30 স্টিম পাওয়ার আপ।।

in আমার বাংলা ব্লগlast year
আসসালামু আলাইকুম/আদাব
হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আজ প্রথমবারের মত পাওয়ার আপ পোস্ট করতে যাচ্ছি। যদিও এই প্লাটফর্মে আমি আগেও কাজ করেছি তবে এখন থেকে ভালো ভাবে কাজ করার চেস্টা করবো। গত কিছুদিন আগে আম্মু এবং ভাইয়া আমাকে কিছু স্টিম গিফট করেছিল এবং সেগুলোকেই প্রথমে পাওয়ার আপ করেছি। আমার অর্জনকৃত কিছু স্টিম আজ অফিসিয়াল ভাবে পাওয়ার আপ করতে যাচ্ছি।

IMG-20230619-WA0000.jpg

আমি বিশ্বাস করি এভাবে করে পাওয়ার আপ করতে করতে একদিন আমার অনেক বেশি স্টিম পাওয়ার যোগ হবে এবং সেটি কাজে লাগিয়ে আমি এই প্লাটফর্মে আরো অনেক দূর পর্যন্ত এগিয়ে যেতে চাই।যেহেতু পাওয়ার আপ সিজন ৩ চলছে তাই এই সিজন শেষ হওয়ার আগেই আমি এক হাজার স্টিম পাওয়ারের টার্গেট সেট করলাম। এই টার্গেট কে সামনে রেখেই আমি কাজ করে যাব।তবে চলুন পাওয়ার আপের প্রসেস গুলো দেখে নেই।

১ম ধাপ
  • পাওয়ার আপ এর পূর্ব এ আমার ৩২৪ স্টিম, স্টিম পাওয়ার ছিলো।

Screenshot_2023-06-19-14-48-20-48_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

২য় ধাপ
  • ৩০ স্টিম পাওয়ার আপ করলাম।

Screenshot_2023-06-19-14-49-05-94_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

৩য় ধাপ
  • পাওয়ার আপ এর পরে আমার মোট SP ৩৫৪ স্টিম।

Screenshot_2023-06-19-14-49-47-92_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আপনারা দোয়া রাখবেন যেন আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে পারি এবং আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইন্টার পরীক্ষা দিলাম এই বছর। আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 last year 

বাবা মন থেকে তোমার জন্য অনেক অনেক দোয়া করছি।। তুমি যেন তোমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারো যথা সময়ে।♥♥

 last year 

তোমার দোয়ায় নিশ্চয়ই তো লক্ষ্যে পৌঁছে যাব।

 last year 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা। আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরও এক ধাপ এগিয়ে গেলেন।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 last year 

ধন্যবাদ আপনাকে আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করবো।

 last year 

বাহ্ ভাই আপনি ৩০ স্টিম পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করেছেন। স্টিমিট প্ল্যাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ প্রয়োজনীয়তা অপরিসীম। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই আমার পাওয়ার আপ পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আপনি এই সিজনে ১ হাজার স্টিম পাওয়ার করতে পাওয়ার আপ করার টার্গেট নিলেন।সেই লক্ষ্যে আজ ৩০ স্টিম পাওয়ার আপ করলেন।এভাবে বেশকিছুটা এগিয়ে গেলেন।আশাকরি এভাবেই ধীরে ধীরে এগিয়ে যাবেন।অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 last year 

দোয়া রাখবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি।

 last year 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে সত্যি আনন্দ আর মনে অনেক বেশি উৎসাহ জাগে। কারণ পাওয়ার আপের মাধ্যমেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা যায়। আপনি পাওয়ার আপ করে নিজের জায়গা শক্ত করছেন দেখে ভালো লাগলো।এগিয়ে যান ভাই আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 last year 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু, দোয়া রাখবেন যেন আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করতে পারি।

 last year 

নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবে। আমাদের সবার উচিত পাওয়ার আপ করা এবং সামনের দিকে এগিয়ে যাওয়া। এখন যেহেতু পাওয়ার আপ সিজন ৩ চলছে তাই আপনি এক হাজার পাওয়ার পূরণ করতে চান। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এভাবে এগিয়ে যান। আপনার জন্য অনেক অনেক দোয়া রইল।

 last year 

দোয়া রাখবেন ভাই যেন আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি।

 last year 

এভাবেই এগিয়ে যাও, তোমার জন্য অনেক দোয়া রইলো।

 last year 

ধন্যবাদ ভাইয়া শুভকামনা দেওয়ার জন্য।

 last year 

আসলে পাওয়ার আপ মানে নিজেকে শক্ত অবস্থানে এগিয়ে নিয়ে যাওয়া।। পাওয়ার আপ মানে নিজেকে একধাপ এগিয়ে নিয়ে যাওয়া এবং পাওয়ার আপ করে নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব যেটি অন্যথায় কোনভাবেই সম্ভব নয়।ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।।

Posted using SteemPro Mobile

 last year 

দোয়া রাখবেন এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে যেন এগিয়ে যেতে পারি।

 last year 

আপনার ৩০ স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ করা অনেক জরুরি। সিজন থ্রিতে আপনার টার্গেট ১০০০ স্টিম পাওয়ার আপ করা। সে হিসাবে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন। আমি আশা করি এবং আপনার জন্য দোয়া করি ডিসেম্বরের মধ্যে যেন এক হাজার স্টিম পাওয়ার আপ করতে পারেন।

 last year 

দোয়া রাখবেন আপু যেন আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি নির্দিষ্ট সময়ের মধ্যে নিয়মিত পাওয়ার আপ করে।

 last year 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।শুভকামনা রইলো।

 last year 

আপনাকেও ধন্যবাদ আমার পোস্টটি পড়ে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56542.34
ETH 2391.51
USDT 1.00
SBD 2.30