টার্গেট ডিসেম্বর ১০৯ +steam পাওয়ার বৃদ্ধি। সর্বমোট ২৭৬৮ +এসপি।১০%.@shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

আজকে আমি ১০৯ + স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি ১০৯+ স্ট্রিম পাওয়ার অফ করেছি।

ধাপ -২

ধাপ -৩

এখানে আমি ১০৯ + পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

ধাপ -৪

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। এখন আমার মোট পাওয়ার ২৭৬৮ +স্টিম। আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।

Sort:  
 3 years ago 

বাহ আপনি একটি খুব ভাল পাওয়ার-আপ যোগ করেছেন, এটি আপনার অ্যাকাউন্টের উন্নয়নগুলির মধ্যে একটি খুব ভাল
🥰

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

টার্গেট ডিসেম্বর কে স্বরনে রেখে আপনি অনেক টা পরিমানের স্টিম পাওয়ার আপ করেছেন।আপনার জন্য শুভ কামনা এভাবেই এগিয়ে জান নিজের লক্ষ্যে।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আপু আপনি দারুন একটি পোস্ট করেছেন। পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।নিজের অবস্থান শক্ত করতে পাওয়ার বৃদ্ধি অনেক গুরুত্বপূর্ণ। শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে

 3 years ago 

যত বেশি পাওয়া আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা অর্জন করেছেন। এতে আপনি আরো শক্তিশালী হচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65