টার্গেট ডিসেম্বর সিজন ৩ | 10+ steem পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ11 months ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আবারো সিজন ৩ এ নিজের পাওয়ার আপের সপ্তাহ শুরু করলাম। কিছুদিন আগে আমি আমার দ্বিতীয় টার্গেট দ্বিতীয় ডলফিন হয়েছিলাম। এরজন্য আমি ভীষণ খুশি হয়েছিলাম। তাই এবারে আবারো তৃতীয় ডলফিন হওয়ার টার্গেট নিয়ে শুরু করলাম। আশা করি খুব তাড়াতাড়ি তৃতীয় ডলফিনে পদার্পণ করবো। আজকে আমি 10+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।এটা আমার জন্য অনেক আনন্দের।

2023-01-04-15-35-12-427.jpg

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

Screenshot_20230729-200845_Chrome.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

Screenshot_20230729-200903_Chrome.jpg

ধাপ শেষ -৩

Screenshot_20230729-200923_Chrome.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার দ্বিতীয় ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । দ্বিতীয় ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো তৃতীয় ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে ডাবল ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 11 months ago 

আসলে আমি নিজেও মনে করি যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।ধন্যবাদ নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 11 months ago 

ঠিক বলেছেন যার পাওয়ার আপ যত বেশি তার ক্ষমতা তত বেশি। অসাধারণ মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ করা জ্রুরি। নিজে তৃতীয় ডলফিনের অধিকারী হওয়ার জন্য আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আশাকরি আপনি আপনার লক্ষ্য পূরনে সক্ষম হবে প্রতি নিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে।

 11 months ago 

ঠিক বলেছেন নিজের একাউন্ট ক্ষমতা বৃদ্ধি করতে হলে আমাদের পাওয়ার আপ করা অনেক জরুরী। অনেক সুন্দর মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। আপু আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে সত্যিই ভালো লাগলো। আমরা সবাই যদি ক্ষুদ্র প্রচেষ্টায় এগিয়ে যাই এবং স্টিম পাওয়ার বৃদ্ধি করি তাহলে সফলতা আসবে। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 11 months ago 

আসলে আপু অল্প অল্প করে চেষ্টা করলেও এক সময় বৃহত্তর সৃষ্টি হবে। অনেক সুন্দর মন্তব্য করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করা অনেক গুরুত্বপূর্ণ। আপনি ১০ সিস্টেম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 11 months ago 

আপনার স্বাভাবিক মন্তব্য শুনে অনেক ভালো লাগলো। আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে মন্তব্য করাই ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

বিন্দু বিন্দু এমাউন্ট পাওয়ার অফ করে আপনি অনেক বড় একটা অ্যামাউন্ট এর মালিক হয়েছেন দেখছি। টার্গেট ডিসেম্বরে আপনি আপনার লক্ষ্য নির্ধারণ করেছিলেন এবং তা পূরণ করেছেন তার জন্য আবারও অভিনন্দন আপনাকে।

খুবই ভালো লাগছে আপনার ধারাবাহিকতা দেখে।
শুভকামনা রইল

 11 months ago 

আমি প্রতি সপ্তাহে অল্প অল্প করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। আপনার অসাধারণ মন্তব্য শুনে ভালো লাগলো তাই ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনি এ সপ্তাহে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 11 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট নিয়ে সুন্দর মন্তব্য করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

সফলতার আরেকটি ধাপ এগিয়ে গেলেন, পাওয়ার আপ এর গুরুত্ব বুঝে আমরা প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য, আপনার অংশগ্রহণ দেখেও খুব ভালো লাগলো শুভকামনা রইল।

 11 months ago 

এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ করা অনেক জরুরী। আমি পাওয়ার আপ করে এগিয়ে যাবার চেষ্টা করি। খুব সুন্দর মন্তব্য করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আপনি দ্বিতীয় টার্গেট দ্বিতীয় ডলফিন হয়ে খুব খুশি হয়েছিলেন এখন আবার তৃতীয় ডলফিন হওয়ার উদ্যোগ নিয়েছেন শুনে ভালো লাগলো । আশা করছি খুব তাড়াতাড়ি তৃতীয় ডলফিন হয়ে যাবেন । আপনার পাওয়ার আপ দেখে ভালো লাগলো আপু ।

 11 months ago 

আসলে চেষ্টা করে কোন কাজ করলে তা সফলতা একদিন পাওয়া যায়। আমিও টার্গেট নিয়ে পাওয়ার আপ করতেছি। সুন্দর মন্তব্য করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আপু আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।এই সিজনে আপনি তৃতীয় ডলফিনের জন্য আজ ও ১০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে অনেকটাই এগিয়ে গেলেন।আশাকরি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 11 months ago 

দোয়া করবেন যেন আমি খুব তাড়াতাড়ি আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছতে পারি। অনেক সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 66053.51
ETH 3482.63
USDT 1.00
SBD 3.17