ঘুরতে যাওয়ার সুন্দর একটি মুহূর্ত || ১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

✋ হ্যালো বন্ধুরা ✋


সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে খুবই ভাল আছি। প্রতিদিনের মতো আজকেও নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আমি মনে করি ঘুরতে যেতে সবারই ভালো লাগে। বিশেষ করে পরিবারের কয়েকজন মিলে ঘুরতে গেলে আরো বেশি ভালো লাগে। আমি এর আগে এরকম সাধারণ পোস্ট গুলি বেশিরভাগ করতাম না। কিন্তু এখন বিভিন্ন ধরনের পোস্ট করার চেষ্টা করি। এমনকি এই ধরনের লেখার পোস্টগুলো করতে এখন বেশ ভালোই লাগে। এজন্য আজকে ঘুরতে যাওয়ার মুহূর্ত নিয়ে হাজির হলাম।

IMG-20220824-WA0010.jpg

device : Samsung galaxy a7

লোকেশন

কয়েকদিন আগে আমি, আমার হাজব্যান্ড, আমার বোন, বোনের হাজব্যান্ড এবং আমার ভাগ্নিদের কে নিয়ে ঘুরতে বেরিয়েছিলাম। প্রথমত বোনের বাড়িতে বেড়াতে গিয়েছিলাম চট্টগ্রাম। সেখানে থেকে একটা পার্কে ঘুরতে আসি। প্রথমেই একদম বিকেলবেলা সবাই রেডি হয়ে বেরিয়ে পড়লাম। আমরা আগে থেকেই ঠিক করে রেখেছিলাম কোথায় আসবো। এরপর পার্কে এসে দেখি পার্কটা ভীষণ সুন্দর। আমার কাছে বেশ ভালই লেগেছিল।

সময় মিলে বেশ আনন্দ করলাম ‌ বিশেষ করে সবাই মিলে একটা ছবি তুললাম। পার্কের বাহিরে অনেক সুন্দর একটা পুল ছিল। তার ফটোগ্রাফি করতে আমার কাছে বেশি ভালো লেগেছে। পার্কের ভেতরে আবার বাচ্চাদের খেলনার অনেক কিছুই ছিল। যদিও আমি ফটোগ্রাফি কম করেছিলাম। এজন্য বেশি ফটোগ্রাফি শেয়ার করতে পারিনি। কিন্তু পার্কের ভেতরে অনেক বড় একটি দিঘী ছিল ‌। আমার কাছে বেশ ভালো লেগেছিল।

এছাড়াও ছিল সেখানে অনেক সুন্দর একটি নার্সারি। আমরা সবাই মিলে নার্সারীর দিকে হাঁটতে গিয়েছিলাম। হাতে আমার কাছে ভীষণ ভালো লেগেছিল। আমি এমনিতে ফটোগ্রাফি না করলেও নার্সারির বেশ কিছু ফটোগ্রাফি করলাম। কারণ সেখানে বিভিন্ন ধরনের চারা গাছ এবং ফুল গাছ ছিল। আমার কাছে ফুলের ফটোগ্রাফি করতে বেশি ভালো লাগে। আমার কাছে কিন্তু বেশি দুর্দান্ত লেগেছে। এইভাবে সবাই মিলে অনেক সুন্দর একটা মুহূর্ত কাটিয়েছি।

IMG-20220824-WA0013.jpg

IMG-20220824-WA0011.jpg

IMG-20220824-WA0012.jpg

IMG-20220824-WA0015.jpg

এমনকি আসার সময় দেখলাম একটা ঝালমুড়ি ওয়ালা। ঝাল মুড়ি খেতে আমার কাছে বেশ ভালো লাগে। এরপর আমরা সবাই মিলে ঝালমুড়ি খেলাম। সবকিছু মিলিয়ে বেশ আনন্দ হল। ঘোরাঘুরি শেষে নিজ গন্তব্যের দিকে এগিয়ে গেলাম। আমার কাছে বেশ ভালই লাগলো। মুহূর্তটা আপনাদের সাথে শেয়ার করতে পেরে ভালো লাগছে। আশা করি আপনাদের ও ভালো লেগেছে। পরবর্তীতে আবারো নতুন পোস্ট নিয়ে আসব।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png


পোস্ট বিবরণ

শ্রেণীজেনারেল
ডিভাইসSamsung galaxy a7
ফটোগ্রাফার@bdwomen
লোকেশনফেনী

![3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png](https://cdn.steemitimages.com/DQmbxhWBw2ivgEy7kmhhCdnf7o18bkXnxmcvR1H2um3pcGT/3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H

আমার পরিচয়

IMG-20211226-WA0000.jpg

আমার নাম আকলিমা আক্তার মুনিয়া। আর আমার ইউজার নাম @bdwomen। আমি বাংলাদেশে বসবাস করি। বাংলা ভাষা হল আমাদের মাতৃভাষা আর আমি মাতৃভাষা বলতে পারি বলেই অনেক গর্বিত। আমি বিভিন্ন ধরনের ছবি এবং পেইন্টিং আঁকতে খুবই পছন্দ করি। আমি প্রায় সময় বিভিন্ন ধরনের পেইন্টিং এঁকে থাকি। আবার রঙিন পেপার এবং বিভিন্ন রকমের জিনিস দিয়ে নানা ধরনের কারুকাজ তৈরি করতে আমার খুবই ভালো লাগে। আবার নিজের বিভিন্ন জায়গায় গিয়ে ছবি তুলতে খুবই ভালো লাগে। আমি চেষ্টা করি সব ধরনের জিনিস কখনো না কখনো একবার করে করার জন্য। আবার বিভিন্ন ধরনের আইডিয়া মাথায় আসলে সেগুলো ও করার চেষ্টা করি।

