আমার করা কিছু ফটোগ্রাফি ||

in আমার বাংলা ব্লগlast year
রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

হ্যালো, আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আপনাদের মাঝে আরেকটি ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছি। ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। আশা করছি আমার করা ফটোগ্রাফিগুলো আপনাদের ভালো লাগবে। তবে চলুন কথা না বাড়িয়ে কিছু প্রাকৃতিক সৌন্দর্যের কিছু ফটোগ্রাফি দেখে আসি।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG_20230709_200922.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ছবিটি নীলফামারী বড় মাঠের ভেতরের। পৌরসভার পেছনে একটি ছোট পার্ক হয়েছে। কালকে বিকেলে মাঠে আসার সময় ছবিটি তুলেছিলাম। মাঠের সামনের দিকে এবং পৌরসভার পেছনের দিকের এই পার্কটি আমার কাছে অনেক ভালো লাগে। ছোটদের বিনোদনের জন্য পার্কটি করা। পার্কটির ছবি আপনাদের মাঝে তুলে ধরলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG_20230709_205832.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ছবিটি আমি আমার বাসার গেইট থেকে তুলেছিলাম। কালকে দুপুরে আমাদের এইদিকে মুসুলধারে বৃষ্টি হয়েছে। বৃষ্টি দেখতে আমার অনেক ভালো লাগে। তাই বৃষ্টি আসলেই আমি বাসার গেইট খুলে আমি বৃষ্টি দেখি। এটি কালকে বৃষ্টি দেখার সময় বৃষ্টিস্নাত সময়ের ছবি তুলে নিয়েছিলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG20230706174353.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ছবিটি নীলফামারী বড় মাঠের। আমি প্রতিদিন বিকেলে নীলফামারী বড় মাঠে ফুটবল খেলতে আসি। ফুটবল খেলতে এসেই এই ছবিটি তোলা। মাঠের প্রাকৃতিক সৌন্দর্য আমাকে মুদ্ধ করে তোলে,তাই এই ছবিটি ক্যামেরাবন্দী করে নিই।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG_20230709_212508.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ছবিটি আমি গত শুক্রবারে তুলেছিলাম। গত শুক্রবারে আমি মডেল মসজিদে নামাজ পড়তে যাই। নামাজ পরে আসার সময় রিক্সা থেকে এই ছবিটি তোলা। রাস্তার দু'পাশে গাছ মেঘলা আকাশ সাথে রোদ ও ছিলো, সব মিলিয়ে দৃশ্যটি অনেক ভালো লাগে তাই ক্যামেরাবন্দী করে নিই দৃশ্যটি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG_20230709_213008.jpg

Device : One Plus

What's 3 Word Location


এই ছবিটি মডেল মসজিদের একটি মিনারের। আকাশের সাথে মিনারের ছবিটি অসম্ভব সুন্দর লাগছিলো। এত সুন্দর আকাশের সাথে মিনারের ছবিটি আপনাদের সামনে তুলে ধরলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG_20230709_214120.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


জবা ফুল আমার অনেক প্রিয়। যখনি আমি জবা ফুল দেখি তখনি জবা ফুলের ছবি তুলে নিই। এই ছবিটি কিছুদিন আগের করা। আমি কালেক্টর স্কুলের পেছন দিক দিয়ে যাওয়ার সময় এই ফুলের গাছটি চোখে পড়ে তখনি জবা ফুলের এই ছবিটি ক্যামেরাবন্দী করে নিই।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইন্টার পরীক্ষা দিলাম এই বছর। আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি আপনাদের ভালো লেগেছে। দেখা হবে অন্য একটি ব্লগে। ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

Sort:  
 last year 

বাহ আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই দুর্দান্ত হয়েছে। আসলে ফটোগ্রাফি করতে আমার কাছে খুব ভালো লাগে। আজ আপনি খুব সুন্দর করে দক্ষতা সহকারে চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। বিশেষ করে প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি টি খুবই দুর্দান্ত হয়েছে। অন্যান্য ফটোগ্রাফি গুলো দেখতে খুবই সুন্দর লাগছে‌। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ জানাই আমার ফটোগ্রাফি পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 last year 

আপনার সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। বৃষ্টি দেখলে আমার কাছেও ভালো লাগে আমিও জানালা দিয়ে বৃষ্টি দেখি। মাঠের মধ্যে সূর্যের কিরণ দেখা যাচ্ছে এই ছবিটি অনেক সুন্দর হয়েছে এবং রাস্তার দুই ধারে গাছগুলো সারিবদ্ধ ভাবে দাঁড়িয়ে আছে এই ছবিটি আমার অনেক পছন্দ হয়েছে।

 last year 

আমার করা ফটোগ্রাফিগুলো আপনার পছন্দ হয়েছে জেনে আমার খুব ভালো লাগলো। দোয়া রাখবেন যেন এরকম আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হতে পারি।

 last year 

বাবা তোমার আজকের সবগুলো ফটোগ্রাফি, আমার কাছে দারুন লেগেছে। তবে মডেল মসজিদের ছবিটি একটু বেশি ভালো লেগেছে,।লেগে থাকো আশা করি সামনে আরো ভালো কিছু করতে পারবে।♥♥

 last year 

দোয়া রাখিও যেন এরকম আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিয়ে তোমাদের মাঝে উপস্থিত হতে পারি।💖

 last year 

বাহ খুবই চমৎকার ফটোগ্রাফি করেছেন। আপনার এত সুন্দর ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। আমরা প্রফেশনাল ফটোগ্রাফার না তবে সবাই কম বেশি ফটোগ্রাফি করতে পারি। আপনার প্রতিটা ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। আমার কাছে ৪নং ফটোগ্রাফি সবচেয়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু আমার ফটোগ্রাফি পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। আমার ৪ নং ফটোগ্রাফিটি আপনার ভালো লেগেছে জেনে আমার খুব ভালো লাগলো। অনেক শুভকামনা রইলো।

 last year 

বর্তমান সময়ে কমিউনিটিতে মনে হয় এমন একজন মানুষ নেই যে ফটোগ্রাফি করতে পছন্দ করে না। বরাবরই আপনি অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করছেন ফটোগ্রাফি গুলো অনেক বেশি সুন্দর হয় আপনার, আমি মনে করি ফটোগুলো যদি ভালোভাবে ক্যাপচার করা যায় সঠিক ফোকাস নিয়ে তাহলে ফটোগুলো দেখতে অনেক সুন্দর দেখায়। সুন্দর বর্ণনার মাধ্যমে আপনার এই ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে চমৎকারভাবে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই আমার ফটোগ্রাফি পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। দোয়া রাখবেন যেন এরকম আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিয়ে আপনাদের মাঝে তুলে ধরতে পারি। অনেক শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 66599.39
ETH 3336.69
USDT 1.00
SBD 2.70