আমার করা কিছু ফটোগ্রাফি।।

in আমার বাংলা ব্লগlast year


আসসালামু আলাইকুম/আদাব


সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি। আর আপনারা সবাই সবসময় ভালো থাকবেন এটাই প্রত্যাশা করি।


বন্ধুরা আজ আমি আপনাদের জন্য একটি ফটোগ্রাফি ব্লগ নিয়ে হাজির হলাম আমি @bdhero । আশা করি ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে। আমি মাঝে মাঝেই ফটোগ্রাফি করে থাকি। আমার রিসেন্ট তোলা কিছু ফটোগ্রাফি আজ আপনাদের সামনে তুলে ধরবো। এই ফটোগ্রাফি গুলো যদি আপনাদের ভালো লেগে থাকে, তবে আমার সার্থকতা।তবে চলুন বন্ধুরা ফটোগ্রাফি গুলো এক এক করে দেখে আসি।


ফটোগ্রাফি - ০১

IMG_20230617_231153.jpg

এই ছবিটি আমি কালকেই তুলেছিলাম। কদম ফুল আমার অনেক প্রিয়। আমি প্রতিদিন বিকেলে খেলতে যাই, কালকেও গিয়েছিলাম ওখানে কদম ফুলের অনেক বড় বড় তিনটি গাছ রয়েছে। ওখান থেকে একটি ফুল ছিড়ে প্রকৃতির সাথে এই ফটোগ্রাফিটি করিম আশা করি আপনাদের ভালো লেগেছে।

Location: https://maps.app.goo.gl/3VRHgL4fP57hYt7z5


ফটোগ্রাফি--০২

IMG_20230617_232928.jpg

এই ফটোগ্রাফিটি ও আমি কালকে খেলতে যাওয়ার সময় করেছিলাম। প্রচন্ড বাতাসের মাঝে এরকম রোদ সচারাচর দেখতে মিলে না। তখন প্রকৃতির আলাদা এক সৌন্দর্য বিরাজ করছিলো। তখনি এই ছবিটি আমি ক্যামেরাবন্দী করে নিই।

Location: https://maps.app.goo.gl/3VRHgL4fP57hYt7z5


ফটোগ্রাফি -০৩

IMG20230617154206.jpg

এই ফটোগ্রাফিটি আমি আজকে সকালেই করেছি। সকালে হাটতে বের হয়েছিলাম, হটাৎ রাস্তার ধারের পাশে একটি বাসায় এই রক্ত জবা ফুলগুলো আমার চোখে পড়ে। লাল জবা আমার অনেক প্রিয়। জবা ফুল দেখতেই ফোন বের করে ফটোগ্রাফিটি করে নিই।

Location: https://maps.app.goo.gl/GPVpbJR5bVEBcbrh6


ফটোগ্রাফি -০৪

IMG_20230615_201842.jpg

এই ছবিটি নীলফামারী রেলওয়ে স্টেশনের। গত পরশু আমার এক বন্ধু ঢাকা গিয়েছিলো তাকে স্টেশন অব্ধি আগায় দিতে যেয়ে ফটোগ্রাফিটি করেছিলাম।

Location: https://maps.app.goo.gl/K8vU4r1wcMQhowG27


ফটোগ্রাফি -০৫

IMG_20230617_235407.jpg

Location: https://maps.app.goo.gl/rgqManXtcVqcbh3B8

সবগুলো ফটোগ্রাফি আমার ফোন দিয়ে তোলা।
Device: OPPO F19

এই ছবিটি আমি কিছুদিন আগে করেছিলাম। কিছুদিন আগে গ্রামে ঘুরতে যেয়ে আন্টির ভুট্টা ক্ষেত দেখতে গিয়েছিলাম। তখনি এই ফটোগ্রাফিটি করেছিলাম।
এই ছিলো আমার করা কিছু ফটোগ্রাফি। আশা করি আপনাদের ভালো লেগেছে। আপনাদের ভালো লাগলেই আমার সার্থকতা। এতক্ষণ ধরে আমার ব্লগটি মনোযোগ দিয়ে পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। আজকের মতো এখানেই শেষ করছি।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইন্টার পরীক্ষা দিলাম এই বছর। আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 last year 

বিভিন্ন প্রকার ফটোগ্রাফি নিয়ে আজ আপনি আমাদের মাঝে সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন। আপনার এই সুন্দর পোস্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইজান।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইজান এত সুন্দর একটি মন্তব্য করার জন্য, দোয়া রাখবেন যেন আগামিতেও আপনাদের মাঝে সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিয়ে হাজির হতে পারি।

 last year 

আপনি আপনার রিসেন্ট তোলা ফটোগ্রাফি থেকে সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন। এ ধরনের ফটোগ্রাফি গুলো অনেক ভালো লাগে অনেকদিন পরে কদম ফুল দেখলাম কদম ফুলটি দেখতে অনেক সুন্দর লাগছে। সকাল সকাল হাঁটতে বের হলে এরকম সুন্দর সুন্দর কিছু ফুলের গাছ চোখে পড়ে তখন দেখতেই ভালো লাগে । জবা ফুলের কালারটা দুর্দান্ত লাগছে।

 last year 

আমারও জবা ফুলের কালারটি দুর্দান্ত লেগেছে। আমার পোস্টটি এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 last year 

