||এসো নিজে করি|| ইংরেজি বর্ণমালা (B) এর ম্যান্ডেলা আর্ট|| 10% beneficiary for @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো বন্ধুরা

আসসালামুয়ালাইকুম আদাব

মার বাংলা ব্লগ এর সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

আমি মোঃ আসাদুল ইসলাম আল-আমিন, আমার ইউজার আইডি@bazlur। আশা করি সৃষ্টিকর্তা মহান আল্লাহর রহমতে আপনারা সকলে অনেক ভালো আছেন। আমি আল্লাহর রহমতে আপনাদের সকলের দোয়ায় অনেক ভালো আছি। আজ রোজ শনিবার, প্রতিদিনের মত আজকেও আপনাদের মাঝে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে ইংরেজি বর্ণমালা (B) এর ম্যান্ডেলা আর্ট শেয়ার করবো।আশা করি আপনাদের সকলের অনেক ভালো লাগবে।

IMG_20220903_210113~2.jpg

গত সপ্তাহে ইংরেজি বর্ণমালা (A) এর ম্যান্ডেলা আর্ট শেয়ার করেছিলাম।আপনাদের কাছে থেকে অনেক ভালো মন্তব্য পেয়েছি।তাই আজকে পরবর্তী বর্ণ নিয়ে উপস্থিত হলাম।আশা করি ভালো লাগবে আপনাদের।

IMG_20220420_215355.png

হার্ডবোর্ড
সাদা কাগজ
পেন্সিল
রাবার

IMG_20220325_194831.png

IMG_20220903_181504~3.jpg

প্রথমে পেন্সিল দিয়ে সাদা কাগজে ইংরেজি বর্ণমালা (B) একে নেই|

IMG_20220903_183329~3.jpg

এরপর চিত্রের মত করে ডিজাইন করে নেই

IMG_20220903_185135~2.jpg

এই অংশে ম্যান্ডেলা আর্ট এর পরের অংশ একে নেই ঠিক চিত্রের মতো করে।

IMG_20220903_190100~3.jpg

এখন বর্ণমালার উপর নিচে ডিজাইন করে নেই

IMG_20220903_191546~2.jpg

এখন বাকি অংশে ভালোভাবে চিত্রের মত করে ডিজাইন করে নেই

IMG_20220903_205915~3.jpg

এখন ভালোভাবে ফিনিশিং টাচ দিয়ে নেই

আজ এই পর্যন্তই

আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের এই ম্যান্ডেলা আর্ট টি অনেক ভালো লেগেছে।কোনো ভুল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন বলে আশা করি।

HFcFmHBiAeR2oP8xXotf9GhVZ2UVLfizAkm26SLD9Ksq63dTYvrrycGbUPAEdikxGD2cqVMH8heE8DJW36AaZjZ4fD6Yt6w5ks6jyrVJqR...SPKhpaGF3R77N6UCcw6tHuYvyw7YjLACEvtraNkFm1AbXaoof2ZWppk6CphcwuiCL9iHDNMmYZX8Bq4y4gXniUDWXhBKVWevHte3V4qsJQhXhen8d6ttKVvadL.png

হ্যালো বন্ধুরা আমি মোঃ আসাদুল ইসলাম আল আমিন। আমি একজন স্টুডেন্ট।আমার শখ ভ্রমণ করা। আমার পছন্দের খেলা ক্রিকেট ও ফুটবল।আমি আমার অবসর সময়ে নিত্যনতুন কিছু বানাতে চেষ্টা করি।আমি বাংলাদেশের রংপুর বিভাগ এর কুড়িগ্রাম জেলায় বসবাস করি।আমি বাংলা ভাষায় কথা বলতে পেরে নিজেকে অনেক গর্বিত মনে করি।

ধন্যবাদ সকলকে

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjdekKGW2P5qyELVVXeaZvxq7NqAEQY2ZiqsPt63PHwEJRnihzfJyZujrFavZSoX...SpkdmUJpeqLpoSW8VDSmmWRgjmjTrT1HtmNEaDhCaVcMy4gW6mvKcTZHPqbZxNRm4FQx77gqjSUHRNkeTwApVVDms7pb3mRxV38tSFrPx371g3RjHCXj7sSLGE.png

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddpdmP87wYpfi3oTHgUMUYiRS52doU8dejSJdnCb35zw4hK9kuuVAndd3ZZFHU...ZZeZYWZH27MEcCUm5rqSzqKV65u66uvsrLSM3wc1PycXzB4hKM5KioB2yBnjHcUcMzMKWn5QeXTGviXd1D5sw8uazaLAZAYato1MYYV57RNmGXF1tuHZdDQyWV.gif

