অমর একুশে বই মেলায় করা কিছু ফটোগ্রাফি ||

in আমার বাংলা ব্লগ5 months ago
রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

হ্যালো, আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আপনাদের সামনে আরেকটি ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি অমর একুশে বই মেলায় করা কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। আশা করি আমার ফটোগ্রাফিগুলো আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG_20240222_010930.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


আমি আজকে বই মেলায় গিয়েছিলাম বিকেলে আম্মুর সাথে। বই মেলায় গিয়ে বিভিন্ন ধরনের বইয়ের স্টলগুলো ঘুরে দেখতে থাকি। হটাৎ আমি বেশ ইউনিক একটি স্টল দেখতে পাই। এই স্টলটির নাম হচ্ছে ঢাকা ক্রিয়েটিভ পাবলিকেশন্স। এই স্টলটি অন্য সব স্টলের তুলনায় বেশ ক্রিয়েটিভ। স্টলের সামনে অনেক সুন্দরভাবে বই দিয়ে একটি এলবাম বানিয়ে রাখা হয়েছে যেটি আমার খুব ভালো লেগেছে তাই এই এলবামের ফটোগ্রাফি করে নিই।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG20240221161802.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটি আমি বাংলা একাডেমীর ভেতরে করি। আমরা হয়তো অনেকেই জানি যে এই ভাস্কর্যটি বাংলা একাডেমীর ভেতরে অবস্থিত। আমি আর আম্মু যখন বাংলা একাডেমীতে প্রবেশ করি তারপর এর ভেতরের স্টলগুলো দেখতে থাকি। স্টলগুলো দেখতে দেখতে আমাফ চোখে এই ভাস্কর্যটি পরে, তখনই এই ফটোগ্রাফিটি করে নিয়েছিলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG20240221161817.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যটি ও বাংলা একাডেমীর ভেতরে অবস্থিত। বাংলা একাডেমীতে যখন আমি বইয়ের স্টলগুলো ঘুরে দেখছিলাম তখনই বাংলা একাডেমীর ভেতরে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এই ভাস্কর্যটি ক্যামেরাবন্দী করে নেই।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG20240221161830.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


মেলার ভেতরের স্টলগুলো ঘুরতে ঘুরতে আমি এসে পৌঁছাই স্মার্ট বাংলাদেশ তথ্য ও সেবা কেন্দ্রের সামনে। এই স্মার্ট বাংলাদেশ তথ্য ও সেবা কেন্দ্রটি অবস্থিত বাংলা একাডেমীর ভেতরে। স্মার্ট বাংলাদেশ তথ্য ও সেবা কেন্দ্রটি আমার কাছে বেশ ভালো লাগলো তাই এটির ফটোগ্রাফি করে রাখি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG20240221155246.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


আমি IEB এর ওদিক দিয়ে মেলায় প্রবেশ করি। এই ফটোগ্রাফিটি আমি মেলায় প্রবেশ করার মুহুর্তেই করি। আমি যখন মেলায় প্রবেশ করি তখন পড়ন্ত বিকেল ছিলো। আপনারা ফটোগ্রাফি দেখে বুঝতেই পারছেন পড়ন্ত বিকেলের সূর্য, মেলার টাওয়ার, পাশে ফুসকার দোকান ও দূরের গাছ সব মিলিয়ে ফটোগ্রাফিটি বেশ চমৎকার লাগছে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG20240221171530.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


সবশেষে আমি আমার মায়ের বইয়ের একটি কবিতার ফটোগ্রাফি করি যেটা আমার অনেক প্রিয়। এবার অমর একুশে বই মেলায় আমার মায়ের একটি বই প্রকাশিত হয়েছে বইটির নাম "সাথীর শত কবিতা"। এই বই এর একটি কবিতা হলো কথা, এই কথা কবিতাটির ফটোগ্রাফি করে নেই আমি। আপনারা যারা এই পোস্টটি পড়ছেন তারা অবশ্যই কমেন্ট করে জানাবেন কবিতাটি আপনাদের কেমন লেগেছে।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি আপনাদের ভালো লেগেছে। দেখা হবে অন্য একটি ব্লগে। ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

Sort:  
 5 months ago 

আপনি আমাদেত মাঝে বইমেলার কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। তার মধ্যে ১ম ছবিটি আসলএই বেশ নান্দনিক এবং ক্রিয়েটিভ লাগলো। আর আপনি সাথী আপুর যে কবিতাটি শেয়ার করেছেন, সেটি আমি আগেই পড়েছি। এবং আমার এই কবিতাটি এতই ভালো লেগেছে যে আমি এটি আমাদের হ্যাং আউটে আবৃত্তিও করেছিলাম!

Posted using SteemPro Mobile

 5 months ago 

জেনে খুবই ভালো লাগলো যেন আপনি এই কবিতাটি হ্যাং আউটে আবৃত্তি করেছিলেন। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 5 months ago 

ওমর একুশের বইমেলায় আপনি খুব সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। তবে আপনার বইমেলা ফটোগ্রাফি গুলো অসম্ভব ভালো লাগলো। এবং এই ফটোগ্রাফি গুলো অন্যরকম হয়েছে। আসলে কিছু কিছু ফটোগ্রাফি আছে বার বার দেখতে মন চায়। ধন্যবাদ আপনাকে ভাই খুব সুন্দর করে বর্ণনা দিয়ে ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 5 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার ফটোগ্রাফি পোস্টটি দেখে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58639.60
ETH 3167.30
USDT 1.00
SBD 2.43