আমার বাংলা ব্লগ এ "আমার পরিচয়"

B612_20211009_164823_342.jpg

নমস্কার ও আদাব,

আমি মানিক চন্দ্র রায়। আমি একজন ছাত্র এবং দেবীগঞ্জ সরকারি কলেজে দ্বাদশ শ্রেণীতে অধ্যয়নরত। চার সদস্যদের পরিবার আমাদের। আমি, মা-বাবা এবং বড় ভাই। বাবা কৃষক, মা গৃহিণী এবং ভাই পড়ালেখা শেষ করে চাকরি প্রত্যাশী।

IMG_20210328_120724.jpg
জ্যাঠাইমার সাথে

আমার বাসা রংপুর বিভাগের পঞ্চগড় জেলায়। পঞ্চগড় জেলা হলো বাংলাদেশের উত্তরের জেলা। এই জেলা থেকে কাঞ্চনজঙ্ঘা পর্বত দেখা যায়। শরৎকালে অনেক পর্যটক এটি দেখতে আসে। এই জেলাকে বলা হয় হিমালয়কন্যা। তাছাড়া এখানে আছে "পাথরের যাদুঘর"।

মোবাইলে ছবি তোলা, ক্রিকেট খেলা, বন্ধুদের সাথে আড্ডা দেওয়া এবং বই পড়া আমার শখ।
মাঝে-মাঝে ছোট ছোট কবিতাও লিখি। তাছাড়া বাবাকে কাজে সাহায্য করি। নিজেও মাঠে কাজ করি।

B612_20200818_110018_742.jpg

IMG20200818120401.jpg
বন্ধুদের সাথে

আমি ব্রাউজিং করার সময় স্টিমিট এর সন্ধান পাই এবং একটা একাউন্ট খুলি। এরপর "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে যোগ হই। এই কমিউনিটির সকল টার্ম এবং কন্ডিশন পড়ি। সেই অনুযায়ী এই পরিচয় পর্বটি লিখি। এই কমিউনিটির সকল নিয়ম মেনে কাজ করার চেষ্টা করব।

IMG_20211009_080948.jpg

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগত জানাচ্ছি আমার বাংলা ব্ল গকমিউনিটির কিছু নির্দিষ্ট নিয়ম কানুন আছে আশাকরি সমস্ত নিয়মকানুন মেনে আমার বাংলা ব্লগ কে এগিয়ে নিয়ে যাবেন সামনের দিকে আপনার জন্য শুভকামনা থাকলো।
আপনার পরিচয় পর্ব খুবই সংক্ষিপ্ত হয়েছে।

ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ এ স্বাগতম আশা কর। কমিউনিটি সকল নিয়ম কানুন মেনে চলবেন।

অবশ্যই ভাই।

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। কাঞ্চনজঙ্গা দেখার পঞ্চগড় যাওয়ার ইচ্ছে আছে। আপনার সম্পর্কে জানতে পেরে ভালো লাগল।

আমাদের কমিউনিটির কিছু নির্দিষ্ট নিয়ম আছে। সেগুলো অনুসরণ করবেন। ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা।।

হুম ভাই।
আসার আমন্ত্রণ থাকলো।
ধন্যবাদ।

 3 years ago 

অভিনন্দন এবং শুভেচ্ছা।সকল নিয়ম কানুন মেনে কাজ করুন ধন্যবাদ।

ধন্যবাদ আপনাকে।

Loading...

আমার বাংলা ব্লগে আপনাকে সাগতম জানাই। আশা করি কমিউনিটির সব নিয়ম-কানুন মেবে চলবেন এবং চৌর্যবৃত্তি এড়িয়ে চলবেন। ধন্যবাদ।

ধন্যবাদ ভাই।

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আমাদের কমিউনিটির কিছু নির্দিষ্ট নিয়ম আছে। সেগুলো অনুসরণ করবেন। ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা।

নিয়মগুলো মানার শতভাগ চেষ্টা করব।
ধন্যবাদ।

 3 years ago 

আমার বাংলা ব্লগ - এ আপনাকে স্বাগতম। মাতৃভাষায় লেখার একমাত্র প্ল্যাটফর্ম হচ্ছে এটি। এখানে আপনি আপনার পরিশ্রমের যথাযথ মূল্য পাবেন। সততার সাথে কাজ করে যান তাহলে এখানে খুব ভালো একটি সহযোগিতাপূর্ণ পরিবেশ খুজে পাবেন এবং আমরা সব সময় আপনার পাশে আছি। আশা করছি আপনার স্টিমিটি এর যাত্রাটি আমার বাংলা ব্লগের মাধ্যমে বহুদূর এগিয়ে যাবে। আপনার জন্য অনেক শুভকামনা এবং ভালোবাসা রইলো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58188.83
ETH 2585.51
USDT 1.00
SBD 2.40