টার্গেট ডিসেম্বর সিজন 2 | 20+ steem power up | #clubdolphin | ১০%.@shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

আজকে আমি 20+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 20+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

Screenshot_2022-04-19-17-03-08-17_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

ধাপ -২

Screenshot_2022-04-19-17-03-51-37_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

এখানে আমি 20+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

ধাপ শেষ -৩

Screenshot_2022-04-19-17-04-39-59_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো ডাবল ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে ডাবল ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।

Sort:  
 2 years ago 

চমৎকার লাগলো আপনি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন, দেখেতে দেখতে আপনি অনেকগুলো স্টিম কে পাওয়ার এ রূপান্তরিত করেছেন। আপনাকে দেখে আমরা আরো উৎসাহিত হলাম আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া 🤗

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আমিও সবসময় চেষ্টা করে পাওয়ার আপ করতে। কারণ দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান । শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া 🤗

পাওয়ার আপ পোস্ট দেখে সত্যি অনেক ভাল লাগল আপু। আপনার উপস্থাপন ভলো ছিল এবং খুবই সুন্দর একটা উদ্যোগ নিয়েছেন আপু।এগিয়ে যান আপু এই দোয়া করি। 💞

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে
এই ভাবে পাশে থাকবেন

 2 years ago 

আপনার পোস্টটি পড়ে বুঝতে পারলাম আপনি নিয়মিত পাওয়ার আপ করে অনেক ভালো একটা অবস্থানে পৌঁছে গিয়েছেন। আমরা সকলেই পাওয়ার আপ করতে অনেক ভালোবাসি। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর সিজন টু তে আপনার লক্ষ্য পূরণ করবেন আশা করছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

এই প্ল্যাটফর্ম এর জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আপনার পাওয়ার আপ দেখে খুব ভালো লাগলো আপু। আমিও আজকে পাওয়ার আপ করেছি। নিয়মিত পাওয়ার আপ করলে, আমরা আমাদের কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌছাতে পারবো। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু 😍

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপু আপনি এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু 😍

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন টার্গেট ডিসেম্বর সিজন 2 এ সপ্তাহে আপনার 20 সিস্টম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো সফল হোক আপনার আগামীর পথ চলা

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া 🤗

 2 years ago 

আপু আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে আসছেন। আজকেও পাওয়ার আপ করলেন। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। এবং আপনার কাঙ্ক্ষিত লক্ষে যেন আপনি খুব শীঘ্রই পৌঁছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য আপু।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া 🤗

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন আপু, এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আর তাই আমিও পাওয়ার আপ করতে ভীষণ ভালোবাসি। পাওয়ার আপ করতে আমার খুবই ভালো লাগে। তাই আপনার পাওয়ার আপ পোস্ট দেখে বেশ ভালো লাগলো। প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে সামনে এগিয়ে চলুন, আপনার কাংখিত লক্ষ্যে পৌঁছাতে পাওয়ার আপ সহায়ক হিসেবে কাজ করবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া 🤗

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা।
আপনার পাওয়ার বৃদ্ধির জন্য আরো অনেকেই উৎসাহিত হবে। অল্প অল্প করে পাওয়ার আপ করলে আমরা লক্ষ্যে পৌঁছাতে পারবো। আশা করছি আপনি খুব তাড়াতাড়ি লক্ষে যেতে পারবেন।
ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ পোস্ট করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু 😍

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33