DIY || এসো নিজে করি || প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট ১০% @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদেরকে সুন্দর একটা ডিজিটাল আর্ট করে দেখাবো। আজকে আমি বড় দুটি ঘরের সুন্দর একটি ডিজিটাল আর্ট করার চেষ্টা করলাম। এরকম প্রাকৃতিক দৃশ্যগুলো আঁকতে প্রায় সময় আমার কাছে খুবই ভালো লাগে। তাই বিভিন্ন কালার রং দিয়ে আর চিকন ব্রাশ দিয়ে এরকম দৃশ্যগুলো অঙ্কন করে থাকি। আজকে এই সবুজ শ্যামলের ঘেরা দৃশ্যটি অংকন করে আপনাদের সাথে ভাগ করে নিলাম। দৃশ্যটি আঁকতে যেমন ভাল লাগল দেখতেও তেমন অসাধারণ দেখাচ্ছে। আশা করি আমার এই প্রকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট টি আপনাদের সকলের খুবই পছন্দ হবে।

Screenshot_20220731-175213_Painter.jpg

আঁকার উপকরণ :

✓ ইনফিনিটি পেইন্টিং অ্যাপস

আঁকার বিবরণ :

ধাপ ১ :

প্রথমে আমি একটি পেজ সিলেক্ট করলাম। এরপর ব্রাশ টুলস থেকে বলপেন সিলেক্ট করলাম। এরপর আমি আঁকা শুরু করি।

Screenshot_20220731-145911_Painter.jpg

ধাপ ২ :

প্রথমে আমি একটি হালকা সবুজ রং সিলেট করে নিচের কিছুটা খালি জায়গাকে সুন্দরভাবে রং করে নিলাম।

Screenshot_20220731-150325_Painter.jpg

ধাপ ৩ :

তারপর সেই সবুজ রঙের উপরে দূরের কিছু ছোট বড় পাহাড়ি গাছ হালকা সবুজ আর গারো সবুজ রং দিয়ে সুন্দরভাবে রং করে নিলাম।

Screenshot_20220731-150817_Painter.jpg

ধাপ ৪ :

তারপর লাল রং আর স্কিন কালার দিয়ে দুটি ঘর পাশাপাশি খুব সুন্দর ভাবে রং করে নিলাম।

Screenshot_20220731-161814_Painter.jpg

ধাপ ৫ :

তারপর সেই ঘর দুটি রং করা হয়ে গেলে একপাশে সবুজ আর কফি কালার রং দিয়ে একটি ছোট গাছ রং করে নিলাম।

Screenshot_20220731-163650_Painter.jpg

ধাপ ৬ :

তারপর হালকা নীল রং দিয়ে খোলা আকাশটাকে সুন্দরভাবে নীল রঙের রং করে নিলাম।

Screenshot_20220731-172023_Painter.jpg

ধাপ ৭ :

তারপর সেই আকাশটার একপাশের ঘরের চালের উপরে দুটি ছোট বড় নারিকেল গাছ সুন্দরভাবে রং নিলাম।

Screenshot_20220731-172444_Painter.jpg

ধাপ ৮ :

তারপর আকাশের মধ্যে কিছু সাদা রঙের মেঘ আর একটি হলুদ রং দিয়ে সূর্য রং করে সুন্দর ডিজিটাল আর্ট টা আঁকা শেষ করলাম।

Screenshot_20220731-175136_Painter.jpg

শেষ ধাপ :

এইভাবে খুব সুন্দর একটি ডিজিটাল আর্ট করে নিলাম। আশা করি এটা আপনাদের সকলের খুবই পছন্দ হবে।

Screenshot_20220731-175213_Painter.jpg

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

IMG-20211226-WA0000.jpg

আমার নাম আকলিমা আক্তার মুনিয়া। আর আমার ইউজার নাম @bdwomen। আমি বাংলাদেশে বসবাস করি। বাংলা ভাষা হল আমাদের মাতৃভাষা আর আমি মাতৃভাষা বলতে পারি বলেই অনেক গর্বিত। আমি বিভিন্ন ধরনের ছবি এবং পেইন্টিং আঁকতে খুবই পছন্দ করি। আমি প্রায় সময় বিভিন্ন ধরনের পেইন্টিং এঁকে থাকি। আবার রঙিন পেপার এবং বিভিন্ন রকমের জিনিস দিয়ে নানা ধরনের কারুকাজ তৈরি করতে আমার খুবই ভালো লাগে। আবার নিজের বিভিন্ন জায়গায় গিয়ে ছবি তুলতে খুবই ভালো লাগে। আমি চেষ্টা করি সব ধরনের জিনিস কখনো না কখনো একবার করে করার জন্য। আবার বিভিন্ন ধরনের আইডিয়া মাথায় আসলে সেগুলো ও করার চেষ্টা করি।

