ইউ আই ইউ আনপ্লাকড ৮ ||

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আরেকটি ব্লগ নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা ইতিমধ্যেই জেনে গেছেন যে আমি ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি তে কম্পিউটার সাইন্স নিয়ে পড়াশোনা করছি। কালকে আমাদের ভার্সিটিতে ইউআইইউ আনপ্লাকড সিজন ৮ উপলক্ষে কনসার্ট এর আয়োজন করা হয়েছিলো। এই কনসার্টের মূল আর্কশন ছিলো এনকোর ব্যান্ড। আজ আমি আপনাদের মাঝে এই কনসার্টটি তুলে ধরতে যাচ্ছি। আশা করি আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।

1000015158.jpg

কালকে ভার্সিটিতে আমার ক্লাস ছিল বিকেল চারটা পর্যন্ত। কিন্তু ইউ আই ইউ আনপ্লাকড ৮ এর প্রোগাম ২'৩০ থেকেই শুরু হয়ে যায়। ক্লাসে থাকার কারণে প্রথম থেকে প্রোগ্রামটিতে যেতে করতে পারেনি। কিন্তু ক্লাস শেষ হয়ে ভার্সিটির প্রোগ্রামে ভার্সিটির বন্ধুরা মিলে যাই। ততক্ষণে প্রোগ্রাম শুরু হয়ে গিয়েছে, আমরা যেয়ে বেশ কয়েকটি গান শুনি এবং বন্ধুরা মিলে আড্ডা দিতে থাকি।

1000015061.jpg

1000015034.jpg

কোন সন্ধ্যা পর্যন্ত একের পর এক গান চলতে থাকে। বিভিন্ন ইউনিভার্সিটি থেকে গান করার জন্য অনেক ব্যান্ড এই এসেছিলেন, তারা একের পর এক গান আমাদের শোনাতে থাকে। প্রাইভেট ইউনিভার্সিটি থেকে কালচারাল ক্লাবের সদস্যরাও এখানে এসে কিছু পারফরমেন্স দিয়ে যায়। এরপর আমাদের ইউনিভার্সিটির কালচারাল ক্লাব, এরপর বিভিন্ন স্টুডেন্ট আমাদের একের পর এক গান গায়। আমরাও অনেক বেশি উপভোগ করতে থাকি।

1000015082.jpg

1000015086.jpg

এরপর সন্ধ্যার আজানের জন্য বিরতি দেওয়া হয়। এই সময় সবাই স্টেজের সামনে থেকে সরে যায়। কেউ পানি খেতে যায় আবার অনেকেই ইউনিভার্সিটির মাঠে বসে আড্ডা দেয়। আমি ও আমার বন্ধুরাও ইউনিভার্সিটির মাঠে বসে আড্ডা দিতে থাকি। এই সময় প্রকৃতির ঠান্ডা বাতাস মনকে শীতল করে তুলছিলো। সন্ধ্যা নেমে আসছিলো প্রায় এই সময় আমরা সবাই ভার্সিটির মাঠে বসে প্রকৃতিকে উপভোগ করতে থাকি।

1000015080.jpg

কিছুক্ষণ পরে আবারো কনসার্ট শুরু হয়ে যায়। এবার একের পর এক ধামাকা ছিলো আমাদের জন্য। একের পর এক ব্যান্ড এসে ধামাকাদার পারফরম্যান্স দিচ্ছিলো আমাদের সামনে। এরপর প্রজন্ম বাউল ব্যান্ড এসে জেমসের কয়েকটি গান আমাদের মাঝে উপস্থাপন করে ও সব ছাত্র-ছাত্রীরা অনেক বেশি ইনজয় করে। এরপর ভার্সিটির কালচারাল ক্লাবের সদস্য রা চিরকুট ব্যান্ডের কিছু গান আমাদের মাঝে উপস্থাপন করেন।

1000015141.jpg

এরপর সবার অপেক্ষার অবশন ঘটিয়ে এনকোর ব্যান্ড আমাদের মাঝে উপস্থিত হয় রাত ৮ টার পরে। সবাই অধীর অপেক্ষা নিয়ে ছিলো এনকোর ব্যান্ড এর জন্য। আমরা যারা বাংলা ব্যান্ডের গান শুনি তারা সবাই এনকোর ব্যান্ডকে খুব ভালো করেই চিনে, এনকোর ব্যান্ড এর স্রোতস্বিনী গানটি প্রায় সবাই শুনেছি আমরা। বাংলাদেশ এর বেশ বড় ব্যান্ডগুলোর মধ্যে এনকোর একটি। এনকোর ব্যান্ড এসে তাদের বেশ কিছু গান আমাদের মাঝে উপস্থাপন করে ও সবাই অনেক বেশি উপভোগ করে। সবার শেষে তারা স্রোতস্বিনী গানটি গায় ও সবাই তাদের সাথে গলা মিলিয়ে গানটি গায়।

1000015157.jpg

আজকের মতো এখানেই। এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। দেখা হবে অন্য একটি ব্লগে ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইন্টার পরীক্ষা দিলাম এই বছর। আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59575.00
ETH 2607.14
USDT 1.00
SBD 2.43