আজকের বিকেলে পরিবারের সাথে কিছু মুহুর্ত ||

in আমার বাংলা ব্লগlast year


আসসালামু আলাইকুম/আদাব
হ্যালো বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি সবাই আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজকে আমি আপনাদের সাথে আরেকটি ব্লগ নিয়ে হাজির হয়েছি। আজকে বিকেলে আমি আমার পরিবারের সাথে বিকেলে সাইফুন ঘুরতে গিয়েছিলাম। ঈদে কোথাও ঘুরতে যাওয়া হয়নি সবাই মিলে, তাই আজকে সবাই মিলে বিকেলে সাইফুনে ঘুরতে গিয়েছিলাম। আজকে বিকেলে ঘুরতে যাওয়ার অনুভূতি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।

IMG_20230703_173057.jpg

আপনারা সবাই জানেন গত ২৯ তারিখ ঈদ ছিলো।তো এইবার ঈদে আমরা কোথাও ঘুরতে যাইনি। ঈদের পর থেকে বলতে গেলে বাসাতেই কাটিয়েছি। আজকে আমাদের বাসায় আমার আন্টি, খালাতো বোন, দুলাভাই, আমার মামা, নানি এদের দাওয়াত ছিলো দুপুরে। সবাই দাওয়াত খেতে আসে। খাওয়া দাওয়া শেষে সবাই মিলে প্লান করি বিকেলে সাইফুন ঘুরতে যাবো। যেই কথা সেই কাজ, বিকেলে সবাই বের হই আমাদের গন্তব্য ছিলো সাইফুন।

IMG20230703170737.jpg

আমরা একটি অটো রিজার্ভ করি। আমাদের বাসা থেকে অটোতে করে সাইফুন যেতে প্রায় ১৫ থেকে ২০ মিনিট লাগে। সবাই মিলে অটোটে উঠি বিকেল ৫টায়। প্রায় ১৫-২০ মিনিটের মধ্যেই আমরা সাইফুনে পৌঁছে যাই। সাইফুনের পরিবেশ আমাকে খুব ভালো লাগে। এখানে শীতল বাতাস, প্রাকৃতিক সৌন্দর্য আমার মনকে মুগ্ধ করে দেয়। সাইফুনে যেয়ে আমরা সবাই মিলে ঘুরে দেখতে থাকি। দুইপাশে রাস্তা মাঝখান দিয়ে ক্যানেল, রাস্তার দুইপাশে গাছ। আমরা সবাই প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে থাকি।

IMG20230703171449.jpg

IMG20230703172619.jpg

এরপর সবাই মিলে আড্ডা দিতে থাকি। আমার দুলাভাই এর ছেলে মানে আমার ভাগিনা তাসদিক খুবই চঞ্চল প্রকৃতির। সে সবুজ ঘাস দেখেই এর উপর লুটিয়ে পরে দৌড়াদৌড়ি করতে থাকে চারিদিকে মজা করতে থাকে। এরপর সে ক্যালেনের পানি দেখে সেদিকে যাওয়ার বায়না ধরে সবাই মিলে আমরা ক্যানেলের পানির দিকে যাই। সে পানিতে ভেজার জিদ করে। এবং ক্যানেলের পানিতে একদম ভিজে যায়, ক্যানেলের পানির উপর লাফালাফি করতে থাকে। আর মিটমিট করে বলতে থাকে আজ আমি অনেক খুশি।

IMG20230703174204.jpg

IMG20230703173433.jpg

এরপর আমরা সবাই মিলে ক্যানেল থেকে উপরে উঠে আসি তাসদিককে নিয়ে। সে একদম ভিজে গিয়েছিলো তাই বাসা থেকে তার নানুভাই বাইকে করে নতুন জামা কাপড় নিয়ে আসে। আমরা সবাই মিলে ক্যানেলের রাস্তা ধরে হাটতে থাকি। সামনে একটি ব্রীজ ছিলো, সেখানে যেয়ে বসে অনেকক্ষণ আড্ডা দেই, অনেক মজা করি কিছু ছবি তুলি। এভাবেই কেটে যাচ্ছিলো আমাদের আনন্দময় বিকেল।

