আমার করা কিছু ফুলের ফটোগ্রাফি ||

in আমার বাংলা ব্লগ11 months ago
রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

হ্যালো, আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আপনাদের মাঝে আরেকটি ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি কয়েকদিন আগে বাংলার তাজমহল ও রাজমনি পিরামিড ঘুরতে গিয়ে কিছু ফুলের ফটোগ্রাফি করে নিয়েছিলাম। ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। আশা করছি আমার করা ফটোগ্রাফিগুলো আপনাদের ভালো লাগবে। তবে চলুন কথা না বাড়িয়ে আমার করা কিছু ফটোগ্রাফি দেখে আসি।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG20230908164628.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফুলটি আমার অতি পরিচিত ফুল কিন্তু এই ফুলের নাম আমার জানা নেই। এই ফুলগুলো আমি অনেক দেখি আশেপাশে কিন্তু এইগুলোর নাম জানা হয়নি। আমি যখন রাজমনি পিরামিড দেখার জন্য ভেতরে প্রবেশ করি তখন এই ফুলটি আমার নজরে আসে। এই নীল রঙের ফুলগুলো আমার অনেক বেশি ভালো লাগে তাই এই ফুলের ফটোগ্রাফি করে নিয়েছি। কেউ যদি এই ফুলের নাম জেনে থাকেন তাহলে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG20230908164458.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এটি হলো আমার প্রিয় জবা ফুল। জবা ফুল হলো আমার প্রিয় ফুল। তাই যখনি আমি জবা ফুল দেখি তখনি ফোন বের করে ফটোগ্রাফি করে নেই। এই রক্ত জবা ফুল আমার অনেক বেশি ভালো লাগে। এই জবা ফুলটিও আমি দেখেছিলাম রাজমনি পিরামিড এর ভেতরে। এই জবা ফুলটি দেখতে সব ফুলের থেকে অনেক বেশি সুন্দর লাগে আমার কাছে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG20230908164446.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফুলটি আমার কাছে অনেক সুন্দর লাগে। এই হলুদ ফুলগুলো দেখতে অনেক সুন্দর। এই সুন্দর হলুদ ফুলগুলোর নাম আমার জানা নেই। এই ফুলটি আমি বাংলার তাজমহল এর ভেতরে দেখেছিলাম। ফুলগুলো দেখার সাথে সাথেই ফোন বের করে এই সুন্দর ফুলটি ক্যামেরাবন্দী করে নেই।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG20230908163054.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এটি হলো রঙ্গন ফুল, লাল রঙের এই ফুলগুলো দেখতে বেশ সুন্দর। আমরা যখন বাংলার তাজমহল চারিদিকে ঘুরে দেখছিলাম তখন এই রঙ্গন ফুলগুলো আমার চোখে পরে। রঙ্গন ফুল আমার অনেক ভালো লাগে। তাই এই ফুল দেখার সাথে সাথেই এটির ফটোগ্রাফি করে নিই। আশা করি আপনাদের ভালো লেগেছে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG20230908164514.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফুলগুলোর নামও আমার জানা নেই। তবে এই ফুলগুলো প্রাকৃতিক সৌন্দর্য একটি করে। এই ফুলগুলো আমি দেখেছিলাম বাংলা তাজমহলের ভিতরে। ফুলগুলো দেখতে খুবই সুন্দর। আপনাদের যদি কারো এই ফুলগুলোর নাম জানা থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG20230908164422.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ছোট ফুলগুলো কোন অংশে কম না। এই ফুলগুলো দেখতে যেমন সুন্দর তেমনি প্রাকৃতিক সৌন্দর্য বৃদ্ধি করে। এই ফুলগুলো ও আমি দেখেছিলাম তাজমহল এর ভেতরে। এই ফুল গুলো দেখার সাথে সাথেই ফোন বের করে এ যে ফটোগ্রাফি করে নিই। আপনাদের যদি কারোর এই ফুলগুলোর নাম জানা থাকে তাহলে কমেন্ট করে জানাতে ভুলবেন না।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইন্টার পরীক্ষা দিলাম এই বছর। আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি আপনাদের ভালো লেগেছে। দেখা হবে অন্য একটি ব্লগে। ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

আপনাকে প্রতি টা ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লাগে। আজকের ফটোগ্রাফি গুলো দেখতে অনেক সুন্দর হয়েছে। এই ফুল গুলো আমার অনেক পছন্দ। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 11 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 11 months ago 

