সুবাস্তু শপিং মল থেকে নতুন ক্রিকেট ব্যাট কেনা ||

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজকে আমি প্রায় দুই সপ্তাহ পরে স্টিমিট প্ল্যাটফর্মে পোস্ট করতে যাচ্ছি। গত দুই সপ্তাহে বিভিন্ন রকমের সমস্যার জন্য আমি পোস্ট করতে পারিনি। আমার ভার্সিটিতে মিড টার্ম এক্সাম চলছে তাই পড়াশোনা নিয়ে একটু ব্যস্ত ছিলাম। কিন্তু হরতাল অবরোধের জন্য এক্সাম কিছুদিন পিছিয়ে দিয়েছে। আমি আপনাদের সবার কাছে আন্তরিকভাবে দুঃখিত যে আমি এতদিন আপনাদের মাঝে থাকতে পারিনি কিন্তু আজকে থেকে ইনশাআল্লাহ আমি প্রতিদিন পোস্ট করার চেষ্টা করব। আজকে আমি আপনাদের মাঝে সুবাস্তু মার্কেট থেকে ব্যাট কেনার অনুভূতি ও অভিজ্ঞতা আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরি না করে শুরু করা যাক।

IMG_20231110_231312.jpg

আমাদের ভার্সিটিতে বেশ কিছুদিন যাবৎ ক্রিকেট খেলা চলছে। কিন্তু ভার্সিটির ব্যাটগুলো অত্যন্ত ভারী ও টেনিস বল খেলার উপযোগী নয়। আমরা যারা ফ্রেশার অর্থাৎ নতুন ভর্তি হয়েছি আমাদের কাছে খেলার অন্য কোন ব্যাট নেই। এছাড়া বৃহস্পতিবার ও শুক্রবার ভার্সিটি বন্ধ থাকে তাই বৃহস্পতিবার ও শুক্রবার ভার্সিটির ব্যাট দিয়ে দিয়ে আমরা খেলতে পারি না। তো আমরা যেই কয়জন রেগুলার ক্রিকেট খেলি তারা সবাই মিলে একটি ব্যাট কেনার সিদ্ধান্ত নেই।

IMG20231107200555.jpg

তাই আমরা কয়েকজন মিলে সুবাস্তু শপিং মলে যাই। এখানে স্পোর্টসের সব ধরনের আইটেম পাওয়া যায়। ফুটবল, জার্সি, ব্যাট, ব্যাডমিন্টন সব ধরনের স্পোর্টস আইটেমই এখানে পাওয়া যায়। এটি নতুন বাজার থেকে খুব কাছেই শাহজাদপুর রোডে অবস্থিত। আমরা কয়েকজন মিলে সেখানে যাই এবং ক্রিকেট ব্যাটের দোকানে ঢুকি। ব্যাটের দোকানে ঢুকে আমরা ক্রিকেট ব্যাট দেখতে থাকি। এখানে আসলেই টেপ টেনিসের অনেক ভালো ভালো ব্যাট রয়েছে।

IMG_20231110_233155.jpg

IMG_20231110_233136.jpg

আমরা বেশ কয়েকটা দোকানে ক্রিকেট ব্যাট দেখি। কিন্তু ক্রিকেট ব্যাটগুলোর দাম অনেক বেশি চাচ্ছিলো। এরপর একটি দোকানে একটি ব্যাট আমাদের অনেক বেশি পছন্দ হয়। ব্যাটটি দামাদামি করেও আমাদের বাজেটের সাথে মিলে যায়। তাই আর বেশি দোকান না দেখে আমরা একটি ক্রিকেট ব্যাট আমাদের পছন্দের মত কিনে নেই।
ক্রিকেট ব্যাট কেনা হয়ে গেলে আমরা সবাই বাসায় চলে আসি। পরের দিন বিকেলে ভার্সিটিতে নতুন ব্যাটটি দিয়ে আমরা খেলি। ব্যাটটির আসলেই অনেক হিট রয়েছে ও এই ব্যাট দিয়ে খুবই সুন্দর ব্যাটিং করা যাচ্ছিল। এখন আর আমাদের ভার্সিটির ভারি ব্যাট গুলো দিয়ে খেলার প্রয়োজন পড়ে না।

IMG20231109163830.jpg

আজকের মতো এখানেই। এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। দেখা হবে অন্য একটি ব্লগে ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইন্টার পরীক্ষা দিলাম এই বছর। আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 11 months ago 

সেই থেকে দেখে আসছি আপনার ক্রিকেট খেলার প্রতি বেশি উৎসাহ অনুপ্রেরণা আর কার্যক্রম। প্রায় মাঝেমধ্যে ক্রিকেট খেলা নিয়ে পোস্ট করে থাকেন রিভিউ করে থাকেন। বেশ ভালো লাগে এমন সুন্দর ক্রিকেট প্রেমিক দেখে। বাট কেনার দারুন মুহূর্ত আমাদের মাঝে তুলে ধরেছেন তাই খুশি হলাম।

 11 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই আমার পোস্টটি পড়ে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য

 11 months ago 

ভার্সিটিতে খেলাধুলার জন্য ব্যাট থাকা খুবই জরুরী যাইহোক আপনাদের পছন্দ এবং দামদর সবমিলেই ব্যাট মিলে গিয়েছে যেটা ভালো লাগলো। আপনার ক্রিকেট ব্যাট কেনার মুহূর্তটা আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই আমার পোস্টটি পড়ে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 11 months ago 

বর্তমানে হরতাল থাকার কারণে অনেক ভার্সিটি আছে যেগুলো বন্ধ হয়ে গেছে আবার অনেক ভার্সিটি পরীক্ষা স্থগিত করে দিয়েছে। যাইহোক অনেকদিন পরে আবার আমাদের সঙ্গে যুক্ত হয়েছেন এবং এখন থেকে প্রতিনিয়ত পোস্ট শেয়ার করবেন জেনে খুবই ভালো লাগলো। সকলে মিলে একত্রে একটা ব্যাট কিনেছেন এবং সেই ব্যাট দিয়েই বর্তমানে ভার্সিটিতে খেলাধুলা করছেন এটা সত্যি প্রশংসনীয় খেলাধুলা আমাদের শরীরের জন্য অনেক উপকারী। আপনার এই কথা শুনে ছোটবেলার কথা মনে পড়ে গেল ছোটবেলায় সকলে মিলে টাকা তুলে একটা বল অথবা একটা ব্যাট কিনতাম। ধন্যবাদ আপনার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই আমার পোস্টটি পড়ে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য

 11 months ago 

তা ভাই ব‍্যাট টা দিয়ে কয়টা ছয় মেরেছেন জানাবেন কিন্তু হা হা। সাধারণত এইধরনের শপিংমল গুলোতে ব‍্যাটের দাম বেশিই চাই। কিন্তু দেখে শুনে বাজেটের মধ্যে ব‍্যাট টা পেয়ে গেছেন দেখে ভালো লাগল। এখন আর ভার্সিটির ঐ ভারী ব‍্যাট দিয়ে খেলা লাগবে না তাহলে।

Posted using SteemPro Mobile

 11 months ago 

হুম ভাই এখন থেকে আর ভারী ব্যাট দিয়ে খেলা লাগে না।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
SBD 2.55