আপনি তো বেশ ভালো ফটোগ্রাফি করতে পারেন। আপনার ফটোগ্রাফি গুলা দেখে মুগ্ধ হয়ে গেলাম।
বিশেষ করে অনেকদিন পরে কদম ফুল দেখলাম।
তাছাড়া প্রত্যেকটা ফটোগ্রাফি অনেক সুন্দর ছিলো। উপস্থাপনা অনেক ভালো করেছেন।

 last year 

অনেক ধন্যবাদ ভাই আমার পোস্টটি দেখে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। দোয়া রাখবেন যেনো আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আপনাদের সামনে তুলে ধরতে পারি।

 last year 

দারুন কিছু ফটোগ্রাফি করেছেন ফটোগ্রাফি গুলো দেখার মত ছিল। ফটোগ্রাফি করতে আমারও বেশ ভালো লাগে মাঝে মাঝে ফটোগ্রাফি করে থাকি। রাতের বেলায় রেল স্টেশনের ফটোগ্রাফি টা দারুন হয়েছে সব মিলে খুব সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

আমারো ফটোগ্রাফি করতে অনেক ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি দেখে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আপনার ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। প্রথম ফটোগ্রাফিটি দেখেই পোস্টের মধ্যে চলে গেলাম আসলে। কদম ফুল আর প্রকৃতির এক অপার সৌন্দর্য বেশ ভালোই লেগেছে। বাকি ফটোগ্রাফি ও দারুন হয়েছে। অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেও অনেক ধন্যবাদ আমার ফটোগ্রাফিগুলো দেখে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আরে বাহ্ অসাধারণ ছিল তো আপনার করা ফটোগ্রাফি গুলো। অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। কদম ফুলের ফটোগ্রাফি টা অনেক বেশি সুন্দর ছিল। সেই সাথে জবা ফুলের ফটোগ্রাফিটিও বেশ আকর্ষণীয় ছিল। আর ভুট্টার ফটোগ্রাফি দেখে তো আমার খুবই খেতে ইচ্ছে করছে। খেলতে যাওয়ার সময় খুব সুন্দর ফটোগ্রাফি করেছিলেন এবং অন্যান্য ফটোগ্রাফি গুলো ও বেশ দারুন ছিল। আমার কাছে আপনার করা প্রত্যেকটা ফটোগ্রাফি ভালো লেগেছে।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপু আমার পোস্টটি এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

প্রত্যেকটি ছবি অসাধারন হয়েছে। সেই সাথে বর্ননা গুলো ও চমৎকার ছিলো, এভাবেই কাজ করে যাও, ভালো কিছু হবে।

 last year 

দোয়া রাখিও, যেন এভাবেই কাজ করতে পারি।

 last year 

কমিউনিটির প্রতিটি মেম্বার এখন অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করছে প্রতিনিয়ত। আর এরকম ফটোগ্রাফি দেখলে মুগ্ধ হবে না এরকম মানুষ হয়তো খুঁজে পাওয়া প্রায় অসম্ভব। চমৎকার কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। বিশেষ করে তিন নাম্বার ফটোগ্রাফি টা আমার কাছে অসাধারণ লেগেছে। সুন্দর বর্ণনার মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

জবা ফুলের ফটোগ্রাফিটি আমারও অনেক পছন্দ হয়েছে। দোয়া রাখবেন যেনো আরো এরকম ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করতে পারি।

 last year (edited)

ওয়াও অসাধারণ আপনি খুব চমৎকার ভাবে রিসেন্ট তোলা কিছু ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমি হা করে তাকিয়ে রইলাম। বিশেষ করে আপনার ফটোগ্রাফির মধ্যে বেশি ভালো লাগলো আমার কাছে কদম ফুল এবং নীলফামারী রেলওয়ে স্টেশনের ফটোগ্রাফি। খুব সুন্দর বর্ণনা দিয়ে ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

কদম ফুল আমার অনেক প্রিয় তাই কদম ফুলের সাথে শখের বসে ফটোগ্রাফিটি করা। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। অবশেষে কদম ফুল দেখতে পেলাম। কদম ফুল দেখতে খুবই ভালো লাগলো। সত্যি আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে খুবি ভালো লেগেছে আমার ।

 last year 

কদম ফুল আমারও অনেক প্রিয়। যাইহোক আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে দেখার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 62209.21
ETH 2436.43
USDT 1.00
SBD 2.66