||রেসিপি||শীতকালীন সবজি রান্না পদ্ধতি||10%beneficiary for @shy-fox

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা

আসসালামুয়ালাইকুম আদাব

মার বাংলা ব্লগ এর সকল সদস্যকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

আমি মোঃ আসাদুল ইসলাম আল-আমিন, আমার ইউজার আইডি@bazlur। আশা করি সৃষ্টিকর্তা মহান আল্লাহর রহমতে আপনারা সকলে অনেক ভালো আছেন। আমি আল্লাহর রহমতে আপনাদের সকলের দোয়ায় অনেক ভালো আছি। আজ রোজ শনিবার, আজ অনেক দিন পর আপনাদের মাঝে হাজির হলাম।আজ আমি একটি সবজি রান্নার রেসিপি শেয়ার করবো আপনাদের মাঝে। আশা করি আপনাদের সকলের অনেক ভালো লাগবে।

Screenshot_20221126-144722.jpg

3V3rr4S3jU49uJ7YGXMfCAW8jdBAMcLpwKuDWQd3Wy8m3Rp1qU9B9L5wST59DLUaqwmAZDcoK7ncJRiQR9D54uEnQ8yMXhD4QamGkS15RE...jv4er2K2ELQnpfX5QLfv7Lhq8pK9EWMWpvFD24nDqJcTqzVuRoQjUGBQUomZQhzWApSEPCo1WEZJjPJNfozPVJRYzLgP7t3uMU9rBpYuZeQ1bBRaPNMmqfkwti.png

Picsart_22-11-26_14-43-13-670.jpg

ফুল কপি
আলু
বেগুন
মুলা
মরিচ
পেঁয়াজ
রসুন
লবণ
হলুদ
ধনে পাতা
তেল

3V3rr4S3jU49uJ7YGXMfCAW8jdBAMcLpwKuDWQd3Wy8m3RS9tJWxxNxqtuxetZsyJ94auHqDThxMvjVBXCNdbUPdEdsH3wskAZdQQyn7DV...CEF8J6ij7g3inNAR28p6qnJVPwm2yQXkXUjmDv5wS1kR76GWA5XvSmsgFz77bJfyfdsV2TZY8fxbQDniu5tt52RQeePkFQq7spj8BKxx72ztHiifocRjHNdeyL.png

IMG_20221116_090557.jpg

প্রথমে চুলার মধ্যে কড়াই বসিয়ে নেই।এরপর পরিমাণ মত তেল দিয়ে নেই

IMG_20221116_090747.jpg

তেল গরম হয়ে এলে মসলা গুলো পরিমাণ মত দিয়ে নেই

IMG_20221116_091254~2.jpg

এরপর মসলা গুলো ভালো ভাবে উপর নিচ করে নেড়ে দেই

IMG_20221116_091330.jpg

এখন আলু ,বেগুন ,ফুলকপি,মুলা গুলো কড়াইয়ে দিয়ে নেই।

IMG_20221116_091408.jpg

এখন সবজি গুলোকে মসলার সাথে ভালোভাবে উপর নিচ করে নেড়ে দিয়ে ঢাকনা দিয়ে কিছুক্ষণ ঢেকে রাখি

IMG_20221116_092557.jpg

কিছুক্ষন ঢেকে রাখার পর ঢাকনা তুলে অল্প পরিমাণ ধনে পাতা দিয়ে নেই এবং একটু পরিমাণ মতো পানি দিয়ে নেই।পানি দেয়ার পর আবার ঢাকনা দিয়ে কিছুক্ষণ ঢেকে রাখি ভালো ভাবে সিদ্ধ করে নেয়ার জন্য।

IMG_20221116_103913~2.jpg

সবজি গুলো ভালো ভাবে সিদ্ধ হয়ে এলে একটি পরিষ্কার পাত্রে নামিয়ে নেই

আজ এই পর্যন্তই

আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের এই রেসিপি টি ভালো লেগেছে।আজ অনেক দিন পর আপনাদের মাঝে হাজির হয়েছি।কোনো ভুল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন বলে আশা করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPiSjT9BmwJBsKJbhx8Rwj6aVBTV5MBiCzHEfK5BmYrVwTrr8qtvg6Z9bCViGY...xUNCT29dm94S1v3HRymFGBRwUEDzW8UnUhhz8jJmuUX8PrEM4vrGZBLfbFCZLEgzo9LcPTFPETLSGhPu6v8nNPikcQyijeXDdg1X3rzyCzgcjDR2bvzgKsiceJ.png

হ্যালো বন্ধুরা আমি মোঃ আসাদুল ইসলাম আল আমিন। আমি একজন স্টুডেন্ট।আমার শখ ভ্রমণ করা। আমার পছন্দের খেলা ক্রিকেট ও ফুটবল।আমি আমার অবসর সময়ে নিত্যনতুন কিছু বানাতে চেষ্টা করি।আমি বাংলাদেশের রংপুর বিভাগ এর কুড়িগ্রাম জেলায় বসবাস করি।আমি বাংলা ভাষায় কথা বলতে পেরে নিজেকে অনেক গর্বিত মনে করি।

