রমনা পার্কের কিছু সুন্দর ফটোগ্রাফি ||

in আমার বাংলা ব্লগlast year
রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

হ্যালো, আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আপনাদের মাঝে আরেকটি ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজ আমি রমনা পার্কের কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি । ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। আশা করছি আমার করা ফটোগ্রাফিগুলো আপনাদের ভালো লাগবে। তবে চলুন কথা না বাড়িয়ে আমার করা কিছু ফটোগ্রাফি দেখে আসি।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG_20230823_221928.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এটি রমনা পার্কের ভেতরের একটি ছবি। আমি যখন রমনা পার্কে ঘুরছিলাম তখন এই জায়গায় এসে দেখি রমনা পার্কের পুকুরটি ও পুকুরের উপরে যেই বিখ্যাত রাস্তাটি রয়েছে এখান থেকে খুবই ভালোভাবে দেখা যাচ্ছিল। এখান থেকে রমনা পার্কের পুকুরটি ও এর উপরে রাস্তাটি অনেক সুন্দর দেখাচ্ছিল। তখন এই দৃশ্যটি ক্যামেরাবন্দি করে নেই।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG_20230823_222606.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


রমনা পার্কের এই জায়গাটি আমার সবথেকে বেশি ভালো লেগেছে। ছবিতে আমরা দেখতে পাচ্ছি একটি অনেক বড় গাছ এবং এর ডালপালাগুলো অনেকদূর পর্যন্ত বিস্তৃত। গাছটির একটি বড় ডাল পিলার দিয়ে আটকানো রয়েছে যাতে এটি ভেঙে না পড়ে। রমনা পার্কে এরকম বটমূল যে কারো মন ভালো করে দিতে বাধ্য। তাই এত সুন্দর একটি বটমূলের ছবি ক্যামেরাবন্দি করে নেই।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG_20230823_223907.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


আমি যেদিন রমনা পার্কে গিয়েছিলাম ঐদিন অনেক মুষলধারে বৃষ্টি হয়। এই ছবিটি আমি বৃষ্টি শেষ হওয়ার পরে তুলেছিলাম। রমনা পার্কের মেইন গেট দিয়ে ঢুকতেই রয়েছে এই জায়গাটি। এখানে পুরো রমনা পার্কের মানচিত্র ও ডিরেকশন দেওয়া আছে। আমরা যখন বৃষ্টিতে ভিজে ভিজে রমনা পার্ক থেকে বের হচ্ছিলাম তখন বৃষ্টি ভেজা এই ছবিটি ক্যামেরাবন্দি করে নেই।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG_20230823_230248.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


কেউ রমনা পার্ক না গেলেও এই জায়গাটি সবাই দেখেছে কোথাও না কোথাও। এটি হলো রমনা পার্কের সেই বিখ্যাত রাস্তাটি। আমরা রমনা পার্কে ঢুকে সবার আগেই এই রাস্তাটি দিয়েই ঘুরা শুরু করি। তখনই এই ফটোগ্রাফিটি করে নিয়েছিলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG_20230823_231304.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটি আমি রমনা পার্কের ভিতর ঘোরার সময় করেছিলাম। আমি যখন রমনা পার্কের ভিতর দিয়ে হাঁটছিলাম তখন এই প্রাকৃতিক সৌন্দর্যের ছবিটি তুলে নেই। দূরের গাছগুলো ও সবুজ ঘাসে ভরা মাঠটি প্রকৃতি সৌন্দর্যকে বাড়িয়ে তুলেছিল কয়েকগুণ। প্রকৃতির এই সৌন্দর্যকে ছবির মধ্যে ক্যাপচার করে নিয়েছি। আশা করছি আপনাদের ভালো লেগেছে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG_20230823_233206.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


রমনা পার্কে যখন মুষলধারে বৃষ্টি হচ্ছিল তখন আমরা বৃষ্টিতে ভিজছিলাম, বৃষ্টিতে ভিজতে ভিজতে এই ফটোগ্রাফিটি করে নিয়েছি। রমনা পার্কের বৃষ্টিময় প্রাকৃতিক দৃশ্যটি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। তাই ভাবলাম এই সময়টিকে ক্যামেরাবন্দি করে রাখা যাক। আশা করি আপনাদের এই প্রাকৃতিক সৌন্দর্যটি অনেক ভালো লেগেছে।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইন্টার পরীক্ষা দিলাম এই বছর। আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি আপনাদের ভালো লেগেছে। দেখা হবে অন্য একটি ব্লগে। ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

Sort:  
 last year 

আরে বাহ্ অনেক সুন্দর ছিল তো আপনার রমনা পার্কের এত সুন্দর কিছু আলোকচিত্র। অনেক সুন্দর করে আপনি রমনা পার্কের ফটোগ্রাফি গুলো করেছেন এবং আমাদের মাঝে ভোগ করে নিয়েছেন। রমনা পার্কের সৌন্দর্য দেখে আমি তো খুব মুগ্ধ হলাম। পরিবেশটা অনেক সুন্দর। আর এরকম সুন্দর পরিবেশে গেলে সময়টাও খুব ভালো কাটবে। রমনা পার্কের বিখ্যাত রাস্তাটি অনেক সুন্দর। এই রাস্তাটার মধ্যে হাঁটতে খুব ভালো লাগবে।

 last year 

আপনি ঠিক বলেছেন, এই রাস্তাটার মধ্যে হাঁটতে খুব ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

রমনা পার্কের খুব ভালো সময় কাটিয়েছিলেন তা আপনার ফটোগ্রাফি দেখেই বুঝা যাচ্ছে। বৃষ্টি হওয়ার পর দেখছি পরিবেশটা অনেক সুন্দর হয়ে গিয়েছিল এবং দেখতে অনেক ভালো লাগছে। আপনি রমনা পার্কের বেশ কিছু দৃশ্যের ফটোগ্রাফি করেছেন যা দেখে আমি তো মুগ্ধ। এরকম পরিবেশের মাঝে ঘোরাঘুরি করলে মনটা একেবারে ভালো হয়ে যাবে, এবং কি ঘোরাঘুরি করার অনুভূতিটা একেবারে অন্যরকম হবে।

 last year 

আপনি ঠিক বলেছেন এরকম পরিবেশের মাঝে ঘোরাঘুরি করলে মনটা একেবারে ভালো হয়ে যায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আমার পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আমিও কিছুদিন আগে রমনা পার্কে গিয়েছিলাম। জায়গাটা এতই সুন্দর যে যত দেখি ততই মুগ্ধ হয়। রমনা পার্কে মুষলধারে বৃষ্টিতে ভিজে যে ফটোগ্রাফিটা নিয়েছেন সেটা দারুন হয়েছে। ধন্যবাদ।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58544.56
ETH 2629.02
USDT 1.00
SBD 2.44