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyYtysqh4AAKfFe2PjLrs9yQRDk8uu33U6mEQUawZfzwZRYHVdfBKjFEY9bHU...rKYsVvSJ5cLMN6F1MDoTYB9sbZTry4Gk1FMDMADUBUpmCn99Roaxp8rXJb2eC5PoQwkZVhzif52ME79WDArQnyqeDztM45wH4rnBUqqX43DwMEvnLB38AXvxAS.png

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

ওয়াও অনেক সুন্দর একটি প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট তৈরি করেছেন আপনি। দেখতে সত্যি অপূর্ব সুন্দর লাগতাছে। আমার কাছে একান্ত অনেক বেশি ভালো লেগেছে আপনার এই দৃশ্য। এবং প্রত্যেকটি স্টেপ আপনি অনেক সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন, সত্যিই অনেক সুন্দর একটি ডিজিটাল তৈরি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

ওয়াও আপু প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্টটি সত্যিই অসম্ভব সুন্দর হয়েছে। আপনি খুব সুন্দর করে ডিজিটাল আর্টের মাধ্যমে প্রাকৃতিক দৃশ্য ফুটিয়ে তুলেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি ডিজিটাল আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

এমন সুন্দর একটি পরিবেশ দেখলে কার না ভালো লাগে। খুব সুন্দর একটি দৃশ্য অংকন করেছো তুমি। তোমার আর্ট গুলো ভীষণ ভালো লাগে আমার। চমৎকার একটি দৃশ্য আর্ট করার জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনার মন্তব্যটা পড়ে খুবই ভালো লাগলো

 2 years ago 

আপু আপনার প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্টটি খুবই চমৎকার হয়েছে। দেখতে বেশ দৃষ্টিনন্দন লাগছে। আমার কাছে তো আপনার আর্ট টি খুবই ভালো লেগেছে ।আর এ ধরনের প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট গুলো দেখতে খুবই সুন্দর লাগে। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

এরকম সুন্দর প্রকৃতির দৃশ্যগুলো আঁকতে আমার খুবই ভালো লাগে
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

আপু আপনি খুব সুন্দর করে একটি প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল চিত্রাংকন করেছেন। ডিজিটাল আর্ট গুলো আমার কাছে খুবই ভালো লাগে। এমন প্রাকৃতিক দৃশ্য বাস্তবে দেখতে যেমন সুন্দর তেমনি আপনার আর্ট ও বেশ ভালো লেগেছে। আপনি সব রকম আর্ট এ খুব পারদর্শী আপু।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুবই খুশি হলাম

 2 years ago 

প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট খুবই সুন্দর হয়েছে আপু। আপনি খুবই সুন্দরভাবে ডিজিটাল পদ্ধতিতে প্রাকৃতিক দৃশ্যটি ফুটিয়ে তুলেছেন। ইনফিনিটি পেইন্টিং অ্যাপস দিয়ে আপনি খুব সুন্দর ভাবে চিত্রটি এঁকেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার এই সুন্দর কমেন্ট পড়ে খুবই ভালো লাগলো

 2 years ago 

বাহ্!! কি চমৎকার করে আপনি প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট করেছেন।দেখে আমার চোখ জুড়িয়ে গেল। অনেক ধন্যবাদ এত সুন্দর একটি আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।
♥♥

 2 years ago 

আপনার মন্তব্যটা পড়ে খুবই ভালো লাগলো আপু
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

আপনার কাজগুলো আমার অনেক অনেক ভালো লাগে। বিশেষ করে আর্ট পোস্ট বেশি ভালো লাগে। আপনি প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট করেছেন। আপনার আর্ট কোয়ালিটি আমার কাছ সব সময় ভালো লাগে। শেয়ারের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমার কাজগুলো আপনার ভালো লাগে যেন খুবই খুশি হলাম
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ

 2 years ago 

এরকম প্রাকৃতিক দৃশ্য গুলো দেখলে আসলে খুবই ভালো লাগে। আপনার এই ডিজিটাল প্রাকৃতিক দৃশ্যের আর্ট দেখে আমি সত্যিই মুগ্ধ হয়েছি। খুবই সুন্দর লাগছে দৃশ্যটি অনেক অনেক দোয়া রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

আপনার প্রাকৃতিক দৃশ্যের ডিজিটাল আর্ট একবারই অসাধারণ ছিল। এরকম প্রাকৃতিক দৃশ্য দেখতেও খুব ভালো লাগে বাস্তবে। আপনার উপস্থাপনা অসাধারণ ছিল। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59991.95
ETH 2664.96
USDT 1.00
SBD 2.45