রংধনুময় বিকেল ||

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আরেকটি ব্লগ নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। আশা করি আপনাদের ভালো লাগবে। আজকে আমি আজকে বিকেলের সুন্দর কিছু মুহুর্ত আপনাদের মাঝে তুলে ধরবো। আজকে বিকেলের আবহাওয়া একটু ভিন্ন ছিলো, আজকে বিকেলে নীলফামারীর আকাশে রংধনু দেখা যায়। আজকের এই রংধনুময় বিকেলটি আপনাদের সাথে শেয়ার করবো। আশা করি আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।

IMG_20230729_225931.jpg

আপনারা যারা আমার পোস্ট পড়েন তারা জানেন যে আমি প্রতিদিন বিকেলে নীলফামারী বড় মাঠে খেলতে যাই। আজকে বিকেলেও আমি নীলফামারী বড় মাঠে ফুটবল খেলতে যাই। কিন্তু আজকের আবহাওয়া টা অন্যরকম ছিলো। ঝিরিঝিরি বৃষ্টি পড়ছিলো আবার রোদ ও উঠেছিলো। এককথায় বলতে গেলে একসাথে বৃষ্টি ও রোদ। বৃষ্টি পড়ছিলো ঝিরিঝিরি সাথে রোদটা ছিলো একটু তীব্র।এমন সময় আকাশে চোখ যেতেই দেখতে পাই রংধনু।

IMG_20230729_232139.jpg

আজকে অনেকদিন পর রংধনু দেখলাম। সেই অনেকদিন আগে দেখেছিলাম। অনেকদিন পর রংধনু দেখে অনেক ভালো লাগছিলো। রংধনু দেখেই ফোন বের করে আকাশের ছবি তুলে নিই। যদিও ক্যামেরায় ওতোটা ভালো দেখাচ্ছে না কিন্তু রংধনুটি বেশ ভালোই লাগছিলো খালি চোখে।
প্রতিদিনের মতো মাঠে আজকেও ফুটবল খেলতে যেয়ে এত সুন্দর একটি বিষয় দেখতে পারি। ঝিরিঝিরি বৃষ্টিতে ফুটবল খেলতে অনেক মজা। কিন্তু আজকের টুইস্ট হলো ঝিরিঝিরি বৃষ্টির সাথে আজকে রোদ ও ছিলো। এরকম বৃষ্টি ও রোদে বন্ধুদের সাথে ফুটবল খেলতে খুবই ভালো লাগছিলো।

IMG_20230729_233800.jpg

সবাই মিলে ফুটবল খেলি। এরকম দিনে ফুটবল খেলার অভিজ্ঞতা ও অনুভূতি অসম্ভব সুন্দর ছিলো। সবাই মিলে ফুটবল খেলা শেষ এ কিছুক্ষণ বসে আড্ডা দেই গল্প করি। খেলা শেষ এ বন্ধুদের সাথে বসে গল্প করতেও ভালো লাগে। এরপর কিছুক্ষণ আড্ডা দিয়ে বাসা চলে আসি।
আজকের মতো এখানেই। এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। আশা করি আপনাদের ভালো লেগেছে। দেখা হবে অন্য একটি ব্লগে ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইন্টার পরীক্ষা দিলাম এই বছর। আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 last year 

বৃষ্টির সময় রংধনু আকাশে দেখা যায় আর এই দৃশ্যটা দেখতে আমার কাছে তো খুবই ভালো লাগে। এরকম দৃশ্য উপভোগ করতে আমি তো অনেক বেশি পছন্দ করি। বুঝতেই পারছি নীলফামারী বড় মাঠের আকাশে যখন রংধনু দেখতে পেয়েছিলেন তখন আপনার কাছে খুব ভালো লেগেছিল। আপনি কয়েকটা ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লেগেছে। ফটোগ্রাফিতে স্পষ্ট বুঝা না গেলও এরকম দৃশ্য খালি চোখে দেখতেই ভালো লাগে।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। অনেক শুভকামনা রইলো।

 last year 

ভাই রংধনুময় বিকেলটা কিন্তু আমিও খুব পছন্দ করি। আর তাই তো বৃষ্টি শেষ হওয়ার পরে বেশিরভাগ সময় বাহিরে বের হয়ে থাকি এই দৃশ্যটা উপভোগ করতে। বেশিরভাগ সময় কিন্তু বৃষ্টি শেষ হওয়ার পরে রংধনু আকাশে দেখা যায়। আমি তো এই কয়েকদিনে অনেকবার আকাশে রংধনু দেখেছি। আমার কাছে তো খুবই ভালো লেগেছিল দৃশ্যটা। আপনার ফটোগ্রাফির মাধ্যমেও দেখে ভালো লাগলো। আপনারা ফুটবলটা খুব ভালো করে খেলেছিলেন এবং অনেক আড্ডা দিয়েছিলেন এটা জেনে ভালো লাগলো।

 last year 

রঙধনু দেখতে আসলেই অনেক ভালো লাগে আমার। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার ব্লগটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

ভাইয়া আপনার গত দিনের অনুভূতিটা অন্যান্য দিনের মত নয়। একটু ভিন্ন হয়েছে। ঝিরিঝির বৃষ্টির মধ্যে রোদ পরিবেশটা দারুন ছিল। তা ছাড়া আকাশেও রংধনু ছিল। সব মিলিয়ে দারুন একটি বিকাল কাটিয়েছেন। ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই আমার পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 56989.27
ETH 2425.90
USDT 1.00
SBD 2.39