||রেসিপি|| সুস্বাদু পটল ভাজি রেসিপি||10% beneficiary for@shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা

আসসালামুয়ালাইকুম আদাব

মার বাংলা ব্লগ এর সকল সদস্যকে জানাই,পবিত্র মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

আমি মোঃ আসাদুল ইসলাম আল-আমিন, আমার ইউজার আইডি@bazlur। আশা করি সৃষ্টিকর্তা মহান আল্লাহর রহমতে আপনারা সকলে অনেক ভালো আছেন। আমি আল্লাহর রহমতে আপনাদের সকলের দোয়ায় অনেক ভালো আছি। আজ রোজ রবিবার, প্রতিদিনের মত আজকেও আপনাদের মাঝে হাজির হলাম। তবে আজ আমি আপনাদের মাঝে আমার পছন্দের একটি রেসিপি শেয়ার করবো।আশা করি আপনাদের সকলের অনেক ভালো লাগবে।

IMG_20220501_232913.jpg

IMG_20220420_215355.png

পটল
মরিচের গুড়া
লবণ
হলুদ
তেল

IMG_20220325_194831.png

IMG_20220501_203634.jpg
প্রথমে পটল গুলো ভালোভাবে পরিষ্কার পানি দিয়ে ধুয়ে নেই।

IMG_20220501_203725.jpg

এরপর পটল গুলোর গায়ে ছবির মত করে কেটে নেই।

IMG_20220501_203907.jpg
এরপর পটল গুলোকে হলুদ ও পরিমাণ মত লবণ
মরিচের গুড়া দিয়ে ভালোভাবে মাখিয়ে নেই

IMG_20220501_203928.jpg

ভালোভাবে মাখিয়ে নেয়ার পর এবার চুলার মধ্যে কড়াই বসিয়ে নেই।এরপর পরিমাণ মত তেল দিয়ে নেই।তেল একটু গরম হয়ে এলে পটল গুলো কড়াইয়ের মধ্যে দিয়ে নেই।এরপর এগুলো কে ভালোভাবে ভেজে নেই।

IMG_20220501_204013.jpg
ভালো ভাবে ভেজে নেওয়ার পর একটি পরিষ্কার পাত্রে নামিয়ে নেই।

আশা করি রেসিপি টি আপনাদের সকলের কাছে অনেক ভালো লাগবে।প্রতিটি ধাপ অনেক সুন্দরভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।কোনো ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkKeUxjpvDicJC19Ww3PsohAvFMrugrSu1pSg638699Yh7Ad6pYix9LvdLXvARH2hxGmJfzFWD97xUzBMCRy1Fz5WLidW545LKQ.png

হ্যালো বন্ধুরা আমি মোঃ আসাদুল ইসলাম আল আমিন। আমি একজন স্টুডেন্ট।আমার শখ ভ্রমণ করা। আমার পছন্দের খেলা ক্রিকেট ও ফুটবল।আমি আমার অবসর সময়ে নিত্যনতুন কিছু বানাতে চেষ্টা করি।আমি বাংলাদেশের রংপুর বিভাগ এর কুড়িগ্রাম জেলায় বসবাস করি।আমি বাংলা ভাষায় কথা বলতে পেরে নিজেকে অনেক গর্বিত মনে করি।

ধন্যবাদ সকলকে

qPJmwNUkWBAaDEoDjHMPfsMwgtrUZt8qa7V155BbYgaJXAz4pZwywE4FaJ933CY3zyeD41FdsmYEbsfztVMfmL4i2uZXsVY7VoFbuEedar8udNUXCcQCG9XRuhV8Gj...3iwASFwMBbi7BA5S2V89LofjuFTKah5sZ2wf2r3wr83WLEWbFVdg9txP1gCQL4GtJhgetWKoxndqvzgDgD3AiXTSnufFdmQ8mUuxX4nNpkE2UYgchsMeksBUDK.gif

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq1HetAMXYmraDN6Mt4KDU...adsuTwBF9wksHjMjvs27NiDLYuhT8yfGKyrKRhGEvXGAhpNKzgbZrCWjoidCDcFRekPKDNe1rZVh3tzMJi9EngMN8upiWcXBdi2KXtq9QRJ4doNmLzxzyZ7MJD.gif

mCz6aUXpYgcE9hndDxJeFHNCvijWNENnxm5KqcEUM3o1shZHpJjbbvHiLHD92jN7726rP9HjzhjTtDrxm1iHcxrCnxzNa9p6CxzYTeACLfRvjXmMHy75iS6HxyoDhN...hg7MpYD1GojvjwNUNLhWvDPxYLYXqy6PgjtSMkLepcM7Wr2HqAPkKjFy8C1QeU2Xx3qsNjCj1oFkDt31Xr44m8J21RNAWMdSn8AdT7xpB8bJjW12C7tHbhyQmt.png

