কক্সবাজার ভ্রমণ - পর্ব ১||

in আমার বাংলা ব্লগlast year


আসসালামু আলাইকুম/আদাব
হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আপনাদের মাঝে আরেকটি ব্লগ নিয়ে হাজির হলাম। আশা করি আপনাদের ভালো লাগবে। আজ আমি আপনাদের সাথে আমার কক্সবাজার ভ্রমণ এর অভিজ্ঞতা শেয়ার করতে যাচ্ছি। মাত্র একটি পোস্টে কক্সবাজার ভ্রমণ এর অভিজ্ঞতা শেয়ার করা সম্ভব না তাই আমি কয়েকটি পর্বে এটি আপনাদের মাঝে শেয়ার করবো, আর আজকে এই ভ্রমণ পর্বের এই পার্ট-১ নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। আশা করি আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।

IMG_8434.JPG

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

২০১৮ সালের এপ্রিল মাসে আমি,আম্মু, আমার ভাইয়া আমরা কক্সবাজার ভ্রমণ করি। আমরা ঢাকা থেকে এসি বাসে কক্সবাজারের উদ্দেশ্য এ রওনা দেই রাতের বেলা। পরেরদিন ভোর বেলায় আমাদের কক্সবাজারের কলাতলি মোড়ে বাস নামায় দেয়। সেখান থেকে ছিএনজি নিয়ে আমরা একটি হোটেলে যাই, হোটেলে কথা বলে সেই হোটেলে উঠি।

IMG_8282.JPG

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

সবাই রুমে গিয়ে ফ্রেশ হয়ে সকালের নাস্তা করে একটা ছোট্ট ঘুম দেই কারণ সারারাত জার্নি করে সবাই ক্লান্ত হয়ে উঠেছিলো। ঘুম থেকে উঠে গোসল করে দুপুরের খাওয়া করে রেস্ট নিই। তারপর বিকেলে আমরা কলাতলী বীচে যাই। সেখানে গিয়ে সমুদ্র সৈকত উপভোগ করছিলাম, এর আগে আমি কখনো কক্সবাজার আসেনি তাই এটাই আমার প্রথম সমুদ্র সৈকত দেখার অভিজ্ঞতা।

IMG_8294.JPG

IMG_8371.JPG

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

এরপরেই আমার চোখ পড়ে সমুদ্র সৈকতের বালুচরে মটর বাইক রাইডের উপর। তখন আমি মটর বাইক রাইডটি উঠি এবং বালুচরে এটি চালাই। সমুদ্র সৈকতের বালুচরে এমন মটর বাইক চালানোর অভিজ্ঞতা অসাধারণ ছিলো।

IMG_8317.JPG

IMG_8319.JPG

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

মটর রাইডের পরেই আমরা আবার সমুদ্র সৈকত এর সৌন্দর্য উপভোগ করতে থাকি। সমুদ্রের পারে যেয়ে ছবি তোলা, মজা করা চারিদিকে ঘুরে দেখা শুরু করি। সমুদ্রের সাথে কিছু ছবি তুলি, সমুদ্র সৈকত এর সাথে সেসময় এর কাটানো মুহুর্তের অনুভূতি এভাবে হয়তো লিখে প্রকাশ করা সম্ভব হবেনা। কিন্তু অনেক সুন্দর সময় কেটেছিলো আমাদের কলাতলী সমুদ্র সৈকত বীচে।

IMG_8415.JPG

IMG_8419.JPG

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

এরপরেই আমরা এক সাইডে যাই যেখানে একসারি করে অনেকগুলো নাগরাজ নৌকা( আমি নিজে নামকরণ করলাম আর কি) একসারি করে সাজানো ছিলো। নৌকাগুলো একসাথে অনেক বেশি সুন্দর লাগছিলো। সেখানে যেয়ে বেশ কিছু ছবি তুলি, সুন্দর কিছু মুহুর্ত উপভোগ করি।

IMG_8452.JPG

IMG_8455.JPG

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

এরপর আমরা সন্ধ্যার আগেই আমরা হোটেল এর উদ্দেশ্য রওনা দেই এবং সন্ধার আগেই হোটেলে ফিরে আসি। এসে ফ্রেশ হয়ে কিছুক্ষণ পর খেয়ে ঘুমিয়ে পরি। আমার কক্সবাজার ভ্রমণ পর্ব-১ এখানেই শেষ করছি। এটি ছিলো আমাদের কক্সবাজারে প্রথম দিন। অতি শ্রীঘই পর্ব-২ নিয়ে আপনাদের সামনে হাজির হবো। এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। আজকের মতো এখানেই। সকলে ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইন্টার পরীক্ষা দিলাম এই বছর। আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 last year 

