সিনেমা হলে সিনেমা নেই ||

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আরেকটি ব্লগ নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। আশা করছি আপনাদের ভালো লাগবে। আজকে আমি ও আমার বন্ধুরা মিলে সৈয়দপুরে ঈদের নতুন মুভি "সুড়ঙ্গ" দেখতে যাই। আমি আগে কখনো সিনেমা হলে সিনেমা দেখিনি, সব ফ্রেন্ডরা মিলে কালকে রাতে সিদ্ধান্ত নিল যে আজকে সুড়ঙ্গ সিনেমাটি দেখতে যাবে। আমি যেহেতু আগে সিনেমা হলে সিনেমা দেখিনি এবং আফরান নিশোর অনেক বড় একটি ফ্যান তাই আমিও আজকে তাদের সাথে সৈয়দপুর তামান্না সিনেমা হলে সুড়ঙ্গ সিনেমাটি দেখতে চাই। আমার আজকের প্রথম সিনেমা হলে যাওয়ার অভিজ্ঞতা আপনাদের মাঝে তুলে ধরবো। আশা করি আপনাদের ভালো লাগবে। তোর চলুন বেশি দেরি না করে শুরু করা যাক।

IMG_20230719_221939.jpg

নীলফামারী থেকে সৈয়দপুর ২০ কিলোমিটার দূরে অবস্থিত। আমরা দুপুর ১২:৩০ মিনিটের শো দেখার সিদ্ধান্ত নেই। যেহেতু নীলফামারী থেকে সৈয়দপুর ২০ কিলোমিটার রাস্তা তাই সবাই আমরা ১১'২০ এর মধ্যে নীলফামারী চৌরঙ্গী মোড়ে আসি। আমরা মোটে ছিলাম ৯ জন। চৌরঙ্গী মোড় থেকে ২ টা ছি এন জি ঠিক করে আমরা রওনা দেই সৈয়দপুর তামান্না সিনেমা হল এর উদ্দেশ্যে। ৩০ মিনিটের মধ্যে আমরা সৈয়দপুর পৌঁছে যাই।

IMG_20230720_000148.jpg

IMG_20230720_001048.jpg


পৌঁছে সিনেমা হলের বাইরে গিয়ে দেখি সুড়ঙ্গ ছবির পোস্টার দিয়ে ভর্তি। পোস্টারগুলোর কয়েকটি ছবি তুলে নেই। এরপর আমরা নয়টি টিকেট কাটি কারণ আমরা নয়জন ছিলাম। টিকেট কেটে আমরা সিনেমা হলে প্রবেশ করি।

IMG_20230720_002349.jpg

IMG_20230720_001648.jpg

IMG_20230719_221939.jpg

ভেতরে প্রবেশ করে আমরা সবাই মিলে কয়েকটা সেলফি তুলি। এরপর আমাদের জানানো হয় যে মুভি আরো ২০ মিনিট লেট হবে শো শুরু হতে। আমরা সবাই ভেতরে বসে অপেক্ষা করতে থাকি। কিন্তু ২০ মিনিট পার হয়ে গেলেও শো শুরু হয়না। ৩০ মিনিট পার হয়ে গেলে আমরা সবাই মিলে টিকেট কাউন্টারে যাই। পরে ওরা বলে যে ওদের মেশিন নষ্ট হয়ে গেছে আজকের শো আর হবেনা। আমাদের সবার মন খারাপ হয়ে যায়। বিশেষ করে আমার মন অনেক বেশি খারাপ হয়ে যায়। ২০ কিলোমিটার পথ এই রোদের মধ্যে অতিক্রম করে এসে শুনি আজকের শো হবে না, আমি এর আগে কখনো সিনেমা হলে মুভি দেখিনি আজকে অনেক আশা নিয়ে গিয়েছিলাম প্রিয় অভিনেতা আফরান নিশোর মুভি দেখবো সেটাও হলো না।

IMG_20230719_122820.jpg

এরপর আর কি, একবুক হতাশা নিয়ে সিনেমা হল থেকে বের হলাম। এরপর সবাই মিলে সৈয়দপুর বাস টার্মিনালে যাই সেখান থেকে নীলফামারীর বাসে উঠি। এরপর সবাই বাসে করে নীলফামারী ফিরে আসি। অনেক আশা নিয়ে গিয়েছিলাম জীবনে প্রথম সিনেমা হলে সিনেমা দেখবো সেটি হলো না, অপেক্ষা আরো বেরে গেলো। যাইহোক অন্য কোনদিন আবার যেয়ে দেখতে আসতে হবে এই আরকি.....।

IMG_20230720_011052.jpg

আজকের মতো এখানেই। এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। দেখা হবে অন্য একটি ব্লগে। ততক্ষণে সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইন্টার পরীক্ষা দিলাম এই বছর। আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 last year 

পড়াশুনা বাদ দিয়ে সিনেমা দেখে বেড়াচ্ছো!!

 last year 

সিনেমা তো আর দেখাই হলো ন☹️

 last year 

ভাই, জীবনে প্রথম সিনেমা দেখতে গিয়েও মেশিন নষ্ট হওয়ার কারণে সিনেমাটি না দেখেই ফিরতে হয়েছে জেনে আমার কাছে সত্যিই খারাপ লাগছে। যাক সকল বন্ধুরা মিলে এবার না হয় হতাশ হয়ে ফিরে এসেছেন ছবি না দেখে, এর পরবর্তীতে কখনো যেন এরকমটি না হয় সেই প্রত্যাশা করছি।

 last year 

আশা করছি আপনার প্রত্যাশাটাই যেন ঠিক হয়। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার ব্লগটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

সৈয়দপুর তামান্না সিনেমা হলে জীবনের প্রথম সিনেমা দেখা হল না বলে, হতাশ হওয়ার কিছু নেই।হয়তো আরো বড় কোন পরিসরে, আরো জমকালো পরিবেশে জীবনের প্রথম সিনেমা হলে সিনেমা দেখতে পারবে। মন খারাপ করো না♥♥

 last year 

এটাই প্রত্যাশা করি পরবর্তীতে এমন কিছু হবেনা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56697.29
ETH 2390.51
USDT 1.00
SBD 2.29