নীলফামারী থেকে ঠাকুরগাঁও যাওয়ার পথে ||

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আরেকটি ব্লগ নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। আশা করি আপনাদের ভালো লাগবে। আজ আমি আজকের ভ্রমণ নীলফামারী থেকে ঠাকুরগাঁও এ যাওয়ার অনুভূতি আপনাদের মাঝে তুলে ধরবো। আজকে একটা প্রোগামের কারণে আমাকে আর আম্মুকে ঠাকুরগাঁও আসতে হয়। নীলফামারী থেকে ঠাকুরগাঁও যাওয়ার সময়, যাওয়ার পরের অবস্থান সবই আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করবো। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।

IMG_20230720_233734.jpg

আজকে বিকেলের মধ্যে আমাদের ঠাকুরগাঁও পৌছাতে হবে। আমরা একটি প্রাইভেট কারের মধ্যে ৩ টার পরেই রওনা দেই। আজকে খুব রোদ ছিলো। আবহাওয়া অনেক গরম ছিলো। কারের ভেতর এসিতে বেশ ভালোভাবেই আমাদের যাত্রা শুরু হয়। রাস্তাগুলো বেশ সুন্দর লাগছিলো, দুইপাশে গাছ মাঝখান দিয়ে রাস্তা এরকম পরিবেশ মনকে মুগ্ধ করে তুলছিলো।

IMG_20230721_001031.jpg

IMG_20230721_001005.jpg

প্রায় ৩০ মিনিট পরে আমরা দিনাজপুর খানসামা ব্রীজ পৌঁছে যাই। দিনাজপুরের খানসামা ব্রীজ অনেক বিখ্যাত। এই খানসামা ব্রীজ দেখার জন্য বিভিন্ন জায়গা থেকে মানুষ আসে। কিন্তু আজ ব্রীজ অতিক্রম করার সময় দেখলাম এই বর্ষার সময়েও খানসামা নদীতে পানি নেই উলটো মরুভূমির মতো বালু। আগে বর্ষা মৌসুমে খানসামা নদীতে প্রচুর পরিমাণে পানি থাকতো কিন্তু এখন এর কানাকড়ি ও নেই।

IMG_20230721_001925.jpg

IMG_20230721_001946.jpg

এরপর ৪০-৪৫ মিনিট পর আমরা ঠাকুরগাঁও পৌঁছে যাই। আমাদের প্রোগাম ছিলো ঠাকুরগাঁও এর একটি রির্সোটে। কিছুক্ষণ এর মধ্যেই আমরা রির্সোটে পৌঁছে যাই রিসোর্টটির নাম হলো "সোনার বাংলা রিসোর্ট "। এরপর আমরা সোনার বাংলা রিসোর্ট এ প্রবেশ করি। সোনার বাংলা রিসোর্ট এর ভেতর টা অনেক সুন্দর। ভেতরে প্রবেশ করতেই চোখ জুড়িয়ে গেলো। অনেক সুন্দর ভেতরের ভিউ। ভেতরে ঢুকেই চারিদিকে ঘুরে দেখতে লাগলাম।

IMG_20230721_003911.jpg

IMG_20230721_003934.jpg

IMG_20230720_233734.jpg

এরপর আমরা রুমে এসে ফ্রেশ হই। ফ্রেশ হয়ে রির্সোটটির আশেপাশে ঘুরে দেখতে থাকি। বেশ ভালো একটি রিসোর্ট এটি। খুবই সুন্দরভাবে রিসোর্টটি ডেকোরেশন করা হয়েছে। বাচ্চাদের খেলার জন্য দোলনা ও রয়েছে এখানে। একদিকে অনেকটা পার্ক টাইপ করেছে । রিসোর্টটি ঘুরে দেখতে বেশ ভালো লাগছিল। বেশ কিছুক্ষণ ঘুরাঘুরির পর রুমে চলে আসি।

IMG_20230721_004404.jpg

আজকের মতো এখানেই। এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। দেখা হবে অন্য একটি ব্লগে। ততক্ষণে সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইন্টার পরীক্ষা দিলাম এই বছর। আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 last year 

নীলফামারী থেকে ঠাকুরগাঁও যাওয়ার পথে আপনি যে ফটোগ্রাফি গুলো করেছেন ভাই, তা দেখতে আমার কাছে খুবই ভালো লেগেছে। বিশেষ করে পিচ ঢালা রাস্তার দুই পাশে যদি সবুজ গাছগাছালি দাঁড়িয়ে থাকে তাহলে দেখতে অনেক অনেক ভালো লাগে। যাইহোক ভাই, আপনার আম্মুর সাথে, ঠাকুরগাঁওয়ের সোনার বাংলা রিসোর্টে পৌঁছে খুব মনোমুগ্ধকর পরিবেশ দেখে আপনাদের কাছে ভালো লেগেছে তা জেনে খুব খুশি হলাম। আর ফটোগ্রাফি গুলো দেখে বোঝা যাচ্ছে সোনার বাংলা রিসোর্ট এর পরিবেশ খুবই মনোমুগ্ধকর। অনেক অনেক ধন্যবাদ ভাই, নীলফামারী থেকে ঠাকুরগাঁও যাওয়ার পথে আপনার সুন্দর অনুভূতিটুকু আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই আমার পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। আপনাদের এমন মন্তব্যই আরো ভালো করে কাজ করার প্রেরণা জোগায়।

 last year 

নীলফামারী থেকে ঠাকুরগাঁও যাওয়ার পথে অনুভূতি খুবই চমৎকার ভাবে শেয়ার করেছ।
এবার ফটোগ্রাফি গুলো অসাধারণ করেছো।
সব মিলিয়ে অভিভূত আমি♥♥

 last year 

আসলেই নীলফামারী থেকে ঠাকুরগাঁও যাওয়ার পথের অনুভূতি অনেক চমৎকার ছিলো। অনেক ইনজয় করেছিলাম।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56949.15
ETH 2401.26
USDT 1.00
SBD 2.33