ভার্সিটিতে ক্রিকেট খেলা ||

in আমার বাংলা ব্লগ5 months ago

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আরেকটি ব্লগ নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। আশা করি আপনাদের ভালো লাগবে। আমি ভার্সিটিতে প্রায়ই ক্রিকেট খেলে থাকি। ক্রিকেট আমার অনেক পছন্দের খেলা। আজকে ভার্সিটিতে আমার ক্লাস ছিলো ৩'১০ পর্যন্ত, ক্লাস শেষে ভার্সিটিতে আমি আজকে ক্রিকেট খেলি। আজকে ভার্সিটিতে আমি ক্লাস শেষ করে ক্রিকেট খেলি। ভার্সিটিতে গিয়ে ক্রিকেট খেলা নিয়ে আমার আজকের পোস্ট। আশা করি আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।

IMG_20240211_225244.jpg

ভার্সিটিতে আমার ক্লাস ছিলো সকাল ১১ টা থেকে ৩'১০ পর্যন্ত। ভার্সিটিতে প্রতিদিন বিকালেই বড় ভাইরা এবং বন্ধুরা ক্রিকেট খেলে। আমিও এদের সাথে মাঝে মাঝে ক্রিকেট খেলে থাকি। আজকে যেহেতু আমার ক্লাস ৩'১০ এ শেষ তাই আমিও মাঠে চলে যাই ক্রিকেট খেলার জন্য।
ক্লাস শেষ করে ক্রিকেট খেলার জন্য আমি মাঠে চলে যাই। মাঠে আগে থেকেই বন্ধুরা ও বড় ভাই রা ছিলো। আমি যখন মাঠে যাই তখন তারা দুই টিম ভাগ করছিলো। আমি সেখানে যাই তারা আমাকেও একটি দলে নিয়ে টিম ভাগ করে। দুই টিমে ৯ জন করে মোট ১৮ জন ছিলাম আমরা।

IMG20240211162846.jpg

এরপর দুই দলের ক্যাপ্টেন এর মাঝে টস হয়। আমাদের দলের ক্যাপ্টেন টসে হেরে যায় এবং অপনেন্ট দল টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। খেলা ঠিক করা হয় আট ওভারে। আমাদের দলের হয়ে প্রথম ওভারে আমি বল করতে আসি। প্রথম ওভারে ৪ রান দেই। ৮ ওভারের খেলা তাই একটা বোলার সর্বোচ্চ ২ ওভার করতে পারবে।
প্রথম ওভারের পর আমি বল করতে আসি ৭ নাম্বার ওভারে। ৬ ওভারে ওদের সংগ্রহ ছিলো ৫৬ রানে ২ ইউকেট। ৭ নাম্বার ওভারে এসে আমি ৮ রান দিয়ে এক ইউকেট নেই। এবং শেষ ওভারে ১০ রান নেয় বিপক্ষ টিম। ৮ ওভারে ৭৫ রানের টার্গেট তারা আমাদের দেয়।

IMG20240211162937.jpg

৭৫ রানের টার্গেট তারা করতে ব্যাটিং এ নামি আমরা। বিপক্ষ দল শুরুর দিকে ভালোই বল করছিলো ৪ ওভারে ৩২ রান দিয়ে ৩ টি ইউকেট নিয়ে নিয়েছিলো। আমাদের জিততে বাকি ৪ ওভারে প্রয়োজন ছিলো ৪৩ রান। ৬ তম ওভারে ১৬ রান আসে এবং শেষ ওভারে আমাদের জিতার জন্য প্রয়োজন ছিলো ৯ রান। ১ বল হাতে রেখেই আমরা ম্যাচটি জিতে যাই।

IMG20240211163102.jpg

আজকের মতো এখানেই। এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। দেখা হবে অন্য একটি ব্লগে ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইন্টার পরীক্ষা দিলাম এই বছর। আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 5 months ago 

এর আগেও আপনার শেয়ার করা একটি ক্রিকেট ম্যাচের কথা পড়েছিলাম তবে যতটুকু বুঝতে পারলাম আপনি ভালো ক্রিকেট খেলতে পারেন। আবার ম্যাচের শেষ ফলাফল এক বল হাতে রেখেই ম্যাচ জিতে নিয়েছেন। মূলত এই সময়ে এরকম ক্রিকেট খেলার গ্রুপ খুব কমই খুঁজে পাওয়া যায়। যাই হোক আপনাদের সবার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60078.84
ETH 3197.52
USDT 1.00
SBD 2.45