৭০.৮৮ স্টিম পাওয়ার আপ ||

in আমার বাংলা ব্লগlast year (edited)
আসসালামু আলাইকুম/আদাব
হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আজ তৃতীয় বারের মতো পাওয়ার আপ পোস্ট করতে যাচ্ছি। আমি স্টিমিট এ আবারো কাজ শুরু করার কর বেশ কিছু স্টিম ভোটের মাধ্যমে পাই। সেই স্টিমগুলোকে আজ পাওয়ার আপ করলাম। আমার অর্জনকৃত কিছু স্টিম আজ অফিসিয়াল ভাবে পাওয়ার আপ করতে যাচ্ছি। আমি জানি যে পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। তাই নিজের সক্ষমতা বৃদ্ধির উদ্দেশ্যে পাওয়ার আপ করতে যাচ্ছি।

20230731_235534_0000.png

আমি বিশ্বাস করি এভাবে করে পাওয়ার আপ করতে করতে একদিন আমার অনেক বেশি স্টিম পাওয়ার যোগ হবে এবং সেটি কাজে লাগিয়ে আমি এই প্লাটফর্মে আরো অনেক দূর পর্যন্ত এগিয়ে যেতে চাই।যেহেতু পাওয়ার আপ সিজন ৩ চলছে তাই এই সিজন শেষ হওয়ার আগেই আমি এক হাজার স্টিম পাওয়ারের টার্গেট সেট করলাম। এই টার্গেট কে সামনে রেখেই আমি কাজ করে যাব।তবে চলুন পাওয়ার আপের প্রসেস গুলো দেখে নেই।

১ম ধাপ
  • পাওয়ার আপ এর পূর্ব এ আমার ৫২৯.৯৮৬ স্টিম, স্টিম পাওয়ার ছিলো।

Screenshot_2023-08-01-00-03-34-48_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

২য় ধাপ
  • ৭০.৮৮ স্টিম পাওয়ার আপ করলাম।

Screenshot_2023-08-01-00-05-34-11_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

৩য় ধাপ
  • পাওয়ার আপ এর পরে আমার মোট SP ৬০০.৮৭ স্টিম।

Screenshot_2023-08-01-00-06-14-74_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আপনারা দোয়া রাখবেন যেন আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে পারি এবং আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইন্টার পরীক্ষা দিলাম এই বছর। আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 last year 

আপনি আজ বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন। এই সিজনে আপনার টার্গেট ১ হাজার স্টিম করা।এই ধারাবাহিকতা বজায় রাখলে আশাকরি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 last year 

দোয়া রাখবেন যেন আমি নিয়মিত পাওয়ার আপ করে আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

নতুন করে স্টিমিটে কাজ শুরু করে অনেকগুলো স্টিম জমিয়ে ভালোই তো পাওয়ার আপ করে ফেললেন দেখে ভালো লাগলো ভাইয়া । দোয়া করি আপনি যেন এই প্লাটফর্মে অনেক দূর যেতে পারেন । আপনার জন্য অনেক শুভকামনা রইল ।

 last year 

এভাবেই দোয়া রাখবেন যেন আমি এই প্লাটফর্মে অনেক দূর যেতে পারি। আপনার জন্যেও শুভকামনা রইলো।

 last year 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 last year 

দোয়া রাখবেন আমি যেন খুব শীঘ্রই আমার লক্ষ্যে পৌঁছে যেতে পারি। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অত্যাধিক গুরুত্বপূর্ণ। আপনি আজকে সত্তর প্লাস পাওয়ার আপ করেছেন। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে যান আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 last year 

দোয়া রাখবেন ভাই আমি যেন প্রতিনিয়ত পাওয়ার আপ করে আমার কাঙ্খিত লোককে পৌঁছাতে পারি।

 last year 

আপনি ৭০.৮৮ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। আপনি অনেক বড় স্টিমের পাওয়ার আপ পোস্ট করেছেন এটা বলতে হচ্ছে। আপনি যদি প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করেন, তাহলে আশা করছি এক হাজার স্টিম খুব তাড়াতাড়ি পূরণ করতে পারবেন। ধারাবাহিকতা বজায় রেখে এভাবেই এগিয়ে যান। দোয়া করি যেন খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 last year (edited)

আপনাদের দোয়া থাকলে সবই সম্ভব। দোয়া রাখবেন যেন খুব তাড়াতাড়ি আমি পাওয়ার আপের মাধ্যমে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি।

 last year 

ভাই বেশ বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেনতো। যার যত বেশি পাওয়ার তার তত বেশি সক্ষমতা। তাই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলুন তবেই আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

আপনি ঠিক বলেছেন ভাই যার যত বেশি পাওয়ার তার তত বেশি সক্ষমতা। দোয়া রাখবেন যেন নিয়মিত পাওয়ার আপ করে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি।

 last year 

আপনি আজ অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা খুবই জরুরি। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপনি ঠিক বলেছেন এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবেই যেন পাওয়ার আপ করে আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি দোয়া রাখবেন।

 last year 

যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি বৃদ্ধি। স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য অনেক পাওয়ার আপ বেশি গুরুত্বপূর্ণ বলে আমি মনে করি। পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের নিজেদের শক্তি বৃদ্ধি পায়। বড় একটা এমাউন্টের পাওয়ার আপ করেছেন দেখি খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

১০০০ স্টিম পাওয়ার তৈরি করার উদ্দেশ্যে পাওয়ার বৃদ্ধি করে চলেছেন আর সেই ধারাবাহিকতায় আজকে ৭০ স্টিমের মতো বড় এমাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 last year 

আজকে আপনি আমাদের মাঝে অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আমাদের উচিত এই প্লাটফর্মে কাজ করতে হলে এভাবে নিজের ক্ষমতাকে উন্নতির দিকে এগিয়ে নিয়ে যাওয়া। আশা করব এভাবে আপনি আপনার পাওয়ার বৃদ্ধি করতে থাকবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56769.47
ETH 2402.64
USDT 1.00
SBD 2.30