ব্যাঙ ব্যাঙ পার্টি সিজন-০৩ || পর্ব-০১ ||

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আরেকটি ব্লগ নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। আশা করি আপনাদের ভালো লাগবে। আমাদের বন্ধুদের একটি গ্রুপ রয়েছে, গ্রুপটির নাম হলো ব্যাঙ ব্যাঙ। আমাদের এই গ্রুপটি অনেক আগের। আমি এর আগেও আমাদের ব্যাঙ ব্যাঙ গ্রুপের পার্টি নিয়ে পোস্ট করেছিলাম। আমাদের গ্রুপের এর আগেও দুটি পার্টি হয়েছিলো। আমাদের গ্রুপের প্রথম পার্টি ২০২০ সালে, দ্বিতীয় পার্টি ২০২১ এবং ৩য় পার্টি ২০২৩ এর ২৪ এ আগষ্ট সম্পন্ন হয়েছে। ২০২২ আমাদের এডমিশন ইয়ার ছিলো, সবাই আলাদা আলাদা জায়গায় ছিলো তাই ২০২২ এ আমাদের পার্টিটি হয়না কিন্তু সমস্ত এডমিশন শেষ করে একটা রিফ্রেশমেন্ট এর জন্য আবার ব্যাঙ ব্যাঙ পার্টি ২০২৩ এর আয়োজন করি। আজকে আমি এই পার্টির পর্ব-০১ আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।

IMG20230824155527.jpg

আমরা প্রতিবছর ব্যাঙ ব্যাঙ পার্টি করি। কিন্তু ২০২২ সালে এইচএসসি পরীক্ষা এবং এডমিশন প্রিপারেশনের জন্য এই বছর পার্টিটি করা হয় না। সব এডমিশন পরীক্ষা শেষে আমরা সবাই মিলে সিদ্ধান্ত নেই ব্যাঙ ব্যাঙ পার্টি করার। যেহেতু সব এডমিশন পরীক্ষা শেষ সবাই নিজের বাসায় অবস্থান করছে ও ফ্রি সময় পার করছে। তাই এই সময় পার্টিটি করতে কারো কোন সমস্যা হবে না। আমরা সবাই মিলে একটি ডেট ফিক্সড করি। রোজ বৃহস্পতিবার ২৪ আগস্ট আমাদের ডেট ফাইনাল হয়। সেই অনুপাতে আমরা অ্যারেঞ্জমেন্ট শুরু করি।
আমাদের ভেন্যু ছিল নীলফামারীর ড্রিম গ্যালাক্সি সুইমিং পুল। আমাদের আগের দুটি পার্টিও এখানে হয়েছিল। এই সুইমিংপুল টি অনেক সুন্দর। তাই প্রতি বছর আমরা এখানে আমাদের ব্যাঙ ব্যাঙ পার্টি করে থাকি। খুব কম সময়ের মধ্যে আমরা ভেন্যু ঠিক করি। এরপর একদিন সময় করে সৈয়দপুরে যেয়ে ব্যাঙ ব্যাঙ বেলুন ও আতশবাজি কিনে আনি।
আমাদের পার্টির সময় বিকেল চারটা থেকে শুরু। কিন্তু আমিও আমার কয়েকজন বন্ধু মিলে আগেই সুইমিংপুলে চলে যাই ডেকোরেশন করার জন্য। কারণ ডেকোরেশন করতে অনেকটা সময় লাগে। আমরা তিনটের একটু আগে সুইমিংপুলে প্রবেশ করি। আমরা যেখানে পার্টি করব জায়গাটি আমাদের আগে থেকে সিলেক্ট করা ছিল। আমরা সুইমিং পুলের এক পাশে ডেকোরেশন এর কাজ করা শুরু করে দেই।

IMG20230824144040.jpg

যারা ডেকোরেশনের কাজ করার জন্য আগে গিয়েছিলাম তারা সবাই কাজে লেগে পড়ি। আমরা ব্যাঙ ব্যাঙ এ বেলুনগুলো সাজিয়ে এক এক করে এগুলো ফোলাতে থাকি। সবগুলো ফোলানো হয়ে গেলে ফোলানো বেলুনগুলো একসাথে সাজিয়ে রাখি।

IMG20230824145144.jpg

IMG20230824150709.jpg

সবগুলো বেলুন ফোলানো হয়ে গেলে আমরা যেখানে বেলুনগুলো সেট করব সেটি আনি। একটি চারকোনা কাঠে আমরা ফিতা দিয়ে ব্যাঙ ব্যাঙ পার্ট ৩ লাগিয়ে দেই । আমরা তিনটি লাইন করে এই লেখাটি লেখি। উপরের লাইনে "BANG" মাঝের লাইনেও "BANG" এবং শেষ লাইনে "PART 3"। আমরা চারকোনা কাঠের উপরে এটি সেট করি কারণ যখন খুশি তখন এটি অন্য জায়গায় নিয়ে ফটো শুট করা যাবে।

IMG20230824155334.jpg

চার কোণা কাঠে বেলুনগুলো লাগানোর পরে আমাদের যেখানে এটি সেট করার কথা সেখানে নিয়ে যাই। সুইমিং পুলের ওই দিকটা অনেক বেশি সুন্দর, আমরা প্রতিবার সুইমিংপুলের ওইদিকে পার্টির ব্যাঙ ব্যাঙ বেলুন গুলো সেট করে থাকি। এখান থেকে ছবি তুলে অনেক সুন্দর দেখায় কারণ এখান থেকে পিছনের ভিউটি চমৎকার আসে।

IMG20230824151406.jpg

IMG20230824155645.jpg

আজকের মত এখানেই। খুব শীঘ্রই ব্যাঙ ব্যাঙ পার্টি সিজন -০৩ এর পর্ব ২ নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হব। এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার পোস্টটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। দেখা হবে অন্য একটি ব্লগে ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইন্টার পরীক্ষা দিলাম এই বছর। আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 last year 

ব্যাঙ ব্যাঙ পার্টি সিজন-০৩ কি দারুন করে ডেকোরেশন করেছ দেখে চোখ জুড়িয়ে যাওয়ার মত।তুমি এবং তোমার কয়েকটি বন্ধু মিলে আগে গিয়ে যে এত চমৎকার ডেকোরেশন করবে তা আমি ভাবতেও পারিনি।সব মিলিয়ে তোমাদের সকল বন্ধুদের জন্য অনেক অনেক শুভকামনা।♥♥

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65725.56
ETH 2673.18
USDT 1.00
SBD 2.90