🍲 ধন্যবাদ সবাইকে 🍲

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjde9gvbjDSDFUe2t87sHycAo9yh4cXNBQ2uKuZLC2jPzA8Qx5HRSqkJDxCm2F1P...XMCuWWrUK8WEzc1spvbtGymKcxp9cSaiY7YD7nmGv2yy3TJjQK1R5Bx6mMsJqHLdPZ4gBXB1M3ZGWR3ESWZxh8hd9tvb68pfdL8xHrioiqDnHuRUqd8FYt5aog.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png

Sort:  
 2 years ago 

জায়গাটি বেশ সুন্দর।আর পরিবার সাথে থাকলে সব জায়গাই স্বর্গ।অনেক ভাল সময় কাটিয়েছেন। আনন্দের মূহুর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

পরিবারের সাথে ঘুরতে যাওয়া খুব ভালো লাগে। সুন্দর মন্তব্য করে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঘুরতে যাওয়ার সুন্দর একটি মুহূর্ত। জায়গাটি অনেক সুন্দর দেখে আমার খুব ভালো লাগলো। যে আপনি পরিবারের সকলের সাথে অনেক ইনজয় মুলক সময় কাটিয়েছেন ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

পরিবারের সাথে ঘুরতে যাওয়া মজায় খুব আলাদা। আপনি অনেক সুন্দর করে সাজিয়ে মন্তব্য করেছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু, সুন্দর সুন্দর জায়গায় ঘুরতে যাওয়া আমার একপ্রকার শখ বলতে পারেন। আমিও চেষ্টা করি পরিবারের সদস্যদের সাথে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে। আপনারা সকলেই মিলে খুবই সুন্দর একটি জায়গায় ঘুরে বেড়িয়েছেন এবং সেই সাথে ফটোগ্রাফি শেয়ার করেছেন এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমি ঘুরতে এবং ফটোগ্রাফি করতে আমার খুব ভালো লাগে। আমার ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে আমি শেয়ার। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আমি এতদিন ভেবেছিলাম আপনার বিয়ে হয়নি 😁। আপনারা সবাই মিলে ঘুরতে গিয়ে অনেক ইনজয় করেছেন। আসলে বোন দুলাভাইয়ের সাথে ঘুরতে কার না ভালো লাগে। তাদের সাথে ঘুরতে সবচেয়ে বেশি ভালো লাগে। আপনাকে ছবিতে বেশ সুন্দর লাগছে আপু।

 2 years ago 

বোন দুলাভাই এবং হাজব্যান্ড সবাই একসাথে ঘুরতে যাওয়া। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আজ আপনার পোস্ট পড়ে অবাক হলাম আপু। যাই হোক আপনি অনেক সুন্দর একটি জায়গায় ঘুরতে গিয়েছেন তা দেখে অনেক ভালো লাগে। সবার সাথে এরকম সুন্দর জায়গায় ঘুরতে যেতে সত্যি অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে

 2 years ago (edited)

আমি চেষ্টা করি মাঝেমধ্যে ঘুরতে যাওয়ার জন্য। একসাথে সবাই ঘুরতে যাওয়ার মজাই আমার কাছে ভালো লাগে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

মাশাআল্লাহ আপু আপনি সুন্দর কিছু মূহূর্ত ছবি আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে পরিবারের লোকজনের সাথে ঘুরতে বেশ ভালো লাগে আমার কাছে। সময় পেলে আমিও ঘুরতে যায় পরিবারের সাথে। পার্কের জায়গা টা অনেক সুন্দর ছিল। মনে হচ্ছে ভালো সময় অতিবাহিত করেছেন। সবাই এক সংগে ছবিটি অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর কিছু মূহূর্ত ছবি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

পরিবারের সবাইকে নিয়ে ঘুরতে যাওয়া মজাই আলাদা। আপনি খুব সুন্দর করে মন্তব্য করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপু অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছেন।‌ আসলে চট্টগ্রামে দেখার মত অনেক জায়গা রয়েছে। আর যদিও ফটোগ্রাফি কম করেছেন তারপরেও যেগুলো ফটোগ্রাফি দিয়েছেন তা দেখার মত ছিল। সুন্দর মুহূর্ত গুলো কাটিয়েছেন এবং অনুভূতিগুলো নিজের মত করে উপস্থাপন করে আমাদের সাথে শেয়ার করেছেন। এত সুন্দর এবং ইউনিক পোস্টের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। শুভকামনা রইল আপু।

 2 years ago 

চট্টগ্রামে দেখার মত অনেক কিছু আছে।আপনি খুব সুন্দর করে সাজিয়ে মন্তব্য করায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনারা অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছেন পার্কে। সবাই মিলে একসঙ্গে ঝাল মুড়ি খাওয়ার মজাটাই আলাদা। আপনারা সত্যিই অনেক মজা করেছেন এই পার্কে। পার্কের ভিতরে দৃশ্যটি অনেক ভালো লেগেছে। অনেক অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলে এরকম পার্কে ঘুরতে যাওয়া মানে খুব আনন্দের। আপনাকে ধন্যবাদ খুব সুন্দর করে সাজিয়ে মন্তব্য করার জন্য।

 2 years ago 

জায়গায় বেশ সুন্দর। আপনি আপনার পরিবারে সাথে বেশ সুন্দর মুহুর্ত কাটিয়েছেন।এভাবে মাঝে বের হলে আসলে অনেক ভাল লাগে আর মনের প্রশান্তি আসে। আপনার পরিবারকে দেখে খুব ভাল লাগলো।

 2 years ago 

এভাবে মাঝে মধ্যে ঘুরতে যেতে মনটা অনেক ভালো লাগে। খুব সুন্দর করে মন্তব্য করে ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59446.26
ETH 2613.63
USDT 1.00
SBD 2.41