টার্গেট ডিসেম্বর সিজন ৪ | 10+ steem পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ5 days ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আবারো সিজন ৪ এ নিজের পাওয়ার আপের সপ্তাহ শুরু করলাম। কিছুদিন আগে আমি আমার দ্বিতীয় টার্গেট দ্বিতীয় ডলফিন হয়েছিলাম। এরজন্য আমি ভীষণ খুশি হয়েছিলাম। তাই এবারে আবারো তৃতীয় ডলফিন হওয়ার টার্গেট নিয়ে শুরু করলাম। আশা করি খুব তাড়াতাড়ি তৃতীয় ডলফিনে পদার্পণ করবো। আজকে আমি 10+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।এটা আমার জন্য অনেক আনন্দের।

IMG-20240113-WA0000.jpg

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG_20240705_183158.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

IMG_20240705_183215.jpg

ধাপ শেষ -৩

IMG_20240705_183231.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার দ্বিতীয় ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । দ্বিতীয় ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো তৃতীয় ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে তৃতীয় ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 5 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ কে সামনে রেখে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো এগিয়ে যান এভাবেই। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 3 days ago 

চেষ্টা করে অল্প হলেও পাওয়ার আপ প্রতিনিয়ত করে যাওয়ার জন্য ধন্যবাদ আপনাকে।

 5 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য আপনি পাওয়ার আপ করেছেন জেনে খুশি হলাম। শুভকামনা রইল আপনার জন্য। এভাবেই পাওয়ার আপ করে যান এবং নিজের সক্ষমতা বৃদ্ধি করেন ।

 3 days ago 

এভাবে যদি সবাই প্রতিনিয়ত সবাই পাওয়ার আপ করে তাহলে সবাই নিজের লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যাবে

 5 days ago 

আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আর এভাবে নিয়মিত পাওয়ার আপ করলে আমাদের একাউন্টের শক্তি বৃদ্ধি পাবে।আজ আপনার ১০ ইস্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো আপু।

 3 days ago 

সবসময় সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ

 5 days ago 

পাওয়ার আপ পোস্ট দেখলেই অনেক ভালো লাগে। আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো আপু। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততই একাউন্টে সক্ষমতা বৃদ্ধি পাবে। আমি আশা করছি আপনি টার্গেট ডিসেম্বরের ভেতরেই তৃতীয় ডলফিন অর্জন করতে পারবেন। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 3 days ago 

ভালো লাগে যখন আমার পোস্টে আপনার সবসময় সুন্দর মন্তব্য দেখি

 5 days ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন।নিজের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ করে যাচ্ছেন আপনার জন্য শুভকামনা রইল।

 3 days ago 

মন্তব্য করার জন্য ধন্যবাদ

 4 days ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ মানে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া।পাওয়ার আপ মানে নিজের অবস্থান ঠিক করা। আর আপনি প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।💥

 3 days ago 

চেষ্টা করবো আরো এক ধাপ এভাবেই পাওয়ার আপ করে এগিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ মন্তব্যের জন্য

 4 days ago 

আপু আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১৩,১৪৮+ এসপি তে পৌঁছে গেলেন। আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। কারণ এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ট্রিপল ডলফিন সিজন-৪ এ অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 3 days ago 

আপনার ঘটনামূলক মন্তব্য দেখে অনেক ভালো লাগলো ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57630.83
ETH 3105.65
USDT 1.00
SBD 2.33