IMG_20230703_185208.jpg

IMG_20230703_183254.jpg

IMG_20230703_175813.jpg

আরেকটু আড্ডা দিয়ে হাটতে হাটতে মোড়ের দিকে যাই কারণ সেখানে গিয়েই অটো নিতে হবে। হাটতে হাটতে সবাই মিলে আড্ডা, নানা ধরনের কথা বলেই সময় যাচ্ছিলো। সন্ধ্যার আগে একটি অটো ঠিক করে বাসার দিকে রওনা দেই এবং সন্ধ্যার আগেই বাসা পৌঁছাই।

IMG_20230703_184910.jpg

এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার পোস্টটি পড়ার জন্য আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ। আশা করি আপনাদের অনেক ভালো লেগেছ। আজকের মত এখানেই। দেখা হবে নতুন কোন ব্লগে ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইন্টার পরীক্ষা দিলাম এই বছর। আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 last year 

ওয়াও আপনি দেখছি আজ আমাদের মাঝে।আজকের বিকেলে পরিবারের সাথে কিছু মুহুর্ত। আপনি অনেক সুন্দর সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন এবং সেটি আমাদের মাঝে ফটোগ্রাফির মাধ্যমে তুলে ধরেছেন পরিবারের সাথে অনেক আনন্দময় সময় কাটিয়েছেন শুভকামনা রইল পরিবারের সাথে এভাবেই যেন সারাটা জীবন কাটাতে পারেন।

 last year 

দোয়া রাখবেন যেন এভাবেই পরিবারের সাথে সুন্দর সময় কাটাতে পারি।

 last year 

ঈদ উপলক্ষে আপনার আত্মীয়-স্বজন মিলে আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেতে গিয়েছিলেন এবং তারপরে বিশেষ একটি স্থানে ঘুরতে গিয়েছিলেন। সব মিলে দারুন একটি স্থানে ঘোরাঘুরি করেছেন সেই মুহূর্তটা ছিল আপনাদের মাঝে আনন্দ ঘন, সেই থেকে কিছুটাও ভাগাভাগি করে নেওয়ার জন্য এই পোস্টের মাঝে উপস্থাপন করেছেন দেখে আমার অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপু।

 last year 

আপু না ভাইয়া হবো😐। যাইহোক আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার ব্লগটি এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

পরিবারকে নিয়ে অনেক সুন্দর একটা জায়গায় ঘুরতে গিয়েছিলেন। আপনাদের বাড়িতে দাওয়াত অনেক মানুষ এসেছিল, তাদেরকে নিয়ে বিকেল বেলায় ঘুরতে যাওয়ার প্ল্যান করেছিলেন। জায়গাটা কিন্তু অনেক সুন্দর দেখতে, নিশ্চয়ই খুব ভালো মুহূর্ত কেটেছিল আপনাদের। আমি বেশ ভালোই উপভোগ করলাম সম্পূর্ণটা পড়ে।

 last year 

আপনি ঠিক বলেছেন খুব ভালো মুহূর্ত কেটেছিলো আমাদের। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

বুঝতেই পারছি সবাই মিলে বেশ ভালো মুহূর্ত কাটিয়েছিলেন। যেহেতু আপনাদের বাসা থেকে জায়গাটিতে যেতে 15 থেকে 20 মিনিটের মত লাগে, তাই খুব সহজে অটোতে করে যেতে পেরেছিলেন। অটো রিজার্ভ করেছিলেন এটা ভালোই করেছেন। বেশ ভালোই সবাই মিলে আড্ডা দিয়েছিলেন তাহলে সেখানে গিয়ে। আপনাদের কাটানো মুহূর্তটা আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে ভালো লেগেছে।

 last year 

আসলে ঈদ উপলক্ষে আত্মীয়-স্বজনদের সাথে এক জায়গায় একত্রিত হয়ে কাটানো মুহূর্তটুকু অত্যন্ত মধুর হয়। আসলে এটাই হলো ঈদের প্রকৃত আনন্দ। অত্যন্ত আনন্দঘন মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

গতকাল আমরা সবাই মিলে অনেক ইনজয় করেছিলাম বাবা, বিশেষ করে তাসদিকের আনন্দ দেখে অনেক ভালো লাগছিলো। ♥♥

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62427.05
ETH 2464.11
USDT 1.00
SBD 2.65