ঈদের দিনের কিছু ফটোগ্রাফি।।

in আমার বাংলা ব্লগlast year


আসসালামু আলাইকুম/আদাব


সকলকে ঈদের শুভেচ্ছা,ঈদ মোবারক। আশা করি সবাই ভালো ঈদ কাটিয়েছেন । আলহামদুলিল্লাহ আমিও ভালো ঈদ কাটিয়েছি। আর আপনারা সবাই সবসময় ভালো থাকবেন এটাই প্রত্যাশা করি।


বন্ধুরা আজ আমি আপনাদের জন্য একটি ফটোগ্রাফি ব্লগ নিয়ে হাজির হলাম আমি @bdhero । আশা করি ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে। আমি মাঝে মাঝেই ফটোগ্রাফি করে থাকি। আমার ঈদের দিনে করা কিছু ফটোগ্রাফি আপনাদের সামনে তুলে ধরবো। এই ফটোগ্রাফি গুলো যদি আপনাদের ভালো লেগে থাকে, তবে আমার সার্থকতা।তবে চলুন বন্ধুরা ফটোগ্রাফি গুলো এক এক করে দেখে আসি।

ফটোগ্রাফি - ০১

IMG20230629171825.jpg

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

আজকের সবগুলো ছবি কালকের অর্থাৎ ঈদের দিনে তোলা। কালকে আমি বিকেলে বড় মামার বাসা যাই সবার সাথে দেখা করার জন্য। তাদের বাসায় বিভিন্ন ফুল ও ফলের গাছে ভরপুর। তাই কালকে বড় মামার বাসায় যেয়ে ফুল ও ফলগুলোর ছবি তুলে নিই। প্রথমেই এই লাল গোলাপ ফুল। তাদের বাসায় অনেকগুলো লাল গোলাপের গাছ রয়েছে, সেই গাছগুলোয় অনেক ফুল ধরেছে। সেখান থেকেই একটি গাছের গোলাপ ফুলের ছবি আপনাদের মাঝে তুলে ধরলাম।

ফটোগ্রাফি--০২

IMG_20230630_190824.jpg

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

আমার প্রিয় ফুল হলো জবা। বড় মামার গাছে একটি জবা ফুলের গাছ রয়েছে, সেখানে বেশ কয়েকটি জবা ফুল ফুটেছে। জবা ফুলগুলো দেখতে বেশ সুন্দর লাগছিলো। আমার মতো কার কার জবা ফুল পছন্দ কমেন্ট করে জানাবেন।

ফটোগ্রাফি -০৩

IMG_20230630_191219.jpg

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

এইগুলো হলো নয়নতারা ফুল। একটি গাছেই অনেকগুলো নয়নতারা ফুল ফুটেছে যা দেখতে অসম্ভব সুন্দর লাগছিলো। নয়নতারা ফুল দেখতেও বেশ সুন্দর

ফটোগ্রাফি -০৪

IMG20230629171659.jpg

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

আমার মামা বাসায় বেশ কয়েকটি ছোট ছোট আম গাছের চারা রয়েছে, সেখানে কিছু আম ও ধরেছে। আমগুলো ছোট ছোট। সেখান থেকে একটি আমের ফটোগ্রাফি করে নিই।

ফটোগ্রাফি -০৫

IMG20230629171720.jpg

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

সবগুলো ফটোগ্রাফি আমার ফোন দিয়ে তোলা।
Device: OPPO F19

এটি হলো মরিচের গাছ। এই মরিচগুলোর নাম জানিনা আমি, আপনারা কেউ জেনে থাকলে কমেন্ট করে জানাবেন। আমাদের এইদিকে এই মরিচগুলোকে বাঘ মরিচ ও বলে অনেকে। তবে এই মরিচগুলো অনেক ঝাল হয়ে থাকে।
এই ছিলো আমার করা কিছু ফটোগ্রাফি। আশা করি আপনাদের ভালো লেগেছে। আপনাদের ভালো লাগলেই আমার সার্থকতা। এতক্ষণ ধরে আমার ব্লগটি মনোযোগ দিয়ে পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আজকের মতো এখানেই শেষ করছি।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইন্টার পরীক্ষা দিলাম এই বছর। আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 last year 

খুবি ভালো লেগেছে আপনার ফটোগ্রাফি গুলো দেখে। এতো সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখে খুবি ভালো লাগছে আমার।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

বাহ ভাইয়া আপনি তো খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। ফটোগ্রাফি গুলো খুবই ভালো লেগেছে আমার কাছে। ভাইয়া আপনার মত আমারও জবা ফুল পছন্দ। বিভিন্ন ধরনের জবা ফুল দেখতে খুবই ভালো। এই মরিচ গুলোকে আমরা বোম্বাই মরিচ বলে থাকি ভাইয়া। আপনাকে ধন্যবাদ ঈদের দিনের ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইলো।

 last year 

বর্তমান সময়ে কমিউনিটিতে প্রায় সকলেই অনেক সুন্দর ফটোগ্রাফি করছে আর সকলের এরকম সুন্দর ফটোগ্রাফি দেখে রীতিমত মুগ্ধ হয়ে যাওয়া আমি। কিছু কিছু ফটোগ্রাফি আছে যে ফটোগ্রাফি গুলো দেখলে মন ভালো হয়ে যায় আপনার এই ফটোগ্রাফি গুলো ঠিক তেমনি ছিল। পরবর্তীতেও এরকম সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করা যাবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

দোয়া রাখবেন যেন এরকম সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হতে পারি। অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

ঈদের দিন আপনি বেশ কিছু ফুলের ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই সুন্দর ফুলের ফটোগ্রাফি গুলো কিন্তু ছিল অসাধারণ। জাস্ট খুব সুন্দর ভাবে আপনার মোবাইলে ক্যামেরাবন্দি করেছেন ফুলগুলো, আর তো আমাদের মাঝে শেয়ার করেছেন। এত সুন্দর ফুল গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

তোমার ঈদের দিনের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে।কিন্তু গোলাপ ফুলের ফটোগ্রাফিটি অপূর্ব সৌন্দর্য ছড়িয়ে দিয়েছে।এত চমৎকার চমৎকার ফটোগ্রাফি করার জন্য অনেক অনেক ধন্যবাদ তোমাকে।♥♥

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.028
BTC 55971.81
ETH 2362.70
USDT 1.00
SBD 2.32