টার্গেট ডিসেম্বর সিজন 2 | 11+ steem পাওয়ার বৃদ্ধি | ১০%.@shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

2022-06-06-23-24-39-996.jpg

আজকে আমি 11+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 11+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

Screenshot_2022-06-06-23-19-52-05_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

ধাপ -২

এখানে আমি 11+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

Screenshot_2022-06-06-23-20-41-69_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

ধাপ শেষ -৩

Screenshot_2022-06-06-23-21-42-44_c0dc27f5c07cb0fb3541d6073dfd6932.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো ডাবল ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে ডাবল ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।

Sort:  
 2 years ago 

আপু আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে সত্যিই খুব ভালো লাগছে। অল্প অল্প করে স্টিম পাওয়ার আপ করলে একসময় আপনি অনেক দূর এগিয়ে যাবেন। সেই সাথে নিজের সক্ষমতা অনেক বৃদ্ধি করতে পারবেন। আমি মনে করি এই পোষ্টের মাধ্যমে আপনি যেমন নিজের উপকার করছেন। তিনি আমাদেরকে অনুপ্রাণিত করে,আমাদের ও অনেক উপকার করছেন।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু 🤗

 2 years ago 

আমাদের প্রত্যেকটা ইউজারের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ।কারণ এই প্ল্যাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করে যেতে হবে পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের একাউন্টের শক্তি বৃদ্ধি করতে পারি । আপনার পাওয়ার আপ সফল হোক, শুভ কামনা রইল ।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ 🤗

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আপু। এভাবেই পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখুন। এবং সামনের দিকে এগিয়ে যান

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু 🤗

 2 years ago 

এই প্লাটফর্মের মুল বিষয় হলো পাওয়ার আপ, আর আপনি সেই গুরুত্বপূর্ণ বিষয়টি এক ধাপ এগিয়ে গেলেন, আপনার ১১ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো, এভাবেই নিজের ধারাবাহিকতা চালু রাখুন, শুভকামনা রইলো আপনার জন্য আপু মনি।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য 🤗

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করলে আপনি একদিন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু 🤗

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের সক্ষমতা বৃদ্ধি পায়। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের শক্তি ততো বেশি বৃদ্ধি পাবে। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন।শুভকামনা রইলো আপু।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য 😍

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। পাওয়ার বৃদ্ধি মানে এই প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এরকম ধাপে ধাপে পাওয়ার বৃদ্ধি করে আরো অনেক দূর এগিয়ে যান এই কামনাই করি। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এই সপ্তাহে 11 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাধুবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া 🤗

 2 years ago 

এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোনো বিকল্প নেই ।সবারই উচিত পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বাড়ানো আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া
সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ 🤗

 2 years ago 

অনেকগুলো স্টিম তো জমা হয়েছে আপু আরেকটু না হয় বেশি করে পাওয়ার বৃদ্ধি করতেন 🤪। যাইহোক এভাবেই ধীরে ধীরে এগিয়ে যান সেই প্রত্যাশাই করি।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া 🤗

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67706.36
ETH 2616.68
USDT 1.00
SBD 2.72