টার্গেট ডিসেম্বর 150+ steam পাওয়ার বৃদ্ধি। টার্গেট ৫০০০ sp. ১০%.@shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

আজকে আমি 150+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 150+ স্ট্রিম পাওয়ার অফ করেছি।

Screenshot_2022-02-12-22-37-53-57_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

ধাপ -২

Screenshot_2022-02-12-22-39-00-39_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

এখানে আমি 150+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

ধাপ শেষ -৩

Screenshot_2022-02-12-22-40-08-53_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @bdwomen
পাওয়ার বৃদ্ধিঃ = 4.59805%

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 
আপু আপনার এত বড় অংশের পাওয়ার আপ এর পোস্ট দেখে সত্যি আমি অনেক বিমোহিত হয়ে গেছি। দোয়া করি আপনি নির্দিষ্ট সময়ের মধ্যে আপনার লক্ষ্যে পৌঁছে যান। শুভকামনা আপনার জন্য আপু।
 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপু আপনি তো দেখছি অনেক বেশি পরিমাণ স্টিম পাওয়ার আপ করেছেন।পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা।সেই সঙ্গে স্টিমিটে নিজের অবস্থান শক্ত করতে পাওয়ার আপ করার বিকল্প নেই।শুভকামনা রইলো আপনার জন্য।অনেক দূর এগিয়ে যান।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করে সমৃদ্ধ হওয়া। আপনার জন্য দোয়া করি আপু আপনি পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে অনেক ভালো একটি পর্যায়ে চলে যান। ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য ❤️❤️

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপু আপনি বেশ বড় একটি অ্যামাউন্ট এর পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করলে আপনার অ্যাকাউন্টের সক্ষমতা আরো অনেক বেশি বৃদ্ধি পাবে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে পারেন।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু

 2 years ago 

আপনি খুব সুন্দর করে পাওয়ার আপ এর কার্যক্রম সম্পন্ন করেছেন পাওয়ার আপ মানে কাজ করার সক্ষমতা বৃদ্ধি করা। আপনার লক্ষ্য অর্জনের জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ

 2 years ago 

অসাধারণ আপু।অনেক পাওয়ার আপ করেছেন।খুব ভালো লাগলো দেখে। পাওয়ার আপ পোস্ট দেখে আমার অনেক ভালো লাগে। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো ।এত সুন্দর ভাবে আপনি উপস্থাপন করেছেন যা অসম্ভব রকমের সুন্দর লাগছে । পাওয়ার আপ করতে আমরা সবাই ভালবাসি ।কারন যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

অনেক বড় এমাউন্টের একটি পাওয়ার বৃদ্ধি করেছেন। পাওয়ার বৃদ্ধি করতে থাকুন আর নিজের শক্তিকে সঞ্চার করতে থাকুন। এগিয়ে যান আপু আপনার জন্য ভালো কিছু অপেক্ষা করছে ভবিষ্যতে।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপনি অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আর আপনি ঠিক বলেছেন ব্লকচেইন এ কাজ করতে গেলে পাওয়ার আপ অতি জরুরী। আপনার পাওয়ার আপ এর প্রতি টি ধাপ আমাদের সাথে শেয়ার করেছেন এবং এত সুন্দর একটি পাওয়ার আপ পোস্ট করার জন্য, আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60497.39
ETH 2637.52
USDT 1.00
SBD 2.56