অমর একুশে বই মেলায় করা কিছু ফটোগ্রাফি ||

in আমার বাংলা ব্লগ5 months ago
রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

হ্যালো, আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আপনাদের সামনে আরেকটি ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি অমর একুশে বই মেলায় করা কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আমার ফটোগ্রাফিগুলো আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG20240226165441.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটিতে মেলার ভেতরে ঢোকার পর করেছিলাম। আমি মেলায় প্রবেশ করি আইইবি এর সামোন থেকে মেলায় প্রবেশ করি। মেলায় ঢুকে আমা কফিশপ এর দিকে যাই। এর পেছনেই ছিলো বই উন্মোচন এর স্টেজ, সেখানে মেলার বইগুলোর মোড়গ উন্মোচন করা হয়। এখান থেকেই মেলার টাওয়ারটি নিয়ে আমা কফিশপের সাথে এই ফটোগ্রাফিটি করে নিই।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG_20240226_164118.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটিও আমি এখানে দাঁড়িয়ে করেছিলাম। ফটোগ্রাফিটিতে দেখতে পাচ্ছি মেলার টাওয়ারে বিকেলের রোদ পড়েছে যা স্পষ্ট বোঝা যাচ্ছে। আরো দেখা পাচ্ছি আকাশে অনেকগুলো পাখি উড়ছে। সবমিলিয়ে এই ভিউটি আমার কাছে অনেক ভালো লেগেছে তাই ক্যামেরাবন্দী করে নিই।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG20240226163610.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিতে আমি আরেকটি ভিউ ক্যাপচার করার ট্রাই করেছি। এই ফটোগ্রাফিতে একটি ল্যাম্পোস্ট এর উপরের কিছু অংশ নিয়ে আকশের সাথে ফটোগ্রাফিটি করি। আকাশে অনেকগুলো পাখি উড়ছিলো সব মিলিয়ে এই ফটোগ্রাফিটি করে নিই।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG20240226161652.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


আমি যখন বইমেলার স্টল গুলো ঘুরে দেখছিলাম তখন মেলার একদিকে একটি গাছ দেখতে পারি। গাছটি খুবই সুন্দর ভাবে সাজানো হয়েছিল। এটি দেখে আবার খুব ভালো লাগে। তাই এই গাছটির ছবি ক্যামেরা বন্দি করে নেই।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG20240226172743.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিতে আমরা দুইটি বইয়ের স্টল দেখতে পাচ্ছি একটি হলো ক্যারিয়ার পাবলিকেশন ও বইঘর। মেলায় ঘুরতে ঘুরতে একসময় এই স্টল দুটির ফটোগ্রাফি করে নিই। আশা করি আমার ফটোগ্রাফিটি আপনাদের সবার ভালো লেগেছে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG20240226172346.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ছবিটি আমি একটি বইয়ের স্টলে করেছিলাম। বই মেলার একটি স্টলে বই দেখছিলাম। সেই স্টলে বই দেখার সময় এই ফটোগ্রাফিটি করে নিয়েছিলাম। এই স্টলের বইগুলো আমার কাছে বেশ ভালো লাগে।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি আপনাদের ভালো লেগেছে। দেখা হবে অন্য একটি ব্লগে। ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

Sort:  
 5 months ago 

অমর একুশে বই মেলাতে গিয়েছিলেন আর ভালো সময় কাটানোর, পাশাপাশি অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। আজকে আপনি আপনার তোলা সেই সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো সবার মাঝে ভাগ করে নিয়েছেন দেখে, একুশে বইমেলার দারুন কিছু সৌন্দর্য দেখতে পেলাম। বইমেলার ভিন্ন ভিন্ন জায়গার আপনি ফটোগ্রাফি করেছেন। গাছটাকে অনেক সুন্দর করে সাজানো হয়েছে। আর এই বিষয়টা আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই, বই মেলাতে ঘুরাঘুরি করার পাশাপাশি সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি করে সবার মাঝে এগুলো ভাগ করে নেওয়ার জন্য।

 4 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আমার ফটোগ্রাফি পোস্টটি দেখে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 5 months ago 

বইমেলায় ঘুরাঘুরি করার পাশাপাশি চমৎকার কিছু ফটোগ্রাফি ক্যাপচার করেছেন। সোহরাওয়ার্দী উদ্যানের স্বাধীনতার স্তম্ভটি দেখতে খুবই সুন্দর লাগে। আপনার ফটোগ্রাফির মাধ্যমে স্তম্ভটি দেখেও খুব ভালো লাগলো। তাছাড়া বুক স্টল এবং কয়েকটি বইয়ের ফটোগ্রাফি দেখে ভীষণ ভালো লাগলো। যাইহোক এতো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 4 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই আমার ফটোগ্রাফি পোস্টটি দেখে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 4 months ago (edited)

