ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি তে অসময়ের টিম ||

in আমার বাংলা ব্লগ5 months ago

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আরেকটি ব্লগ নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। আশা করি আপনাদের ভালো লাগবে। আমরা অনেকেই ব্যাচেলর পয়েন্ট ধারাবাহিক নাটক দেখতাম। আজকে আমাদের ভার্সিটিতে অর্থাৎ ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ব্যাচেলর পয়েন্ট এর নির্মাতা কাজল আরেফিন অমি এবং তার সদ্য প্রকাশিত সিরিজ অসময় এর কাস্ট এসেছিলো।

IMG-20240206-WA0005.jpg

কিছুদিন আগে বঙ্গ অ্যাপ এ একটি বঙ্গ অরজিনাক ফ্লিম অসময় রিলিজ হয়। মূলত এই ফ্লিমের প্রমোশনের জন্যই অসময় এর টিম এর আমাদের ভার্সিটিতে আসা। আমি কালকেই জানতে পেরেছিলাম যে আজকে আমাদের ভার্সিটিতে অসময় এর টিম আসতেছে। আমি কিছুদিন আগেই অসময় দেখেছিলাম আর কাজল আরেফিন অমির প্রায় সব কাজই দেখেছি এবং ব্যাচেলর পয়েন্ট আমার অনেক প্রিয় ছিলো।

IMG20240206145841.jpg

আমার ভার্সিটিতে আজকে ক্লাস ছিলো ১'৫১ থেকে ৪'৩০ অব্ধি। এর মধ্যেই আমাদের ভার্সিটিতে অসময় এর টিম চলে এসেছিল। অসময়ের টিম চলে এসেছিল বিকেল তিনটেয় কিন্তু বিকেল তিনটায় আমি ক্লাসে ছিলাম তাই যখন তারা এসেছিল তখন আমি যেতে পারিনি । ভার্সিটির অডিটরিয়ামে অসময় টিমের প্রমোশন প্রোগ্রাম চলছিল। আমার ক্লাস শেষ হয় বিকেল ৪:৩০ মিনিটে। ক্লাস শেষ করেই আমরা ভার্সিটির অডিটরিয়ামে চলে যাই। প্রোগ্রামটি তখনো চলছিল।

IMG20240206162818.jpg

আমি ভার্সিটির অডিটোরিয়াম এ গিয়ে একটি আসন গ্রহণ করি ও প্রোগ্রামটি উপভোগ করতে থাকি। আমি যখন ভেতরে প্রবেশ করি তখন শিক্ষার্থীরা বিভিন্ন ধরনের প্রশ্ন হয়েছিল নির্মাতা ও অভিনেতাদের কাছে এবং তারা সেই প্রশ্নের উত্তর দেয়। আমাদের কেন অসময় দেখা উচিত সে বিষয়ে নির্মাতা কাজল আরেফিন অমি কিছুক্ষণ বক্তব্য দেয়।
আমি যখন সেখানে পৌঁছাই প্রোগ্রামটি প্রায় শেষের দিকে। শিক্ষার্থীরা সময়ের কিছু ডায়লগ তাদের প্রিয় অভিনেতার কাছে শুনতে চায় ও অভিনেতারা শিক্ষার্থীদের সামনে ডায়লগ গুলো বলে। আমি যেটুকু সময় প্রোগ্রামটিতে ছিলাম বেশ ভালই উপভোগ করেছিলাম প্রোগ্রামটি।
আজকের মত এখানেই। এতক্ষণ ধরে আমার পোস্টটি মনোযোগ দিয়ে পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। দেখা হবে অন্য একটি ব্লকে কতক্ষণ ভালো থাকবেন সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইন্টার পরীক্ষা দিলাম এই বছর। আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 56948.01
ETH 3056.88
USDT 1.00
SBD 2.40