করাটাই আমাদের জন্য জরুরী

 2 years ago 

একজন ভালো ব্লগার হিসেবে নিজেকে বিবেচিত করার প্রধান লক্ষ্য হচ্ছে পাওয়ার আপ করা। আপনি এই সপ্তাহে অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে ১০.০৩১ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে পাওয়ার আপ পোস্ট দেখতে আমার অনেক ভালো লাগে। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ তো আমাদের সবার জন্যই খুবই জরুরী একটি বিষয়।
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন আপু এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করা খুবই প্রয়োজন। আর আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন খুবই ভালো উদ্যোগ নিয়েছেন। দোয়া ও শুভকামনা রইল আপনার জন্য এভাবেই সামনে এগিয়ে যান।

 2 years ago 

আপনাদের সুন্দর মন্তব্যটা পড়ে খুবই উৎসাহিত হলাম আমি

 2 years ago 

আমার বাংলা ব্লগে পাওয়ার আপ সকলেই অনেক পছন্দ করে আর আপনি সেই পাওয়ার আফ টাই করেছেন। দোয়া করি আপনি যেন পাওয়ারের মাধ্যমে আপনার লক্ষে পৌঁছাতে পারেন। ধন্যবাদ আপনাকে পাওয়ার আফ করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ না করলে তো নিজের লক্ষ্যে কখনো পৌঁছানো যাবে না আপনাকে
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68974.42
ETH 2745.11
USDT 1.00
SBD 2.73