DIY || এসো নিজে করি || প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট ১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদেরকে সুন্দর একটা ডিজিটাল আর্ট করে দেখাবো। সবুজ শ্যামরে ঘেরা একটি প্রাকৃতিক দৃশ্য সুন্দরভাবে আঁকার চেষ্টা করলাম। বিশেষ করে একটি উঁচু পাহাড় রং করার সুন্দরভাবে চেষ্টা করলাম। এরকম আর্ট গুলো আঁকতে আমার খুব ভালো লাগে। তাই সব সময় এরকম আর্ট গুলো আঁকতে চেষ্টা করি। আজকে ও সুন্দর একটা শিল্প তৈরি করার চেষ্টা করলাম। তাই আজকে আমার আঁকা আর্টটা আপনাদের সাথে ভাগ করে নেব। আশা করি আপনাদের সকলের খুব ভালো লাগবে আমার এই ডিজিটাল আর্ট।

Screenshot_20220715-212446_Painter.jpg

আঁকার উপকরণ :

✓ ইনফিনিটি পেইন্টিং অ্যাপস

আঁকার বিবরণ :

ধাপ ১ :

প্রথমে আমি একটি পেজ সিলেক্ট করলাম। এরপর ব্রাশ টুলস থেকে বলপেন সিলেক্ট করলাম। এরপর আমি আঁকা শুরু করি।

Screenshot_20220714-192427_Painter.jpg

ধাপ ২ :

প্রথমে একটি নিচের দিকে হালকা হলুদ কালার দিয়ে একটি সুন্দর ধান ক্ষেত সুন্দরভাবে রং করে নিলাম।

Screenshot_20220715-200150_Painter.jpg

ধাপ ৩ :

তারপর ধান ক্ষেতের উপরের অংশে হালকা সবুজ আর গারো সবুজ রং দিয়ে ছোট ছোট অনেকগুলো পাহাড়ি গাছ সুন্দরভাবে রং করে নিলাম।

Screenshot_20220715-203506_Painter.jpg

ধাপ ৪ :

তারপর ছোট পাহাড়ি গাছের উপরের অংশে সাদা আর হালকা নীল রঙ দিয়ে দূরের একটি পাহাড় রং করে নিলাম।

Screenshot_20220715-204616_Painter.jpg

ধাপ ৫ :

তারপর হলুদ আর হালকা আকাশী কালার রং দিয়ে একটি খোলা আকাশ সুন্দরভাবে রং করে নিলাম।

Screenshot_20220715-210252_Painter.jpg

ধাপ ৬ :

তারপর হলুদ আর সাদা রং দিয়ে একটি সূর্য সুন্দর ভাবে রং করে নিলাম।

Screenshot_20220715-212051_Painter.jpg

ধাপ ৭ :

তারপর খোলা আকাশের মধ্যে সাদা রং দিয়ে ছোট ছোট কয়েকটি পাখি সুন্দর ভাবে রং ধরে নিলাম।

Screenshot_20220715-212257_Painter.jpg

শেষ ধাপ :

এইভাবে সুন্দর একটি প্রকৃতির দৃশ্যর ডিজিটাল আর্ট অঙ্কন করে নিলাম। আশা করি আপনাদের সকলের অনেক পছন্দ হবে।

Screenshot_20220715-212446_Painter.jpg

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

IMG-20211226-WA0000.jpg

আমার নাম আকলিমা আক্তার মুনিয়া। আর আমার ইউজার নাম @bdwomen। আমি বাংলাদেশে বসবাস করি। বাংলা ভাষা হল আমাদের মাতৃভাষা আর আমি মাতৃভাষা বলতে পারি বলেই অনেক গর্বিত। আমি বিভিন্ন ধরনের ছবি এবং পেইন্টিং আঁকতে খুবই পছন্দ করি। আমি প্রায় সময় বিভিন্ন ধরনের পেইন্টিং এঁকে থাকি। আবার রঙিন পেপার এবং বিভিন্ন রকমের জিনিস দিয়ে নানা ধরনের কারুকাজ তৈরি করতে আমার খুবই ভালো লাগে। আবার নিজের বিভিন্ন জায়গায় গিয়ে ছবি তুলতে খুবই ভালো লাগে। আমি চেষ্টা করি সব ধরনের জিনিস কখনো না কখনো একবার করে করার জন্য। আবার বিভিন্ন ধরনের আইডিয়া মাথায় আসলে সেগুলো ও করার চেষ্টা করি।

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

মনমুগ্ধকর একটি প্রাকৃতিক দৃশ্যের একটি ডিজিটাল আর্ট করেছেন আপু। যা দেখে মুগ্ধ হয়ে গেলাম। এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

আপনার ডিজিটাল চিত্রাংকন টি দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। এটা দেখতে অসাধারণ হয়েছে। আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। ‌ আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্যের জন্য
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

প্রাকৃতিক দৃশ্যের খুবই সুন্দর এবং কালারফুল একটি চিত্র প্রস্তুত করেছেন খুবই ভালো লেগেছে আমার কাছে বিশেষ করে কালার কম্বিনেশন

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

প্রাকৃতিক দৃশ্যের দারুন ডিজিটাল চিত্র অঙ্কন করেছেন ।আপনার ডিজিটাল চিত্র আমার কাছে খুবই ভালো লাগে ।এই ধরনের কাজ করতে অনেক দক্ষতা লাগে যেটা আপনি প্রমাণ করলেন।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট খুবই সুন্দর হয়েছে দেখে মুগ্ধ হয়ে গেলাম এবং আপনি ধাপগুলো খুবই সুন্দর ভাবে ধাপে ধাপে উপস্থাপনা করেছেন শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপু প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট করেছেন আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আসলে এই ধরনের আর্ট করতে অনেক সময় লাগে এবং আপনার প্রতিভার প্রকাশ পেয়েছে। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

আপনি খুব সুন্দর করে একটি প্রাকৃতিক দৃশ্য ডিজিটাল চিত্র আমাদের মাঝে শেয়ার করেছেন। যা দেখে বেশ ভালো লাগলো। আপনার উপস্থাপনা অনেক ভাল ছিল। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

তোমার ডিজিটাল আর্ট দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। খুব সুন্দর ভাবে এবং দক্ষতা সহকারে প্রতিটি ডিজিটাল আর্ট এবং পোস্ট করে থাকো। খুব সুন্দর ভাবে দক্ষতা সহকারে উপস্থাপনা করে শেয়ার করেছ। এভাবেই এগিয়ে যাও। অনেক অনেক শুভকামনা রইলো তোমার জন্য।

 2 years ago 

প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট খুবই সুন্দর হয়েছে আপু। ইনফিনিটি পেইন্টিং অ্যাপস দিয়ে আপনি খুব সুন্দর ভাবে ডিজিটাল আর্ট তৈরি করেছেন। এছাড়াও আপনি ডিজিটাল আর্ট করার প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50