অপরাজিতা ফুলটা এত চমৎকার লাগে আমার কাছে, এই ফুলের ফটোগ্রাফি সব সময় সুন্দর হয় এছাড়াও বাকি ফুলগুলো খুব চমৎকার ছিল।

 11 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 11 months ago 

বাংলার তাজমহল ও পিরামিড ঘুরতে গিয়ে খুব সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন। যা আজ শেয়ার করেছেন ভাইয়া।সবগুলো ফুলের ফটোগ্রাফি চমৎকার হয়েছে।আপনি সুন্দর বর্ননা তুলে ধরেছেন। খুব ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর এই ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 11 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার ফুলের ফটোগ্রাফিটিগুলো দেখে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 11 months ago 

রাজমনি পিরামিডের ভিতরে অনেক প্রজাতির ফুলের গাছ রয়েছে। আমি সেখানে গিয়ে এত ফুল দেখে একদম মুগ্ধ হয়ে গিয়েছিলাম। আপনি সেখান থেকে বেশ কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। প্রতিটা ফুলের ফটোগ্রাফি খুব সুন্দর হয়েছে। অপরাজিতা ফুল দেখতে খুব ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 11 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার ফুলের ফটোগ্রাফিগুলো দেখে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 11 months ago 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে অনেক ভালো লাগলো। এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আমার ফটোগ্রাফি পোস্টটি পড়ে একটি মন্তব্য করার জন্য।

 11 months ago 

ভাইয়া প্রথমের ফুলটির নাম হচ্ছে অপরাজিতা ফুল। এই ফুল গুলো দেখতে অসাধারন লাগে। চমৎকার চমৎকার ফুলের ফটোগ্রাফি করেছেন। সব গুলো ফুল আমাদের খুব পরিচিত। রঙ্গন ফুল আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনার ফটোগ্রাফি দেখে ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আমারও রঙ্গন ফুল অনেক ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমার পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 11 months ago 

আপনার শেয়ার করা প্রত্যেকটা ফটোগ্রাফি আমার অনেক বেশি পরিমাণে ভালো লেগেছে৷ প্রত্যেকটি ফটোগ্রাফি অনেক বেশি পরিমাণে সুন্দর হয়েছে৷ আর প্রথম দিকে আপনি যে ফুলটি শেয়ার করেছেন সেটি আমার পরিচিত হলেও এর নাম আমার সঠিকভাবে জানা নেই৷ আর আপনি যে হলুদ ফুলটি শেয়ার করছেন সেটি আমার অনেক বেশি পরিমাণে পছন্দ হয়েছে৷

 11 months ago 

আমার ফুলের ফটোগ্রাফি আপনার পছন্দ হয়েছে জেনে আমার খুবই ভালো লাগলো। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 11 months ago 

আমাদের কমিউনিটিতে সবাই খুব সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করে থাকে। আপনার করা কয়েকটি ফুলের ফটোগ্রাফি খুবই ভালো লাগলো। ফুলের সৌন্দর্য উপভোগ করতে খুবই ভালো লাগে আপনার ফটোগ্রাফির মাধ্যমে সেটা উপভোগ করে নিলাম।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আমার ফটোগ্রাফির মাধ্যমে ফুলের সৌন্দর্য্য উপভোগ করে নিলেন জেনে খুবই ভালো লাগলো।

 11 months ago 

আপনি আজকে খুব চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন আপনার তোলা ফটোগ্রাফি গুলো আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনাকে একটা তথ্য দেয়, প্রথম যে ফটোগ্রাফিটা করেছেন এই ফুলের নামটা এই মুহুর্তে আমার মনে আসছে না। তবে এই ফুল দিয়ে চা তৈরি করা যায়, যা মানুষের দেহের জন্য ভীষণ উপকার।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আমি জানতাম না এই ফুল দিয়ে চা ও বানানো যায়। যাইহোক আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমার পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 11 months ago 

আমার কাছে অনেক বেশি ভালো লাগে ফটোগ্রাফি দেখতে। আপনি অনেক সুন্দর করে ভিন্ন রকমের কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন। ফুলের সৌন্দর্য দেখে আমি তো অনেক মুগ্ধ হয়েছি। আপনার ফটোগ্রাফি গুলো আমি বেশ ভালোই উপভোগ করেছি। আপনি কিন্তু দারুণ দারুণ ফটোগ্রাফি করতে পারেন এটা বলতে হচ্ছে।

 11 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আমার ফটোগ্রাফি পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59596.75
ETH 2659.83
USDT 1.00
SBD 2.45