সেই সময়েই সমুদ্র সৈকত জার্নিটা আমাদের খুব ভালো ছিল।এত মজা এত আনন্দ সত্যিই মনে রাখার মত।তবে তোমাদের আনন্দঘন মুহূর্ত দেখতে আমার খুব বেশি ভালো লেগেছিল।এবং আমি সেটা উপভোগ করেছি।♥♥

 last year 

আমিও কক্সবাজার ভ্রমণটি খুবিই উপভোগ করেছি। কক্সবাজার ভ্রমণ এর অভিজ্ঞতা বেশ চমৎকার ছিলো।

 last year 

কক্সবাজার সমুদ্র সৈকত এমন একটি পর্যটন কেন্দ্র যেখানে গেলে সবার মন ভালো হয়ে যায়। আমি গিয়েছিলাম ২০১৯ সালের নভেম্বর মাসে। আপনার কক্সবাজার ভ্রমনের পোস্ট দেখে আমার ভ্রমণের সেই সময়ের কথা মনে পড়ে গেল। তবে কিছু দিন পর আবার সেখানে যাওয়ার ইচ্ছে আছে। আপনার আম্মু আর ভাইয়ার সাথে খুব ভালো সময় কাটিয়েছেন তা আপনার পোস্ট পড়ে বুঝতে পারছি।কক্সবাজার ভ্রমনের পরের পর্বগুলো দেখার অপেক্ষায় রইলাম। ধন্যবাদ।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

২০১৮ সালে আপনি আপনার আম্মু এবং ভাইয়ার সাথে কক্সবাজার ভ্রমণ করেছেন জেনে সত্যিই ভালো লাগলো ভাইয়া। কিছু কিছু সুন্দর মুহূর্ত সারাজীবন স্মৃতি হয়ে থাকে। কক্সবাজার ভ্রমণ করার সুযোগ কখনো হয়নি। তবে কখনো সুযোগ পেলে যাবো। ভালো লাগলো ভাইয়া আপনার পোস্ট দেখে।

 last year 

সুযোগ পেলে অবশ্যই কক্সবাজার ঘুরে আসবেন। কক্সবাজার ঘুরে আসলে মন ভালো হয়ে যায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

কোথাও ঘুরতে গেলে কখনো এক পর্বে সেটি দেওয়া সম্ভব হয় না । ভালই তো আপনারা তিনজনের মিলে কক্সবাজার ঘুরছেন। আপনি প্রথমবার গিয়েছেন দেখে আরো বেশি ভালো লাগছে। মোটরবাইক চালালে ভালোই লাগে এরকম জায়গায়। খুব ভালো লাগলো ভাইয়া আপনার ফটোগুলো দেখে।। অনেক এনজয় করেছেন দেখে বোঝা যাচ্ছে ।

 last year 

হুম আপু অনেক ইনজয় করেছি। আশা করছি খুব তাড়াতাড়ি পর্ব -২ নিয়ে আপনাদের সামনে হাজির হবো। আপনাকে অনেক ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।

 last year 

২০১৮ সালের এপ্রিল মাসে আপনারা সমুদ্র সৈকতে ঘুরতে গিয়েছিলেন কক্সবাজার। সেই ভ্রমণটা ছিল আপনার কক্সবাজার সমুদ্র সৈকতের প্রথম ভ্রমণ এটা জেনে খুব ভালো লাগলো। আসলে কক্সবাজার সমুদ্র সৈকতের সৌন্দর্য অনেক সুন্দর। সবাই মিলে সেখানে ঘুরতে গেলে খুবই মজা হয়। আপনি, আপনার আম্মু এবং সিয়াম ভাইয়া সবাই অনেক মজা করেছিলেন দেখে বুঝতে পারছি। আপনাদের ঘুরাঘুরি করার প্রথম পর্ব পড়ে ভালো লাগলো। তাই দ্বিতীয় পর্বের জন্য অপেক্ষায় থাকলাম।

 last year 

আপনি ঠিকিই বলেছেন কক্সবাজার সমুদ্র সৈকতের সৌন্দর্য অনেক সুন্দর। অনেক ইনজয় করেছিলাম কক্সবাজার যেয়ে। খুব তাড়াতাড়ি পর্ব -০২ নিয়ে আপনাদের সামনে হাজির হবো।

 last year 

তিনজনে মিলে দেখছি আনন্দঘন মুহূর্ত অতিবাহিত করেছিলেন কক্সবাজার সমুদ্র সৈকতের ভ্রমণ করতে গিয়ে। আসলে এরকম জায়গায় গেলে মন খুলে নিশ্বাস নেওয়া যায় এবং খুব ভালো লাগে। ২০১৮ সালের এপ্রিল মাসে আপনারা কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুরতে গিয়েছিলেন। আর সেই ভ্রমণ কাহিনীর প্রথম পর্ব বেশ ভালোই উপভোগ করেছি। এই জায়গাটিতে আমরাও গিয়েছিলাম বেশ ভালোই মুহূর্ত কাটানো হয়েছিল। আপনার পরবর্তী পর্ব গুলোও আশা করছি বেশ ভালোই উপভোগ করতে পারবো।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আমার পোস্টটি এতক্ষণ ধরে পরে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। অতি তাড়াতাড়ি আপনাদের সামনে পর্ব-০২ নিয়ে হাজির হবো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62339.62
ETH 2444.37
USDT 1.00
SBD 2.62