একুশে বইমেলায় দারুন দারুন কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 4 months ago 

আমার ফটোগ্রাফিগুলো আপনার ভালো লেগেছে জেনে আমার ভালো লাগলো। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 4 months ago 

বই মেলাতে গেলে ভালোই সময় অতিবাহিত করা যায় এবং কি মুহূর্তটা অনেক বেশি ভালো কাটে। তেমনি ভাবে আপনিও বইমেলাতে গিয়ে খুবই সুন্দর কিছু মুহূর্ত কাটিয়েছিলেন। আর আজকে বইমেলা থেকে তোলা অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করলেন দেখেই তো অসম্ভব ভালো লাগলো। প্রত্যেকটা ফটোগ্রাফির মাধ্যমে বইমেলার সৌন্দর্য দেখতে পেলাম, যেগুলো দেখে অনেক ভালো লেগেছে। বইমেলার এত সুন্দর দৃশ্যকে ক্যামেরাবন্দি করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার তোলা সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখার অপেক্ষায় থাকলাম তাহলে।

 4 months ago 

আমার ফটোগ্রাফি পোস্টটি থেকে আপনি বইমেলার সৌন্দর্য দেখতে পেলেন জেনে আমার খুব ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আমার ব্লগটি পড়ে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 4 months ago 

অমর একুশে বই মেলায় গিয়ে খুব সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন এবং এখানে যা কিছুর আয়োজন করা হয়েছে তা খুব সুন্দর ভাবে আপনি এখানে ফুটিয়ে তুলেছেন৷ খুব সুন্দর ভাবে সবগুলো ফটোগ্রাফি শেয়ার করার মাধ্যমে এই বইমেলা সম্পর্কে অনেক ধারণা দিয়ে দিয়েছেন। অনেক ভালো লাগলো আপনার কাছ থেকে এই অমর একুশে বইমেলার খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখে৷ অসংখ্য ধন্যবাদ৷

 4 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার ফটোগ্রাফি পোস্টটি পড়ে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 4 months ago 

আপনার এই সুন্দর পোস্টে মন্তব্য তুলে ধরতে পেরে আমিও অনেক খুশি।

Posted using SteemPro Mobile

 4 months ago 

অমর একুশে বইমেলা নিয়ে এই পর্যন্ত অনেকগুলো পোস্ট দেখলাম আপনাদের কাছ থেকে। তবে প্রথম এই কোন ফটোগ্রাফি মূলক পোস্ট দেখলাম এই বইমেলা নিয়ে। যাইহোক, আপনার শেয়ার করা এই ফটোগ্রাফি গুলো বেশ দারুন হয়েছে ভাই। আমার কাছে বেশ ভালই লাগলো আপনার শেয়ার করা এই ফটোগ্রাফি গুলো।

 4 months ago 

আমার করা ফটোগ্রাফিগুলো আপনার ভালো লেগেছে জেনে আমার ভালো লাগলো। দোয়া রাখবেন যেনো এরকম সুন্দর সুন্দর ফটোগ্রাফি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হতে পারি।

 4 months ago 

অবশ্যই ভাই, আপনার জন্য অনেক অনেক প্রার্থনা রইলো। আপনি আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদেরকে উপহার দেবেন ভবিষ্যতে, সেই শুভকামনা করি।

Posted using SteemPro Mobile

 4 months ago 

কিছুদিন আগে আমিও একুশে বইমেলায় গিয়েছিলাম। দারুন সময় অতিবাহিত করেছিলাম ।আপনিও দেখছি অনেক সুন্দর মুহূর্ত উপভোগ করার পাশাপাশি বইমেলার দৃশ্য খুব সুন্দর করে ফটোগ্রাফি করেছেন । আপনার করা ফটোগ্রাফি গুলো অনেক ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আমার করা ফটোগ্রাফিগুলো আপনার ভালো লেগেছে জেনে আমার ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার ব্লগটি পড়ে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 4 months ago 

ভাই আপনি দেখছি একুশের বইমেলা থেকে বেশ দারুন দারুন ফটোগ্রাফি করেছেন। আমিও একুশের বই মেলাতে গিয়েছিলাম এবং সেটা আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আপনার ফটোগ্রাফি গুলো দেখে বেশ ভালো লাগলো অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58833.91
ETH 3155.94
USDT 1.00
SBD 2.44