টার্গেট ডিসেম্বর সিজন 2 | 11+ steem power up | #clubdolphin | ১০%.@shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

আজকে আমি 11+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 11+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

Screenshot_2022-04-27-09-33-39-67_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

ধাপ -২

Screenshot_2022-04-27-09-34-28-91_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

এখানে আমি 11+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

ধাপ শেষ -৩

Screenshot_2022-04-27-09-35-16-05_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো ডাবল ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে ডাবল ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।

Sort:  
 2 years ago 

আসলে স্বপ্ন পূরণ হলে সকলেরই ভালো লাগে। আমার ও কিছু দিন আগে স্বপ্ন পূরণ হয়েছে। এখন ডাবল ডলফিন এর স্বপ্ন দেখছি। আশা করি খুব শীঘ্রই পূরণ হয়ে যাবে। আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন আপু। আমি আপনার উদ্যোগকে সম্মান জানায়। আসলে পাওয়ার ছাড়া আমাদের কোন মূল্য নেই। আমাদের উচিত হবে বেশি বেশি পাওয়ার আপ করা

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া 🤗

 2 years ago 

একাউন্টঃ @bdwomen
পাওয়ার বৃদ্ধিঃ = 0.159443%

 2 years ago 

আপনি পাওয়ার আপ করেছেন মানে আপনি একটি ধাপ এগিয়ে গেছেন আপু। পাওয়া আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আপনার জন্য আমার পক্ষ থেকে অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু 😍

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু সামনে রেখে আপনি অনেক গুলো স্টিম পাওয়ার আপ করলেন। আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই।। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া 🤗

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার পাওয়ার বৃদ্ধির জন্য আরো অনেকেই উৎসাহিত হবে। আপনি আজ ১১+ স্টিম পাওয়ার আপ করেছেন। অল্প অল্প করে পাওয়ার আপ করে এগিয়ে যান। আশা করছি আপনি খুব তাড়াতাড়ি লক্ষে যেতে পারবেন।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু 😍

 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। আসলে আমাদের সকলের উচিৎ নিয়মিত পাওয়ার আপ করা। এতে নিজেরই ভালো। সব সময় ওয়ালেট ভ্যালু বাড়ে পাওয়ার আপ এর মাধ্যমে।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া 🤗

 2 years ago 

পাওয়ার পোস্ট দেখলেই খুব ভালো লাগে। আপনি ১১ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। দেখে খুব ভালো লাগলো। আমি নিজেও ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি। সামনে আরো এভাবে করতেই থাকবো। আপনার জন্য দোয়া রইলো।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন আপনার পাওয়ার বৃদ্ধি উপস্থিতি দেখে খুবই ভালো লাগলো শুভ হোক আপনার আগামীর পথ চলা

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া 🤗

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যেটা খুবই গুরুত্বপূর্ণ। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি ।আপু আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই এভাবেই এগিয়ে যান সফলতা পথে

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া 🤗

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করতে করতে সামনের দিকে এগিয়ে যান আপু। আশা রাখছি যে আপনি অতি দ্রুত আপনার কাঙ্খিতপ্রান্তে পৌঁছে যাবেন। কারণ পাওয়ার আপ ছাড়া আসলে সামনের দিকে আগানো সম্ভব না। দোয়া করি আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারে না অতি দ্রুত।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া 🤗

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56596.99
ETH 2394.78
USDT 1.00
SBD 2.32