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq...hfhyzS6JGHpcbbfWcgMjfzws9rBi54dupTwH39ug2feHV9U67qTgxKJgDgU825gYDS1vtoUn6TLBqdJ8WAZNm76o9px6taBASFdm7ec8KPKEx7H3t2oWwgpiNR.gif

Sort:  
 2 years ago 
আপনার আকা ইংরেজি বর্ণমালা B এর ম্যান্ডেলা চিত্র খুব সুন্দর হয়েছে। আপনি প্রতিটি ধাপ এখানে সুন্দরভাবে দেখিয়েছেন। আপনার উপকরন গুলো পোস্টে দেখা যাচ্ছে না। ধন্যবাদ ভাইয়া।
 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে আমার ভুল ধরে দেয়ার জন্য ।শুভকামনা রইলো আপনার জন্য

 2 years ago (edited)

জি ভাইয়া কিছুদিন আগে আপনার A এর ম্যান্ডেলা আর্ট দেখছিলাম।বেশ সুন্দর হয়ে ছিল। আজকে B এর ম্যান্ডেলা আর্ট টি দেখে খুবই সুন্দর লাগছে। ভিতরে খুব সুন্দর ভাবে কাজ করেন আপনি। নিশ্চয় অনেক ধৈর্য নিয়ে আপনি আর্টটি সম্পন্ন করেছেন।

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার তৈরি করা ম্যান্ডেলা টি দেখতে অনেক সুন্দর হয়েছে। আপনি অনেক সুন্দর ভাবে ম্যান্ডেলা টি তৈরি করার পাশাপাশি ধাপগুলো গুলো অনেক সুন্দর হবে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।আপনার জন্যও শুভকামনা রইলো

 2 years ago 

হ্যাঁ ভাইয়া A এর মান্ডালা আর্ট অনেক সুন্দর হয়েছে। তেমনি B এর মান্ডালা আর্টটি অনেক সুন্দর হয়েছে। আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনাকে।আপনার জন্যও শুভেচ্ছা রইলো

 2 years ago 

বি দিয়ে খুব সুন্দর ম্যান্ডেল আর্ট করেছেন আপনি। আপনার মেন্ডেলা আমার কাছে ইউনিক লেগেছে। এ ধরনের মেন্ডেলা এর আগে আমি কখনো দেখিনি। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মেন্ডেলা আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে।শুভকামনা রইলো আপনার জন্য

 2 years ago 

ইংরেজি বর্ণমালা বি দিয়ে চমৎকার একটি ম্যান্ডেলা আর্ট করেছেন ভাইয়া। যা দেখতে খুবই সুন্দর হয়েছে। ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি ম্যান্ডেলা আর্ট আমাদের মাঝে এত সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া।ভালো লাগলো আপনার মন্তব্যটি পড়ে

 2 years ago 

আপনি অনেক সুন্দর করে ইংরেজি বর্ণমালা মালা দিয়ে একটি সুন্দর মেন্ডেলাট করেছেন। খুব সুন্দর করে সাজিয়ে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু

 2 years ago 

আপনার ভিন্নধর্মী মান্ডালা প্রস্তুত করা দেখে সত্যি আমি অবাক।। আপনার প্রথম চিত্রটিও আমি দেখেছিলাম খুবই ভালো লেগেছিল আমার কাছে।। আজকের চিত্তরটিও অসাধারণ হয়েছে।। পরবর্তীতে আরো ভালো ভালো চিত্র আপনার কাছ থেকে আশা করি এ ধরনের।।

 2 years ago 

পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 years ago 

অবশ্যই আপনার কাছ থেকে আশা করতে পারি আমার বাংলা ব্লগ লেখা ইংরেজি অক্ষরের মান্ডালা চিত্র।।

 2 years ago 

আপনার তৈরি ইংরেজি বর্ণমালা B এর চিত্রাংকন দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে। আসলে ভাই B তো আপনার নামের প্রথম অক্ষর সেজন্য হয়তো আপনি অনেক সুন্দর ভাবে মেন্ডেল আর্ট অঙ্কন করেছেন। আমি আশা করি আপনি আমার নামের প্রথম অক্ষরের ম্যান্ডেলা আর্ট তৈরি করে আবারও আমাদের মাঝে শেয়ার করবেন।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে।এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য শুভকামনা রইলো

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.26
ETH 2696.32
USDT 1.00
SBD 2.88