ধন্যবাদ সকলকে


VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPgAaeHkUbVYHQygf4BziFrEyhjgH4bQJyLmky9bKBwALZ2h9iBsdB7ytyweg4...W3LhHqTPhn2FWExP23QpNDRxJx6EYLCWp442hWDxu8AZsCoxtjyM5f94QbohEbHrZ8NcFiqRwV6Spqr7zDHDVGz4TWme6vtxyFsrnCdwxDtvUXBa8bWGzvmPnD.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPiSWNgm8qRdbSSdtKuZEw8Ft3Lt95RFsYhCePx5oRyizGurFzmjqjtdFYQsj7...k8Ax3UGZMqeDQTbnjP75jNpNu18E187xRpsMiCgWuWYbMecr4n84kmU3tBTm8ywDyN1iY9qSg8sT29kXcUg3s99e5KLT7NUk1wb6ZZuaEBhX2gScTbC5fnQfLR.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPyVVNkZMcutkWxD9QPnhyqyQdK14Lg8geWDiGaKeyKQnaStaT6QWpKMM3zJpb...riLGNaKMtwwASvNXrauB5ZTPTTkG87aKTJtgoNpkVLWqKUjnWNXK7PQyL6UxSfouQmitTQnxyzuxF2c3zooArA51Kizh1LkKfLhKZ9zzKkioAPxLErTz7kWPYJ.png

Sort:  
 last year 

বেশ কিছু সবজি দিয়ে শীতকালীন সবজি রান্নাটি করেছেন আপনি ।আমার কাছে বেশ ভালো লাগলো। আসলে শীতের দিনে এরকম টাটকা সবজি দিয়ে যেকোনো ভাজি করলে খেতে খুবই সুস্বাদু হয় । আমিও শীতকালে বিভিন্ন পাঁচমিশালী সবজি দিয়ে এরকম ভাজি তৈরি করে থাকি ।প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন আপনি।ভালো লাগলো ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ আপনাকে আপু।

 last year 

শীতকালীন এই সবজি ভাজি খেতে খুবই সুস্বাদু লাগে। আপনি বেশ কিছু সবজি নিয়ে খুবই সুস্বাদু রেসিপি তৈরি করেছেন। আমার কাছে এভাবে ভাজি খেতে অনেক ভালো লাগে। এই ভাজি গরম ভাত বা রুটির দোকানীর খেতে খুবই সুস্বাদু হয়।রেসিপি তৈরির ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত মজাদার রেসিপি শেয়ার করার জন্য।

 last year 

এতো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 last year 

ফুলকপি আমার অনেক পছন্দ। মুলাও আমার অনেক পছন্দ। আর আপনি সবগুলোকে একসাথে উপস্থাপন করেছেন। দেখে লোভ সামলাতে পারছিনা। আপনার রেসিপির কালারটা অসাধারণ হয়েছে। এত সুন্দর একটি রেসিপি আমাদেরকে উপহার দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আশা করি এভাবে আরও সুন্দর সুন্দর রেসিপি আমাদের উপহার দিবেন।

 last year 

পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।শুভেচ্ছা রইলো আপনার জন্য

 last year 

আপনি দেখছি অনেকগুলো শীতকালে সবজি একত্রিত করে রান্না করেছেন ভাইয়া। শীতকালীন সবজিগুলোর মধ্য থেকে ফুলকপি আমার কাছে সব থেকে বেশি ভালো লাগে। আর শীতকালে যেকোনো রেসিপি তৈরি করার ক্ষেত্রেই ধনিয়া পাতা ব্যবহার করলে স্বাদ যেন দ্বিগুণ হয়ে যায়।

 last year 

ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

সবজি যে কোন সময় আমার কাছে ভিশন ভালো লাগে। কিন্তু শীতের সময়ে সবজি খেতে বেশি মজা পাই। কারণ বিভিন্ন ধরনের সবজি পাওয়া যায় নতুন ধরনের। বিভিন্ন রকমের তরকারি দিয়ে সবজি রান্না করলে অনেক সুস্বাদু লাগে। আপনি কয়েকটা উপকরণ দিয়ে সুন্দর একটি সবজি তৈরি করেছেন। রান্না প্রসেস টা সহজ ছিল। ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া আপনাকে।

 last year 

আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

শীতকালে এরকম সবজি খাওয়ার মজাই আলাদা। শীতকালীন সবজির মনে হয় অন্যরকম একটা টেস্ট পাওয়া যায়। আপনি বিভিন্ন ধরনের সবজি মিশিয়ে মজাদার একটি রেসিপি তৈরি করেছেন। এ ধরনের সবজিগুলো সকালবেলা রুটি কিংবা পরোটা দিয়ে খেতে খুব ভালো লাগে। আমিও মাঝে মাঝে এরকম মিক্সড সবজি তৈরি করে থাকি। আপনার সবজির কালারটা অনেক ভালো হয়েছে।

 last year 

ধন্যবাদ আপু।ভালো লাগলো আপনার মন্তব্যটি পড়ে।

 last year 

আপনি তো অনেক ধরনের সবজি দিয়ে রান্না করেছেন। শীতকালের সবজিগুলো রান্না এবং ভাজি করলে খেতে অনেক মজা লাগে। আজকে আমি আলু বেগুন ও মুলা দিয়ে ভাজি করলাম। তবে আপনি অনেক ধরনের সবজি দিয়ে রান্না করা রেসিপিটি খেতে মনে হয় অনেক সুস্বাদু হয়েছে। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে।শুভেচ্ছা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63672.48
ETH 3319.16
USDT 1.00
SBD 3.91