Sort:  
 2 years ago 

আমাদের বাসায় বিশেষ করে পটল মাছ দিয়ে রান্না করা হয় । আপনি খুব সুন্দর করে পটল বাজি করেছেন। দেখে খুবই ভালো লাগলো। আপনার প্রস্তুত প্রণালি দেখে মনে হচ্ছে নিশ্চয়ই অনেক সুস্বাদু ও মজাদার হবে । এত অসাধারণ পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আর পোস্টটি পড়ে এত সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনার পটল ভাজি মনে হয় আমার দিকে চেয়ে আছে। পটল ভাজি আমার খুব ভালো লাগে। আমি পটল ভাজি হলে অনেকগুলো ভাত খেতে পারি। আর আপনি যে সুন্দর করে পরের গুলো কেটে কেটে বানিয়েছেন সত্যি এক কথায় অসাধারণ। শুভেচ্ছা রইল ভাই।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।শুভ কামনা রইলো আপনার জন্য

 2 years ago 

পটল ভাজি আমার খুব প্রিয়।অনেক ভালো লাগে। আপনি সুন্দর করে এই রেসিপি টা শেয়ার করেছেন অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

পটল রেসিপি দেখে খুব ভালো লাগছে। পটল ভাজা খেতে অনেক ভালো লাগে। খুব সুন্দর ভাবে পটল ভাজা করেছেন এবং আলোচনাতে উপস্থাপন করেছেন। এত সুন্দর একটি ভাজি উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনাকে আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

পটল গুলো দেখে অনেকটা পাতার মতো লাগছে। খুব সুন্দর করে আপনি ডিজাইন করেছেন ভাইয়া। মেহমানের সামনে একটি খুব সুন্দর করে ডেকোরেশন করা যাবে। আপনার কাছে নতুন করে পটল ভাজা শিখে নিয়েছি। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এটি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন আপু এই পটল ভাজিটি মেহমানের সামনে সুন্দর ভাবে প্রেজেন্টেশন করা যাবে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ভাই আমি পটল ভাজি খেতে অনেক ভালোবাসি। আপনার ভাজি করা পটল গুলোর ছবি দেখেই মনে হচ্ছে এখনই খাই।সুন্দরভাবে পটল ভাজি রেসিপি প্রস্তুত করার পদ্ধতি গুলো তুলে ধরেছেন।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক ভালো লাগলো আপনার মন্তব্যটি। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

জীবনে তো পটোল ভাজি অনেক খেয়েছি ভাইয়া, তবে আপনার মত এভাবে ডিজাইন করে কখনো পটোল ভাজি খাওয়া হয়নি, পটোল ভাজি গুলো দেখতে খুবই চমৎকার লাগতেছে, খেতেও অনেক সুস্বাদু এবং মজাদার হয়েছে, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

এভাবে পটল ভাজি দারুন লাগে আমার অনেক পছন্দের একটি খাবার। দেখেই মনে হচ্ছে এখন যদি খেতে পারতাম। আপনি দারুন ভাবে আমাদের মাঝে আপনার তৈরি পদ্ধতি উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

ভাইয়া আপনার পটল ভাজি দেখে খেতে ইচ্ছে হচ্ছে। আপনার উপস্থাপনা খুব সুন্দর ছিল। আপনি খুব সুন্দর ভাবে পটল ভাজি করে সাজিয়েছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

দাওয়াত রইলো আপনার আপু। ভালো থাকবেন সুস্থ থাকবেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

পটল গুলোর মধ্যে আপনি খুব সুন্দর ডিজাইন করেছেন ভাইয়া। দেখতে খুবই সুন্দর লাগছে ভাজি করে সামনে এনে দিলে, আমি খেতে পারব না এত সুন্দর ডিজাইন কিভাবে খাব?

খুব সুন্দর হয়েছে আপনার এই পোস্টটি ভাইয়া খুব সুন্দর ভাবে আপনি আপনার মাঝে উপস্থাপন করেছেন শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার পোস্টটি পড়ে ও দেখে এত সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60531.60
ETH 2905.83
USDT 1.00
SBD 2.33