রেনডম ফুলের ফটোগ্রাফি ||

in আমার বাংলা ব্লগlast year
রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

হ্যালো, আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আপনাদের মাঝে আরেকটি ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি কিছু রেনডম ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করব। আজ আমি আপনাদের সামনে আরেকটি ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছি। ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। আশা করছি আমার করা ফটোগ্রাফিগুলো আপনাদের ভালো লাগবে। তবে চলুন কথা না বাড়িয়ে আমার করা কিছু ফটোগ্রাফি দেখে আসি।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG20230805095207.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ছবিটি আমি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহে তুলেছিলাম। আমি গত ৫ তারিখ ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় এ পরীক্ষা দিতে গিয়েছিলাম। আমার অনুষদের যাওয়ার রাস্তায় এই বাগান বিলাস ফুলের গাছটি দেখতে পাই। এই ফুলের গাছটি দেখতে ভীষণ চমৎকার লাগছিলো। তাই তখনি ফোন বের করে এই বাগান বিলাস ফুলের গাছটির ছবি তুলে নিই।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG20230805095612.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


জবা ফুল হলো আমার প্রিয় ফুল। তাই যখনি আমি জবা ফুল দেখতে পাই তখনি আমি এই ফুলের ফটোগ্রাফি করে নিই। রক্ত জবাটির ও ছবি তুলেছিলাম বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহে। আমার সিট যে বিল্ডিং এ পড়েছিলো তার নিচেই ছিলো এই জবা ফুলের গাছটি। গাছটিতে অনেকগুলো জবা ফুটেছিলো। জবাগুলো ছিলো একদম লাল যা দেখতে খুবই সুন্দর লাগছে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG_20230817_213408.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফুলের ফটোগ্রাফি করেছিলাম ময়মনসিংহ বোটানিক্যাল গার্ডেনে। আমি ও আমার বন্ধুরা মিলে ময়মনসিংহ বোটানিক্যাল গার্ডেন ঘুরতে গিয়েছিলাম। সেখানেই এই ফুলের গাছটি আমার চোখে পড়ে। ফুলটি দেখতে অনেক সুন্দর লাগছিলো তাই ফোন বের করে এই ফুলের ফটোগ্রাফি করে নিই। আপনাদের যদি কারো এই ফুলের নাম জানা থাকে তাহলে কমেন্ট করে জানাবেন।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG_20230817_214206.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফুলের ফটোগ্রাফিটিও আমই বোটানিক্যাল গার্ডেন ময়মনসিংহে করেছিলাম। এই ফুলটি দেখতে ভীষণ চমৎকার লাগছিলো। আমরা বোটানিক্যাল গার্ডেন ঘোরার সময় এই ফুলের ফটোগ্রাফিটি করেছি। এই ফুলটির নাম ও আমার অজানা যদি কারো এই ফুলের নামটি জানা থাকে তাহলে কমেন্ট করে জানাবেন।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG_20230817_220243.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এটি হলো রঙ্গন ফুল। এই ফুলের ফটোগ্রাফিটি ও আমি বোটানিকাল গার্ডেন ময়মনসিংহে করেছিলাম। রঙ্গন ফুল আমার অনেক ভালো লাগে। বোটানিক্যাল গার্ডেনে অনেক ধরনের ফুলের গাছ রয়েছে তার মধ্যে একটি হলো রঙ্গন ফুলের গাছ। লাল রঙ্গন ফুলটি দেখতেও বেশ ভালো লাগে। তাই রঙ্গন ফুলের ফটোগ্রাফিটি করে নিই।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG_20230817_220659.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটিও আমি বোটানিকাল গার্ডেনে করেছিলাম। এই ফুলটি দেখতে বেশ চমৎকার লাগছিল। এই ফুলের নাম আমার জানা নেই এই ফুলটি হয়তো আগে কখনোই দেখিনি কিন্তু ফুলটি দেখার পর আমার অনেক ভালো লেগে যায় । আপনাদের যদি কারো এই ফুলটির নাম জানা থাকে তাহলে কমেন্ট জানাবেন। আশা করি আপনাদের ভালো লেগেছে।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইন্টার পরীক্ষা দিলাম এই বছর। আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি আপনাদের ভালো লেগেছে। দেখা হবে অন্য একটি ব্লগে। ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

Sort:  
 last year 

খুবই চমৎকার কিছু ফটোগ্রাফি করেছেন।দেখতে খুবই অসাধারণ লাগছে। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last year 

আপনার জন্য ও অনেক শুভকামনা রইল।

 last year 

আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি অনেক দুর্দান্ত হয়েছে। আমাদের মাঝে খুব সুন্দর করে ফুলের ফটোগ্রাফি উপস্থাপন করেছেন। এবং সাথে সাথে চমৎকার বর্ণনা শেয়ার করেছেন। বিশেষ করে আমার কাছে বেগুনি রঙের ফুল গুলো দেখতে খুবই ভালো লাগছে। এতো চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আপনার ফুলের ফটোগ্রাফি গুলো খুবই চমৎকার হয়েছে। আপনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিলেন। আসলে কোথায় গেলে খুব ভালো হয় খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি নেওয়ার সুযোগ থাকে। আপনি বিভিন্ন ধরনের ফুলের ফটোগ্রাফি শেয়ার করলেন প্রতিটি ফুলের ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে দেখতে।

 last year 

আমার ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জেনে আমার অনেক ভালো লাগলো। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

আপনার তোলা ফুলের ফটোগ্রাফি গুলো চমৎকার হয়েছে। আপনার ময়মনসিংহ কৃষিবিদ্যালয় আর ময়মনসিংহ বোটানিক্যাল গার্ডেনে গিয়ে তোলা ফটোগ্রাফি গুলো দেখে ভীষণ ভালো লাগলো।আপনার জবা ফুল পছন্দ,পোস্ট পড়ে জানতে পারলাম।অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

দারুন কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আসলে ফুল ভালো লাগে না এমন মানুষ খুঁজে পাওয়া যায় না। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্যে থেকে আমার কাছে জবা ফুলের ফটোগ্রাফি এবং রঙ্গন ফুলের ফটোগ্রাফি খুবই ভালো লেগেছে।

 last year 

আমার করা জবা ফুলের ফটোগ্রাফি এবং রঙ্গন ফুলের ফটোগ্রাফি আপনার ভালো লেগেছে জেনে আমার খুবই ভালো লাগলো। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

আপনি যে অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করতে জানেন সেটা কিন্তু আমি পূর্ব থেকে জানি। আমাদের মাঝে আজকে আপনি বিশ্ববিদ্যালয় থেকে অনেক সুন্দর ফটোগ্রাফি ধারণ করে এনেছিলেন তা শেয়ার করেছেন বেশ ভালো লাগলো সমস্ত ফটোগ্রাফি গুলো। তবে সবচেয়ে বেশি ভালো লেগেছে জবাব ফুলের এই ফটোটা। একদম টকটকে লাল এবং স্পষ্ট ভাবে ক্যামেরাবন্দি হয়েছে।

 last year 

যেকোনো ফুল আমার খুবই পছন্দের। আপনি খুবই সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন যা দেখতে অসম্ভব ভালো লাগছে। এই ধরনের ফুলের ফটোগ্রাফি সবাই খুবই পছন্দ করে। খুবই সুন্দর ভাবে আপনি বর্ণনা করেছেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58551.09
ETH 2617.32
USDT 1.00
SBD 2.44