টার্গেট ডিসেম্বর সিজন 2 | 11+ steem power up | ১০%.@shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

আজকে আমি 11+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 11+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

Screenshot_2022-06-01-10-08-23-93_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

ধাপ -২

এখানে আমি 11+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

Screenshot_2022-06-01-10-09-38-22_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

ধাপ শেষ -৩

Screenshot_2022-06-01-10-11-08-88_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো ডাবল ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে ডাবল ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।

Sort:  
 2 years ago 

আপনি ১১ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার বৃদ্ধি করাকে আমরা সবাই অনেক ভালোবাসি। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন পাওয়ার বৃদ্ধি করাকে আমরা সবাই ভালবাসি।

 2 years ago 

উদ্যোগটা বেশ চমৎকার ছিল। তবে এটা ঠিক যে যাননি দীর্ঘ করতে আমাদের অবশ্যই শক্তি প্রয়োজন। আর সেই শক্তির যোগান দেয় ক্ষমতা। আর ক্ষমতা পেতে হলে আমাদের অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে।

শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য 😍

 2 years ago 

আপনি খুবই চমৎকার একটি উদ্যোগ গ্রহণ করেছেন আপনার এই উদ্যোগ গ্রহণের মাধ্যমে আপনি খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করতে থাকুন শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য 🤗

 2 years ago 

আপনার ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে এবং আপনি এখন ডাবল ডলফিন হওয়ার স্বপ্ন দেখছেন জেনে খুবই ভালো লাগলো। এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকলে একসময় আপনি অবশ্যই ডাবল ডলফিন হয়ে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপু
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ 🤗

 2 years ago (edited)

পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার একাউন্টের সক্ষমতা আরো বাড়িয়ে তুলেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া 🤗

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি অল্প অল্প করে হলেও প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন এটি আসলেই অনেক ভালো একটি দিক ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

ঠিক আছে আপু
সুন্দর মন্তব্যের জন্য 😍

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি সেই কাজটি করলেন। এভাবে সবারই উচিত পাওয়ার বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে যাওয়া ধন্যবাদ।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া 🤗

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো, এবং আশা করি প্রতিনিয়ত এই ধারাবাহিকতায় পাওয়ার আপ করতে থাকলে খুব সহজে আপনার গন্তব্যে পৌছাতে পারবেন, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য 😍

 2 years ago 

এ সপ্তাহে আপনি 11 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো দেখে আসলে ইস্টিমেট প্লাটফর্মে কাজ করতে হলে প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধির চালিয়ে যেতে হবে

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য 🤗

 2 years ago 

তোমার পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে। এভাবে সামনের দিকে এগিয়ে যাও তোমার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া 🤗

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74